skip to Main Content
rashi-1

রাশি I পরোপকারে প্রশান্তি

মেষ
মাঝে মাঝে নিজেকে বিলিয়ে দিতে হয়, সঁপে দিতে হয়। ভালোবাসা দিয়ে, কৃতজ্ঞতাবোধ দিয়ে। তা হতে পারে পরিবার-পরিজনের কাছে কিংবা বন্ধুমহলে। সম্পত্তিবিষয়ক ঝামেলা জিইয়ে না রেখে বাই বাই করে দিন। এরপর রিলাক্স।

মিথুন
ইতিবাচক চিন্তা আপনাকে স্বস্তি দেবে। জটিলতা থেকেও দেবে মুক্তি। মন থাকবে শান্ত, যা কর্মক্ষেত্রের হাজারো ঝামেলা সামাল দেওয়ার পক্ষে সহায়ক। ব্যস, এই মাসে আর আর কী চাই?

সিংহ
সিংহের মেজাজ থাকবে বেশ হালকা। সহজ-সরল মন কর্মক্ষেত্রে কিংবা গৃহে শান্তি এনে দিতে সক্ষম। তবে বিগড়ে যাওয়ার আগেই প্রিয়জনকে নিয়ে বেড়িয়ে আসুন।

তুলা
প্রিয় তুলা, মাঝে মাঝে ভ্রমণ ও সামাজিক জমায়েত মনকে নির্ভার রাখে। তাই বেড়াতে না পারলেও সামাজিক কোনো আয়োজন এড়িয়ে যাবেন না। আর প্রিয়জনের কাছাকাছি থাকুন। সে আপনার খুশির কারণ হবে।

ধনু
নিজের ভেতরে সৌন্দর্য জরুরি। দেখবেন সবকিছুই ভালো লাগছে। বিনোদন খাতে বেশি ব্যয় না করাই ভালো। ভ্রমণটাও পরের মাসের জন্য তুলে রাখুন।

কুম্ভ
সৃজনশীল কাজে মাসটিতে একটু বেশি ব্যয় হতে পারে। বাহবাও কম মিলবে না। সমস্যা যা রয়েছে, তা শিগগিরই মিটিয়ে ফেলুন। উদাসীন থাকাটা সব সময় ঠিক কথা নয়। ব্যক্তিগত জিনিস সম্পর্কে যত্নবান হোন।

বৃষ
বেশ আমোদে সময় কাটছে। তা আরও দীর্ঘায়িত হবে। শিক্ষাক্ষেত্রে একটু বেশি সময় দিন। নো ফাঁকিবাজি। শেষমেশ এটাই কাজে লাগবে। কোনো ঝামেলায় না জড়ানোই ভালো। আপাতত চুপ থাকুন।

কর্কট
খাওয়া অনেকের কাছে একটা হবির মতো। তবে কখনো কখনো এটি শরীরের বারোটা বাজিয়ে দিতে ছাড়ে না। খাওয়াদাওয়ার ব্যাপারে সাবধানি হওয়াটা জরুরি। ব্যবসায়ের ক্ষেত্রে কথা দেওয়ার ব্যাপারে আরও সতর্ক হোন। আর শরীর-মনের যত্নও নিতে হবে।

কন্যা
অনেকেরই কর্মক্ষেত্রে সহযোগিতা পাওয়ার ভাগ্য বেশ ভালো। তা যদি আপনারও থাকে, হেলায় হারাবেন না। পারিবারিক ঐতিহ্য বহন করে এমন জিনিস সাবধানে রাখুন। আচার-ব্যবহারও এই তালিকা থেকে বাদ যাবে না।

বৃশ্চিক
বিশ্রাম নেওয়াটা জরুরি হয়ে পড়েছে। তা না হলে শক্তি সঞ্চয় হবে কীভাবে? খরচ করতে আপনি বেশ পছন্দ করেন, তা জানা কথা। তবে কিছুদিন যেচে খরচ করা থেকে বিরত থাকুন। নতুবা মাসের বাকি দিনগুলোয় খালি পকেটে দিনাতিপাত করতে হবে।

মকর
উদ্যমের শেষ নেই আপনার। এবার ব্যয়ের পরিধিটা বাড়লেও ঘাবড়াবেন না যেন। ঠিক সামলে নিতে পারবেন। আপনজনের সান্নিধ্য মানবিক স্বাস্থ্যের জন্য বিশেষ উপকারী। তাই কাছেই থাকুন। ভালো থাকবেন।

মীন
অপরের জন্য কিছু করাতেও শান্তি আছে। তাই শুধু পুণ্য নয়, নিজ মনের প্রশান্তির জন্যও পরোপকারে নিজেকে নিয়োজিত করতে হয়। মীন তা-ই করবেন। ভালো থাকবেন পুরো মাস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top