skip to Main Content
সেইলর এখন দেশসেরা ফ্যাশন রিটেইল ব্র্যান্ড

বাংলাদেশের ফ্যাশন রিটেইল ব্র্যান্ড ‘সেইলর’ বেস্ট ফ্যাশন রিটেইল ব্র্যান্ড, বেস্ট ব্র্যান্ড ইন ইনস্টোর ডিজাইন, অ্যাওয়ার্ডের গৌরব অর্জন-সহ বেস্ট রিটেইল ক্যাম্পেইন হিসেবে “Sailor Style on Cityscape” ‘Honorable mention’ এর খ্যাতি লাভ করেছে। ২৩ অক্টোবর, বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম আয়োজিত প্রথম রিটেইল অ্যাওয়ার্ডস ২০২১-এ এই খ্যাতি অর্জন করে প্রতিষ্ঠানটি।

সেইলরের যাত্রা শুরু হয় ২০১৫ সালে। তখন থেকেই একটি দক্ষ দেশীয় জনশক্তির মাধ্যমে পরিচালিত সেইলর তাদের নিরলস পরিশ্রম এবং বিক্রয় পরবর্তী ত্রুটিহীন সেবা নিশ্চিতকরণে দেশের কোটি মানুষের আস্থা ও বিশ্বাস অর্জন করে।

যাত্রা পরবর্তী সময়ে ফ্যাশন সচেতন মানুষদের চাহিদা মিটিয়ে নিরন্তর সেবা প্রদানের প্রতিফলন হলো বেস্ট ফ্যাশন রিটেইলার অ্যাওয়ার্ড।

আধুনিক দৃষ্টিনন্দন ইন্টেরিয়র ও ঐতিহ্যের সংমিশ্রণ খুজে পাওয়া যায় সেইলরের সিলেট, রাজশাহী, কক্সবাজার ও ওয়ারী আউটলেটে। তার ফলস্বরূপ সেইলরকে বেস্ট ব্র্যান্ড-ইনস্টোর ডিজাইনে ভূষিত করা হয়।

দেশের তরুণ প্রজন্মের কাছে সেইলর এখন পছন্দের শীর্ষে অবস্থান করছে। তাদের পছন্দনীয় ও আকর্ষণীয় ডিজাইন আর ঢাকা শহরের দৃষ্টিনন্দন স্থাপত্যকে সেইলর ফুটিয়ে তুলেছে তাদের ‘Style on Cityscape’ ক্যাম্পেইনে। ক্যাম্পেইনের সাফল্য ছিল আকাশ ছোঁয়া এবং তাই এই ক্যাম্পেইন ‘বেস্ট রিটেইল ক্যাম্পেইন’ ক্যাটাগরিতে লাভ করে  ‘Honorble Mention’ অ্যাওয়ার্ড৷

বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম আয়োজিত প্রথম রিটেইল অ্যাওয়ার্ডস ২০২১-এ বাংলাদেশ রিটেইল ইন্ড্রাস্ট্রির প্রায় সকল রিটেইলার অংশগ্রহণ করেছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top