skip to Main Content
rashi July

রাশি I মাথা ঠান্ডা

সিংহ
আপনি যথেষ্ট আত্মকেন্দ্রিক হলেও স্বার্থপর মোটেও নন। আপনার মন চলতি মাসে খানিকটা আর্দ্র বা সিক্ত অবস্থায় বিরাজ করবে। রোমান্টিক বিষয়ের প্রতি খুব মনোযোগী হয়ে উঠবেন, এমনকি দাম্পত্য জীবনেও। যাক, পার্টনার অন্তত বহুদিন পর আপনার ভালোবাসার ভেলায় চড়বে!

কন্যা
রাশিগতভাবে আপনি উচ্চাকাক্সক্ষী হলেও কাউকে ল্যাং মেরে সামনে চলে যাওয়ার মানসিকতা আপনার নেই। বিশ্বাস করেন সুস্থ প্রতিযোগিতায়। কেবল যোগ্যতার সমান স্বীকৃতিটুকুই কামনা করেন। চলতি মাসে ব্যক্তিগত ও কর্মজীবনে অনেকটা ঝামেলামুক্ত হতে পারবেন বলেই বোধ হচ্ছে। খুশি তো?

তুলা
সাময়িকভাবে কিছুটা অস্থির সময় কাটবে। নতুন কিছুর মুখোমুখি হতে যাচ্ছেন এ মাসে। তা যেমন কৌতূহলোদ্দীপক, একই সঙ্গে আনন্দেরও। বলি, নিরিবিলিতে কিছুটা সময় কাটানোর চেষ্টা করুন। অন্তত নিজেকে জানার জন্য। দেখবেন, আখেরে ফল ভালোই হবে।

বৃশ্চিক
কারও আচরণে বিরক্ত হলেও তার জন্য একটা সময় মন হু হু করবে আপনার। তাই নিজেকে শুরু থেকেই যতটা সম্ভব সামলে রাখুন। কিছু সিদ্ধান্ত হুট করে নিতে হতে পারে। এ ক্ষেত্রে দায়িত্বজ্ঞানহীন হবেন না আশা করি; বরং মানসিকভাবে প্রস্তুত থাকুন এমন পরিস্থিতি সামাল দেওয়ার।

ধনু
পরিশ্রম সত্ত্বেও অনেকের কাছে সাফল্য যেন ধরা দিতে চায় না। তাই বলে সব সময় চেহারায় দেবদাস মার্কা হতাশা ঝুলিয়ে রাখবেন না যেন। পরিশ্রমের ফল পাবেন নিশ্চিত। আজ না হয় কাল। সেই আজ-কাল এই মাসেও হতে পারে। তাই এবার থেকে মুখে স্মাইলি ইমো সুপার গ্লু দিয়ে আটকে দিন!

মকর
স্বাস্থ্যের প্রতি সর্বদা যত্নবান থাকা যে জরুরি, তা বেশ টের পাবেন। তবে মানসিক স্বাস্থ্যটা বিন্দাস থাকবে মাসজুড়ে। অন্য সময়ের চেয়ে ব্যয় কিছুটা বেশি থাকলেও আয়ের পাল্লা ভারীই থাকবে। কিছুটা উদাসীনতা মাসের শেষের দিকে ভর করতে পারে। মনের জন্য এরও প্রয়োজন আছে বৈকি!

কুম্ভ
ভালো কাজের ফল পেতে কার না ভালো লাগে? এমন ভালো লাগার অনুভূতি নিয়ে কাটবে মাসখানা। তাই যারা সহযোগিতা চাইছে, তাদের বারণ করবেন না। তবে ভালো কাজে যে বাধা আসে, তা-ও মাথায় রাখবেন। আশা করি সব ঠান্ডা মাথায় সামাল দিতে পারবেন।

মীন
অল্প পরিচিত কারও সঙ্গে সখ্য গড়ে তুলতে সাবধানী থাকুন। পকেটের অবস্থা ভালো থাকলেই যে খরচের হাতখানা দীর্ঘায়িত করবেন, এ কোনো কাজের কথা নয়! মিতব্যয়ী হতে শিখুন। কোনো কিছুতে সীমা অতিক্রম না করাই ভালো। ভালো থাকবেন।

মেষ
প্রিয় মেষ, চলতি মাসে আপনার লোকাল, ডমেস্টিক অথবা আন্তর্জাতিক ভ্রমণযোগ রয়েছে—এমনটাই আশা করা যাচ্ছে। মাসজুড়ে সব মেষেরই এসব ভ্রমণ হতে থাকবে, তা কিন্তু নয়। গরম যা পড়ছে এই বর্ষাকালে, আসমানি জলের ছিটেফোঁটাও মিলছে না সহসা। তাই ভ্রমণ রাখুন পর্যাপ্ত জলযুক্ত করে।

বৃষ
এ মাসে আপনার রাশির আবহাওয়া বার্তা ভালো যাবে, এমনটাই আভাস পাওয়া যাচ্ছে। তবে যদি নিজের ‘মিষ্টি কণ্ঠ’ নিয়ে আপনি কারও কানে বজ্রবর্ষণ করেন, তাহলেই হয়েছে! ঝগড়া-গালিগালাজ না করেও কঠিন কথা কঠিনভাবে বলা যায়, গমগমে গলায়। মাঝে মাঝে এমন পরিস্থিতির প্রয়োজন আছে বৈকি!

মিথুন
ক্রিকেটের ভাষ্য অনুযায়ী বলতে গেলে, আপনার করা বল এ মাসে আপনার রো-রো-রোমান্টিক প্রতিপক্ষের মধ্য-স্টাম্প উড়িয়ে নিয়ে আকাশে পাঠিয়ে দেবে! আর ব্যাটসম্যান হলে আপনার হাঁকানো ছক্কাটি ডজন রানের সমান হবে! মোদ্দা কথা, হৃদয়ের কারবারে এ মাসে আপনি পাবেন চরম সাফল্য।

কর্কট
এ মাসে আপনাদের ভাবনা ও ইচ্ছেগুলো শরতের নীল আকাশে ভাসবে, ডানা ঝাপটাবে। আহা, কী দারুণ সুখানন্দ! এ মাসে দূরে ছেড়ে আসা কোনো বন্ধুর সঙ্গে আপনার আচমকা যোগাযোগ ঘটে যেতে পারে। ভেবে রাখুন তাকে দেখার পর, বা কথা বলার পর অনুভূতি কোন রং ছড়াবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top