skip to Main Content

বিউটি বক্স

জলবৎ ঔজ্জ্বল্য

চটজলদি ‘গ্লাসি স্কিন’ চাইলে সেরা অপশন এটি। ফারসালির লিকুইড গ্লাস। একটি হাইব্রিড মেক স্কিন সেরাম, যা ত্বকে দেবে শিশিরসিক্ত ঔজ্জ্বল্য। দীর্ঘ সময়ের জন্য। সহজ একটি ধাপে। মূলত কোরিয়ান স্কিন কেয়ার ট্রেন্ড ‘গ্লাস স্কিন’ থেকে অনুপ্রাণিত এ পণ্য অভিনব ফর্মুলায় তৈরি। যাতে কোরিয়ান দশ ধাপের স্কিন কেয়ার রুটিনের সব উপকারিতাকে পুরে নেওয়া হয়েছে এই একটি বোতলে। তাই এর ব্যবহারে ত্বক একই সঙ্গে হয়ে উঠবে আর্দ্র, উজ্জ্বল আর স্বচ্ছ। সেরামের মূল উপাদান দুটি। হায়ালুরনিক অ্যাসিড জোগাবে জরুরি আর্দ্রতা। বলিরেখা ও সূক্ষ্মরেখা সরিয়ে ত্বককে করে তুলবে পরিপুষ্ট। অন্যদিকে অ্যাকুয়াসেলে থাকছে তরমুজের খোসা। লেন্টিল ফ্রুট আর আপেলের নির্যাসের সংমিশ্রণ। যা ত্বককে ভেতর থেকে করে তুলবে উজ্জ্বল। সম্পূর্ণ প্যারাবেনমুক্ত হওয়ায় ত্বকের জন্য একদমই ক্ষতিকর নয় এ সেরাম। মেকআপমুক্ত ত্বকে, মেকআপের সঙ্গে, এমনকি মেকআপ শেষে এর উপরে ব্যবহারের উপযোগী এটি। দাম ৬৫০০ টাকা।

হিট ইট

সামারপ্রুফ আইশ্যাডো প্যালেট চাইলে বেছে নিতে পারেন বাজারের সেরাটা। আরবান ডিকের নেকেড হিট প্যালেটকে এ ক্ষেত্রে রাখতে হবে শীর্ষে। ব্র্যান্ডটির একদম নতুন বারোটি আইশ্যাডো নিয়ে তৈরি হয়েছে বক্সটি। অ্যাম্বার হিউড, নিউট্রাল ঘেঁষা শেডগুলোতে প্রাধান্য পেয়েছে উষ্ণ বাদামি, পুড়ে তামাটে হয়ে যাওয়া কমলা আর উজ্জ্বল মরিচার রঙগুলো। আছে লালচে বাদামি ম্যাট থেকে ব্রোঞ্জ এবং কপারের মেটালিক শেডগুলো। তাই আকর্ষণীয় ডে টাইম লুক থেকে অভিজাত স্মোকি নাইটটাইম লুক— সাজে সবই এখন তৈরি হবে সহজে। পিগমেন্টেড ইনফিউশন সিস্টেমে তৈরি হওয়ায় প্রতিটি আইশ্যাডো সহজেই মিশে যায় ত্বকে, দেয় ভেলভেটি টেক্সচার, গাঢ় রঙ। যা টিকে থাকে দীর্ঘ সময়। সব ধরনের স্কিন টোনে দারুণ দেখানো এই প্যালেটের জন্য খরচ করতে হবে ৬২০০ টাকা।

বেস্ট সেলার

বাজারে আসার পরপরই বিশ্বব্যাপী জনপ্রিয় ফাউন্ডেশন লিস্টের শীর্ষে উঠে আসে এর নাম। বিখ্যাত তারকাশিল্পী রিহানার বহুল চর্চিত বিউটি ব্র্যান্ড ফেনটির এ প্রোডাক্ট সবচেয়ে বেশি বিক্রীত। প্রো-ফিল্টার সফট ম্যাট লংওয়্যার ফাউন্ডেশন। মিডিয়াম থেকে ফুল কাভারেজ দেওয়া এ ফাউন্ডেশন মুখত্বকে ভারী অনুভূত হয় না। দেখায় না মুখোশের মতো। চটজলদি মসৃণতা যোগ করার পাশাপাশি লোমকূপগুলোও ঢেকে দেয় নিমেষেই। অয়েল ফ্রি ম্যাট ফর্মুলায় তৈরি হওয়ায় ত্বকে আনে শাইন ফ্রি ফিনিশ। পরিবেশের সঙ্গে খাপ খাওয়ানোর অভূতপূর্ব প্রযুক্তি বিদ্যমান থাকায় রুখে দেয় ঘাম আর আর্দ্রতা। সব রকম ত্বকে ব্যবহারের উপযোগী এ ফাউন্ডেশনের রয়েছে ৫০টির বেশি শেড। ফলে ত্বকরঙের সঙ্গে মিলিয়ে সংগ্রহ করা যায়। শতভাগ ক্রুয়েলটি ফ্রি হাইএন্ড এই ফাউন্ডেশনের দাম পড়বে ৪০০০ টাকা।

অন পয়েন্ট

আইলাইনারের আঁকিবুঁকিতে চোখ তখনই আকর্ষণীয় হয়ে ওঠে, যখন এর রেখা হয় একদম নিখুঁত। নতুবা পুরো সাজটাই মাটি। কাজটা সহজ করতেই তৎপর ‘দ্য কুইক ফ্লিক’। বাজারে মিলছে ব্র্যান্ডটির কুইক ফ্লিক প্যাক। যাতে থাকছে দুটি ডুয়াল এন্ডেড আইলাইনার পেন। যার একটি ডান চোখে অন্যটি বাম চোখের জন্য। দুমুখো আইলাইনার পেনের এক পাশে থাকছে উইং স্ট্যাম্প আর অন্য পাশে ফেল্ট টিপ আইলাইনার। পারফেক্ট উইং শেপড আইলাইনারের জন্য। দারুণ কালো, শতভাগ স্মাজ প্রুফ আর ঘামরোধী এ লাইনারের টান চোখে টিকে থাকে দীর্ঘ সময়। এই প্যাকের সাহায্যে উইংস আইলাইনার এঁকে নেওয়ার কাজ হয় সহজে, চটজলদি। শতভাগ নিখুঁতভাবে। মূল্য ৩১৫০ টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top