skip to Main Content

একঝলক

ওয়ারীতে রঙ বাংলাদেশ

ঐতিহ্যের ধারাবাহিকতায় ২৫ বছরে ‘রঙ বাংলাদেশ’-এর অভিযাত্রা। পুরোনো শাখাগুলোর সঙ্গে চলছে নতুন শাখার বিস্তার। সেই ধারায় ওয়ারীতে সংযোজিত হলো ২৪তম শাখা। ৬ মে ২০১৯, সোমবার, সন্ধ্যা ৬টায় নতুন এই শাখার উদ্বোধন করেন মীনাবাজারের সিওও শাহীন খান ও রঙ বাংলাদেশ-এর কর্ণধার সৌমিক দাস। আরও উপস্থিত ছিলেন শুভানুধ্যায়ী-বন্ধু-স্বজনসহ গণ্যমান্য অতিথিরা।
ওয়ারীর নতুন আউটলেটে রয়েছে পোশাক, অ্যাকসেসরিজ, হোম টেক্সটাইলসহ ব্র্যান্ডটির সব ধরনের পণ্য।

বাদল দিনে মিথ

আষাঢ় আর শ্রাবণ— মাস দুটি এ দেশের মানুষের জীবনযাত্রায় বেশ কিছু পরিবর্তন নিয়ে আসে। ঘর থেকে বাইরে পা ফেলার আগে করে নিতে হয় পোশাক পরিকল্পনা। আচমকা বৃষ্টিই এর কারন। বর্ষার এ সময়টি সামনে রেখে দেশি ফ্যাশন ব্র্যান্ড মিথ তৈরি করেছে তাদের বর্ষা সংগ্রহ। এতে প্রাধান্য দেওয়া হয়েছে এ সময়ের আবহাওয়া। এমনটাই জানালেন ব্র্যান্ড মিথের ব্যবস্থাপনা পরিচালক জুনায়েদ রহমান। তিনি বলেন, ‘বর্ষার এ সময়ে পোশাকের নকশা করার ক্ষেত্রে আমরা আবহাওয়াকে প্রাধান্য দিয়ে পরিকল্পনা করেছি। ফেব্রিক, প্যাটার্ন, রঙ ও অলংকরণ— সব ক্ষেত্রেই আবহাওয়াকে রাখা হয়েছে বিবেচনায়। পোশাক তৈরিতে সিল্ক ও জর্জেট ফেব্রিক ব্যবহার করা হয়েছে। এ দুটি ফেব্রিক তেমনভাবে পানি শোষণ করে না। যেহেতু যেকোনো সময়ে বৃষ্টি হতে পারে, তাই এ ধরনের পোশাক বেছে নিতে পারেন নিশ্চিন্তে। এ ছাড়া ব্যবহার করা হয়েছে হালকা বুননের কটন, লিলেন, টু টোন কটন, ডাবল জর্জেট ও তসর সিল্ক। ট্রেডিশনাল প্যাটার্নকে দেওয়া হয়েছে প্রাধান্য। এর সঙ্গে সঙ্গে রয়েছে ফিউশনের ব্যবহার। পরিপাটি অলংকরণ করা হয়েছে ফুলেল মোটিফের প্রয়োগ। গাঢ় রঙের প্রাধান্য দেওয়া হয়েছে। নীলের নানা শেড ব্যবহৃত হয়েছে। মেরুন, কালো, সবুজ রঙা পোশাক রয়েছে বর্ষা সংগ্রহে।

গরমে ড্রাই কালেকশন

গ্রীষ্মের দাবদাহে আরামদায়ক পোশাকের কোনো বিকল্প নেই। এই গরমে তাই ভোক্তাদের সর্বোচ্চ আরামের কথা বিবেচনা করে গ্রামীণ ইউনিক্লো নিয়ে এসেছে ড্রাই অ্যান্ড কমফোর্ট কালেকশন। স্পেশাল ড্রাই কালেকশনের পোশাকে যুক্ত রয়েছে ড্রাই ফাংশন, যা ঘাম বা আর্দ্রতা শোষণ করে নিয়ে দ্রুত পোশাককে শুকিয়ে সারা দিন ফ্রেশ রাখতে সহায়তা করবে। এবং মেয়েদের কমফোর্ট কালেকশনে রয়েছে আরামদায়ক সব ক্যাজুয়াল আইটেমস।
ড্রাই কালেকশনে ছেলেদের জন্য থাকছে গ্রামীণ ইউনিক্লোর স্পেশাল ড্রাই ইজি কেয়ার শার্ট, ভোক্তাদের পছন্দের ড্রাই পিকে পোলো শার্ট, ড্রাই প্রিন্টেড পোলো শার্ট, আকর্ষণীয় ডিজাইনের প্রিন্টেড শার্ট, চেক শার্ট, ইজি প্যান্টস, জিনস, ড্রাই ট্যাংক টপ, ড্রাই বক্সার ব্রিফসহ আরও বিভিন্ন আইটেম।
মেয়েদের জন্য এবার আনা হয়েছে বিশেষ কমফোর্টেবল কালেকশন। নিয়ে আসা হয়েছে ভোক্তাদের বহুদিনের চাহিদার কমফোর্ট ক্যাজুয়াল কটন লং শার্ট ও টপস। আকর্ষণীয় চেক ডিজাইনের এই শার্ট ও টপসগুলো একদিকে যেমন নিশ্চিত করবে আরামদায়ক ব্যবহার, অন্যদিকে ভোক্তাদের মানিয়ে তুলবে ট্রেন্ডি ফ্যাশনে। শার্টে থাকছে রেগুলার ও ব্যান্ড কলার এবং বিভিন্ন কালারের কম্বিনেশন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top