skip to Main Content

বিউটি বক্স

পিক্সির ভিটামিন সি ক্যাভিয়ার বাম

ত্বকের যত্নে ভিটামিন সি-এর চাহিদা বেশ বেড়েছে। ক্রেতাচাহিদার কথা চিন্তা করে বিউটি ব্র্যান্ড পিক্সি বাজারে এনেছে ভিটামিন সি ক্যাভিয়ার বাম। এটি লাইট ওয়েট। সিল্কি ও স্মুদি। তাই ত্বকে মিশে যায়। ফর্মুলায় আছে এনক্যাপসুলেটেড ভিটামিন সি। এর প্রভাবে হেলদি কোলাজেন উৎপন্ন হয়। স্কিন ব্রাইটনেস বাড়ে। বামটিতে উপস্থিত অ্যান্টিঅক্সিডেন্ট এবং অ্যামিনো অ্যাসিডের প্রভাব ত্বকের শুষ্কতা কমায়। আর্দ্রতা বজায় রাখে। নিয়মিত ব্যবহারে ফাইন লাইনগুলো অদৃশ্য হয়। ভিটামিন সি ক্যাভিয়ার বাম ব্যবহার করতে হবে মুখমণ্ডলজুড়ে। ১৫ এমএলের মূল্য ১ হাজার ২৫০ টাকা।

কাইলি ম্যাট লিকুইড লিপস্টিক-লিপ লাইনার ডুয়ো

লিপ লাইনার আর লিপস্টিক—দুই-ই প্রয়োজন পড়ে ঠোঁট রাঙিয়ে নিতে। ফুল কাভারেজ এই লিপ প্রসাধন একটি লিকুইড লিপ কালার এবং একটি ফুল সাইজ পেনসিল লিপ লাইনারের যুগলবন্দি। ঠোঁটের প্রাকৃতিক রংকে সুন্দর করে ফুটিয়ে তোলার উদ্দেশ্যে ডিজাইন করা হয়েছে। পাউটের জন্য একে পারফেক্ট দাবি করেছে কাইলি কসমেটিকস। আলট্রা ক্রিমি টেক্সচারের হওয়ায় কোমল স্পর্শে রাঙিয়ে দেয় ঠোঁট। ওয়াটারপ্রুফ হওয়ায় দীর্ঘ সময় টিকে থাকে। টানা ৮ ঘণ্টা পর্যন্ত ব্যবহার করা যাবে। এর ফিনিশিং ম্যাট ধরনের। ১০টি শেডে এসেছে এটি। রেডি টু গো লিপ মেকআপে রাখা যেতে পারে। প্যারাবেন এবং গ্লুটেন ফ্রি। কিনতে খরচ পড়বে ৪ হাজার টাকা।

অ্যাওয়েক বাই টার্ট লিপ থেরাপি
লিপ মাস্ক ব্যবহারে ঠোঁটের স্বাস্থ্য সুরক্ষা যেমন হয়, তেমনি সৌন্দর্যও বজায় থাকে। টার্টের লিপ থেরাপি অ্যাওয়েক ঠোঁট রাখে কোমল ও মসৃণ। এর ফলে ঠোঁটে লিপস্টিক বসে যায় সুন্দরভাবে। ১২ ঘণ্টা একটানা ঠোঁটের যত্ন নিতে পারে ভেগান প্রডাক্টের এই মাস্ক। চারটি শেডে বাজারে এসেছে—পিচ, রাসবেরি, স্ট্রবেরি মিল্ক আর ওয়াটার মেলন। স্ট্যান্ডার্ড সাইজ পাওয়া যাবে ৩ হাজার টাকায়।

এস্টি লডারের নাইট রিপেয়ার সুপার চার্জড আই জেল

চোখের যত্নে প্রসাধন ব্যবহারে নিয়মিত হলে চারপাশের রিংকেল, ডার্ক সার্কেলের মতো সমস্যাগুলো এড়ানো সম্ভব। এস্টি লডার এনেছে সব ধরনের ত্বকে ব্যবহার উপযোগী আই জেল। এটি সিল্কি আই জেল ক্রিম। দুই সপ্তাহের মধ্যে ডার্ক সার্কেল বিলীন করে, ত্বক করে তোলে সুন্দর। একই সঙ্গে দূর করে ত্বকের মলিনতাও। রিংকেলের লাইন দূর করে। নতুন রেখা তৈরিতেও বাধা দেয়। অ্যালকোহল সমৃদ্ধ পণ্য যারা এড়িয়ে চলেন, তাদের বলছি, এটি সম্পূর্ণভাবে অ্যালকোহল ফ্রি। এতে প্যারাবেন আর সালফেটও ব্যবহার করা হয়নি। ফেস র‌্যাডিক্যাল ড্যামেজের ইফেক্ট প্রতিরোধ করে এই জেল। চোখের চারদিকে ব্যবহার করা যায় বলে নিশ্চিন্ত থাকা যায়। সহজে ব্যবহার উপযোগী। ক্লিনিক্যালি টেস্টেড। বিশেষ আরেকটি দিক হচ্ছে, এর আছে রিসাইকেল উপযোগী প্যাকেজিং। লাইট ওয়েট এই জেল সকাল কিংবা রাত—যেকোনো সময়ই ব্যবহার করা যাবে। ৩ এমএলের ট্রাভেল সাইজের জেলের দাম ১ হাজার ৮০০ টাকা।
 বিউটি ডেস্ক
ছবি: সংগ্রহ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top