skip to Main Content

ইভেন্ট I বিশ্বরঙ বাসন্তী সুন্দরী ২০২২

বসন্ত উদযাপন উপলক্ষে যমুনা ফিউচার পার্কের ওয়েস্ট কোর্টে ১৪ ফেব্রুয়ারি বিকেল ৫টায় আয়োজিত হয়ে গেল ‘বিশ্বরঙ বাসন্তী সুন্দরী ২০২২’ প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে, পুরস্কার প্রদান ও সাংস্কৃতিক অনুষ্ঠান। প্রতিযোগিতায় সারা দেশ থেকে ৫ হাজার ৭০০ প্রতিযোগী অংশ নেন। তাদের মধ্য থেকে ১০০ জনকে বাছাই করে ৭ দিনব্যাপী গ্রুমিং ক্লাস করানো হয়। ২০ জনকে নেওয়া হয় চূড়ান্ত পর্বে।
চূড়ান্ত মঞ্চ থেকে বাছাই করা হয় সেরা ১০ জনকে। তাদের মধ্য থেকে বিচারকদের বিশ্লেষণে ‘বিশ্বরঙ বাসন্তী সুন্দরী ২০২২’ হয়েছেন নীলাঞ্জনা রহমান। প্রথম রানারআপ হয়েছেন জারিফা মাহমুদ জলছবি। দ্বিতীয় রানারআপ রাহেলা নাবিলা তোড়া। এ ছাড়া নিপা চৌধুরী পেয়েছেন বিশ্ব অনন্যা সম্মাননা-২০২২।
প্রতিযোগীদের ফ্যাশন শো, গান, নৃত্য, সেলিব্রিটিদের আড্ডা, ক্যাটওয়াক, পারফরম্যান্সসহ নানান পর্ব নিয়ে সাজানো হয়েছিল গ্র্যান্ড ফিনালে। অনুষ্ঠানে বিচারক ছিলেন সংগীতশিল্পী সামিনা চৌধুরী ও অভিনেত্রী শম্পা রেজা। ছিলেন মডেল, অভিনেত্রী ও নৃত্যশিল্পী সাদিয়া ইসলাম মৌ, চিত্রনায়িকা নুসরাত ফারিয়া, নির্মাতা চন্দন রায় চৌধুরী এবং ফ্যাশন ডিজাইনার বিপ্লব সাহা।
আরও উপস্থিত ছিলেন যমুনা গ্রুপের পরিচালক ড. মোহাম্মদ আলমগীর আলম, বেক্সিমকো গ্রুপের এক্সিকিউটিভ ডিরেক্টর আশিষ রায় চৌধুরী, সংগীতশিল্পী কর্নিয়া, লাক্স ফটোসুন্দরী রেবেকা সুলতানা দীপা এবং নায়ক শিপন মিত্র।
সংগীতশিল্পী কোনাল, নৃত্যশিল্পী রুমানা রওশন, সংগীতশিল্পী তারিক মৃধা, মডেল ও অভিনেতা সাঞ্জু জন, আরজে ও সংগীতশিল্পী রেহান, সংগীতশিল্পী সালমা, সংগীতশিল্পী জাহেদ পারভেজ পাবেল, মডেল ও চিত্রনায়িকা জাহারা মিতু, নৃত্যশিল্পী রানী চৌধুরীসহ মিডিয়া ব্যক্তিত্ব, সাংবাদিক, সাংস্কৃতিক অঙ্গনসহ অন্যান্য সেক্টরের গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে মুখর ছিল বাসন্তী সুন্দরী প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে।

 লাইফস্টাইল ডেস্ক
ছবি: বিশ্বরঙ

Back To Top