skip to Main Content

হোমগ্রোন I স্কিন ক্যাফে

নামই বলে দেয়, ত্বকের যত্নে কাজ করে ব্র্যান্ডটি। প্রডাক্ট লাইনে চোখ রাখলে তা প্রতিফলিত হয়। তবে শুধু স্কিন নয়, হেয়ার প্রডাক্ট নিয়েও কাজ করে এই ব্র্যান্ড। বাংলাদেশ মেইড এই বিউটি লেবেলের টিমের সঙ্গে কথা বলে জানা যায়, নিজেদের তত্ত্বাবধানে পণ্য তৈরি করে তারা। বাজার মূলত স্বদেশ। তাই এ দেশের মানুষের চাহিদা মাথায় রাখে টিম স্কিন ক্যাফে। গবেষণার মাধ্যমে পণ্য তৈরির সিদ্ধান্ত নেওয়া হয় বলে জানা গেল। তারপরে শুরু হয় পরবর্তী সব কার্যক্রম। বাজারে এই লেবেল এসেছে ৬ বছর হলো। ক্রেতা চাহিদা ইতিমধ্যে তৈরি হয়েছে বলে তথ্য পাওয়া যায় বাজার ঘুরে।
স্কিন ক্যাফের ব্যবসা শুরুর সময়ে পণ্য ছিল ক্যারিয়ার অয়েল এবং এসেনশিয়াল অয়েল। বর্তমানে প্রডাক্ট লাইন বেশ লম্বা। যুক্ত হয়েছে কোকোনাট অয়েল, ক্যাস্টর অয়েল, অলিভ অয়েল, সুইট আমন্ড অয়েল, সেসেমি অয়েল, আরগান অয়েলের মতো ক্যারিয়ার অয়েলের পাশাপাশি টি ট্রি, রোজমেরি, এলাং এলাং, সুইট অরেঞ্জের মতো এসেনশিয়াল অয়েলও। স্কিন ক্যাফের এই বিশাল কালেকশনের সব তেলই প্রাকৃতিক উপাদানে পূর্ণ। পণ্য তৈরির উপাদান এবং সতর্কতা বিষয়ে সর্বাধিক সচেতনতার কথা জানিয়েছেন ব্র্যান্ডসংশ্লিষ্ট কর্মকর্তা। তেলের বাইরে আরও বিভিন্ন রকমের পণ্য রয়েছে। যেমন অ্যালোভেরা জেল, সানস্ক্রিন, হ্যান্ড লোশন। ফেসওয়াশ আছে তিন ধরনের। উপাদান ব্যবহারের পরে ত্বক পরিষ্কার রাখতে ব্যবহার করা যায় এই প্রসাধন।
ত্বকের পাশাপাশি চুলের যত্নেও কাজ করছে স্কিন ক্যাফে। তাদের তালিকায় আছে বায়োটিন শ্যাম্পু, ব্যানানা শ্যাম্পু। আরও আছে কন্ডিশনার। নিয়মিত নতুন পণ্য আনার প্রত্যয়ে কাজ করে যাচ্ছে ব্র্যান্ডটি।
পণ্য তৈরিতে নিজস্ব তত্ত্বাবধানে আস্থার জায়গা থেকে ইনগ্রেডিয়েন্ট বাছাইয়ের মাধ্যমে সংগ্রহ করে স্কিন ক্যাফে। বাংলাদেশ ছাড়াও ভারত, আমেরিকা, ব্রাজিলসহ বিশ্বের নানা দেশ থেকে প্রয়োজনীয় উপাদান সংগ্রহ করে এই ব্র্যান্ড।
পণ্যমূল্য নিয়ে সচেতন বিউটি ব্র্যান্ড স্কিন ক্যাফে। বাংলাদেশের ক্রেতাদের জন্য পণ্য তৈরি করে এবং তাদের আর্থিক অবস্থা বিবেচনায় রাখে। পণ্যের বিনিময় মূল্য ১৭৫ টাকা থেকে শুরু; আর তা থাকে হাজারের নিচেই। বর্তমানে স্কিন ক্যাফের পণ্য পাওয়া যাচ্ছে ইউনিমার্ট, আগোরা, স্বপ্নের মতো সুপারশপের পাশাপাশি দারাজ, সাজগোজের মতো ই-কমার্সসহ দেশের সব স্বনামধন্য বিউটি অ্যান্ড পার্সোনাল কেয়ার শপে।
ব্র্যান্ডটির আছে নিজস্ব ওয়েবসাইট https://skincafe.co/। ফেসবুক পেজ—www.facebook.com/skincafe.co।

 বিউটি ডেস্ক
ছবি: স্কিন ক্যাফের সৌজন্যে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top