skip to Main Content

লুকস I আন্ডার দ্য উইন্টার লাইট

বিয়ে থেকে বারবিকিউ, পিকনিক থেকে বন্ধুর বাড়ি—সর্বত্রই গেট টুগেদারের উষ্ণতা। সেখানে আনকোরা লুক নিয়ে সবার মধ্যমণি হবেন কীভাবে? জানাচ্ছেন জাহেরা শিরীন

মডেল: স্বরলিপি ও মাইশা
মেকওভার: পারসোনা
ছবি: সৈয়দ অয়ন

প্রিটি ইন পিকনিক

দিনের বেলার এই আয়োজনে সাজের আতিশয্য দৃষ্টিকটু। পরিচ্ছন্ন মিনিমাল মেকআপই যথেষ্ট এ ক্ষেত্রে। তবে চোখের বিশেষ সাজ মুখশ্রীতে আনতে পারে আলাদা মাধুর্য। মেটালিক আইশ্যাডো এ ক্ষেত্রে ভালো অপশন। চোখে আইলাইনারের বাড়তি আঁকিবুকি নেই; বরং মাসকারাই মুখ্য। চেহারায় মেকআপের মুখোশের বদলে সুস্পষ্ট প্রাণোজ্জ্বল আভা। ঠোঁটের সাজও মৃদু। শীতের প্রকৃতির মতোই।
ওয়্যারড্রোব: বাহিরা বাই তামান্না কাদরি অ্যাট অ্যাভাঞ্জা

বারবিকিউ বাউন্ড

শীতে ওম ছড়ানোর জমাটি এই আয়োজনে সাজেও থাকুক উষ্ণতার ছোঁয়া। নিখুঁত বেইজের ওপর হাইলাইটার আর ব্রোঞ্জারের সুনিপুণ সমন্বয়। তামাটে রঙা শিমারি আইশ্যাডোর সঙ্গে লোয়ারলাইনে আকাশনীলের যোগ লুককে করেছে রহস্যমদির। রাতের সাজে আদর্শ।
ওয়্যারড্রোব: ফারজানা ইউসুফ অ্যাট অ্যাভাঞ্জা

নিউইয়্যার’স ইভ

স্মোকি আইজ—সে তো বছর পুরোনো। কিন্তু এত সময় বাদেও এর কদর কমেনি মোটেও। সংযোজন আর বিয়োজনে হয়তো ভোল পাল্টেছে। কিন্তু ট্রেন্ড থেকে বাদ পড়েনি আজ অব্দি। নতুন বছরকে বরণ করতে তাই বেছে নেওয়া যেতেই পারে ক্ল্যাসিক ব্ল্যাক স্মোকি আইজের সম্মোহন। সঙ্গে ব্রাউন ঘেঁষা লিপ কালারের পারফেক্ট ডুয়ো। আর কী চাই বলুন তো?
ওয়্যারড্রোব: রোজ বাই নিঝু অ্যাট অ্যাভাঞ্জা

ওয়েডিং ওয়ান্ডার

কনে তো সাজবেই, অতিথিরাই-বা পিছিয়ে থাকবেন কেন এই সোশ্যাল শোডাউনে। হাইলাইটারে ছোঁয়ায় উজ্জ্বল, মসৃণ আর চকচকে মুখত্বক। পোশাকের সঙ্গে মিলিয়ে মেটালিক আইজ। তাতে মাত্রা সঞ্চারের জন্য গাঢ় শেডের মিশেলে হালের শিমারি স্মোকি আইজ। পছন্দের ঠোঁট রঙ, এর উপর এক পরত স্বচ্ছ লিপ গ্লস লাগিয়ে নিলেই ব্যস! তৈরি।
ওয়্যারড্রোব: অদ্রিয়ানা এক্সক্লুসিভ অ্যাট অ্যাভাঞ্জা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top