skip to Main Content

একঝলক

পেন্টহাউস লিভিংস

নগরীর বনানীর কামাল আতাতুর্ক অ্যাভিনিউর বি ব্লকের ৫৭ নম্বর বাড়িতে মার্কিন যুক্তরাষ্ট্র, ইতালি ও জার্মানির ১৫টির বেশি খ্যাতনামা ফার্নিচার এবং হোম ডেকর ব্র্যান্ড নিয়ে যাত্রা শুরু করেছে পেন্টহাউস লিভিংস লিমিটেড। বাংলাদেশে এ ধরনের পণ্যের একমাত্র শোরুম এটি। আন্তর্জাতিক ব্র্যান্ডের শৌখিন ফার্নিচার ও হোম ডেকর মিলবে এখানে। ব্র্যান্ডগুলো হলো ক্রিস্টোফার গাই, ক্যারাকল, আইজলোটজ, মাইকেল অ্যারাম, মারিও লুকা গুস্তি, নওরিসন, ইন্টারকোয়ে ব্র্যান্ডস, কোরেল ব্র্যান্ডস, লেনক্স, ভিলেরোয় অ্যান্ড বখ, রয়েল অ্যালবার্ট, ওয়েজউড, ফালকেন পারজেলান ইত্যাদি।

গ্রামীণ ইউনিক্লো ফ্লানেল কালেকশন

প্রকৃতি সেজেছে নতুন সাজে। চারদিকে কাশফুল আর বর্ণিল হাওয়ায় সৃষ্টি হয়েছে এক নতুন পরিবেশ। ঋতুর এই পরিবর্তন প্রভাব ফেলেছে পোশাকে। জাপানের পোশাক তৈরি প্রতিষ্ঠান গ্রামীণ ইউনিক্লো তার ভোক্তাদের জন্য নিয়ে এসেছে বিশেষ ফ্লানেল কালেকশন। ফ্লানেল বিশেষ এক ধরনের আরামদায়ক কাপড়, যা হালকা ঠান্ডা আবহাওয়া এবং শীতে পরিধানের জন্য বেশ পরিচিত। বিশেষ এই কাপড়ে তৈরি পোশাক এখন ট্রেন্ড ইন। বোতাম আটকে এককভাবে পরিধান করা থেকে শুরু করে টি-শার্টের উপরে কিংবা সোয়েটার, ভেস্ট বা জ্যাকেটের নিচে লেয়ার করে স্টাইল করার অপশন হিসেবে ফ্লানেল শার্টের জুড়ি মেলা ভার। ফ্যাশনপ্রেমীদের জন্য ফ্লানেল শার্ট সব সময় তাই এক বিশেষ পছন্দের নাম।
প্রতিষ্ঠানটি প্রতিবছর ছেলেদের জন্য ফ্লানেলের পোশাকসম্ভার নিয়ে হাজির হলেও এবারই প্রথম মেয়েদের জন্য তুলনামূলক নরম ও অত্যধিক আরামের এই কাপড়ের পোশাক উদ্বোধন করেছে।

হোলসেল ক্লাব

বাংলাদেশি ক্রেতাদের জন্য হোলসেল হাইপার মার্কেট ‘হোলসেল ক্লাব’ উদ্বোধন করেছে যমুনা গ্রুপ। ১৫ অক্টোবর সন্ধ্যায় রাজধানীর যমুনা ফিউচার পার্কে হোলসেল ক্লাবটির উদ্বোধন করেন গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিম এবং যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুল। এটি যমুনা ফিউচার পার্কের বেজমেন্ট-২-এ অবস্থিত।
হোলসেল ক্লাবটির আয়তন প্রায় ১ লাখ বর্গফুট। এ সুপারশপ সব সময় খোলা। থাকবে কার পার্কিং সুবিধাও। হাইপার মার্কেটে রয়েছে শতভাগ ভেজালমুক্ত দেশি-বিদেশি ৫ শতাধিক পণ্য।

ড্রিম ওয়েভারের আয়োজন

ফটোগ্রাফি-সিনেমাটোগ্রাফি প্রতিষ্ঠান ড্রিম ওয়েভার পদার্পণ করল নবম বর্ষে। এ উপলক্ষে ২৩ অক্টোবর রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে অনুষ্ঠানের আয়োজন করা হয়। জনপ্রিয় ওয়েডিং ফটোগ্রাফার ইশরাত আমিনকে ড্রিম ওয়েভারে যোগ দেওয়ায় স্বাগত জানানো হয়। এ ছাড়া ড্রিম ওয়েভারের পক্ষ থেকে গ্রাহকদের প্রিভিলেজ কার্ড ‘দি রিং’-এর মোড়ক উন্মোচিত হয়।
অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন ড্রিম ওয়েভারের শুভাকাঙ্ক্ষী বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড় সাব্বির রহমান। এ ছাড়া বিশেষ অতিথি ছিলেন ম্যাক্স গ্রুপ বাংলাদেশের পরিচালক আজরিন আলম, প্রিমিয়াম সুইটসের প্রধান নির্বাহী এইচ এম ইকবাল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top