skip to Main Content
rashi-1

রাশি I মৃদু হাসিতেই উপভোগ্য

মেষ
পুরো পৃথিবী যেখানে সংকটে, সেখানে ভালো থাকার কথা বলা অবান্তর। তবু প্রিয় মেষ, শরীর কিছুটা অসুস্থ হলে যত্ন নিন। প্রিয়জনের সঙ্গে শান্তির অভাব যাদের, তারা একসঙ্গে থাকার সময়টা আরও বাড়িয়ে দিন। হোক ঝগড়া, সেই ভয়ে দূরত্ব বাড়িয়ে দেবেন না যেন। একটা সময় ঠিকই একজন অপরজনের অনুপস্থিতি মিস করবেন। সম্পত্তিবিষয়ক ঝামেলা এ মাসেই মেটানোর চেষ্টা করুন।

বৃষ
সবকিছু উপভোগ্য হয়ে উঠবে তখনই, যখন নিজের ভেতরটা সুন্দর হবে। প্রিয় বৃষ, আশা করি সব সুন্দর থাকবে। বিনোদন খাতে বেশি ব্যয় না করাই ভালো। ভ্রমণটাও পরের মাসের জন্য তুলে রাখুন।

মিথুন
মুখে হাসি হাসি ভাবটা ঝুলিয়ে রাখতে পারেন মিথুন। মাসটি আপনার জন্য তেমনই বার্তা নিয়ে এসেছে। অর্থের আগমনও মন্দ নয়। তাই হাতটা একটু খোলা রাখতেই পারেন। বিশ্বাস করুন, একটুও কষ্ট লাগবে না, বরং খুশির পাল্লা ভারী হবে।

কর্কট
আনন্দে দিন কাটছে কর্কটের। খেয়াল রাখবেন, আনন্দ উদ্যাপন করতে গিয়ে আপনার কথায় বা কাজে যেন কেউ কষ্ট না পায়। হাসিমুখে থাকুন। নতুন বছর বেশ নাটকীয়তা নিয়ে আসছে আপনার জন্য।

সিংহ
চিন্তামুক্ত মনে নতুন বছর শুরুর প্রস্তুতি নিন। মন্দ যা ঘটে গেছে, তা আঁকড়ে পড়ে থাকলে ভালো কিছু হাতছাড়া হয়ে যাবে। ভ্রমণের পরিকল্পনা করলে সামাজিক দূরত্ব আর হাইজিন থাকার বিষয়টিও মাথায় রাখবেন।

কন্যা
মুখে মৃদু হাসি এঁটে রেখেছেন, সেটি বজায় রাখতে চাইলে স্তূপ করে রাখা ছোটখাটো কাজ শেষ করুন। না হয় মৃদু হাসি কান্নায় রূপ নেবে। ভালো থাকুন।

তুলা
তুলার ভালো বৈশিষ্ট্য হলো অনেক ঝড়-ঝাপটার মধ্যেও চিন্তামুক্ত থাকতে পারেন। মাসটিতে এই বৈশিষ্ট্যেই থাকতে হবে তুলাকে। তবে খুব ভালো সংবাদ মাস শেষেই মিলবে। স্বাস্থ্যের দিকে নজর দিন।

বৃশ্চিক
যত কঠিন কাজই হোক, তা সহজভাবে এবং ঠান্ডা মাথায় সম্পন্ন করার অসাধারণ ক্ষমতা আছে বৃশ্চিকের। এবার সেটি দেখানোর সময় এসেছে। পরিবারের সদস্যদের দিকে খেয়াল রাখুন। ঝামেলা শেষ হলে পরিবারের সান্নিধ্যে বেশি সময় কাটান।

ধনু
পরিস্থিতি সামাল দিতে পারাটা একটা বড় গুণ। ধনুর সেটি আছে। মাসটি নানান পরিস্থিতি সামাল দিতেই যাবে। মনের স্বাস্থ্য সুস্থ নেই আপনার বেশ কিছুদিন। ভালো করার ব্যবস্থা করুন।

মকর
কাজের চাপে নাভিশ্বাস ওঠার জোগাড় মকরের। এবার সতেজ বাতাসে একটু নিশ্বাস নিন। কাজ থেকে কিছুদিন ছুটি নিন নাহয়। মাস শেষে কিছুটা হ্যাপা সামলাতে হতে পারে। আর বাকি সব বিন্দাস থাকবে।

কুম্ভ
জীবনের নানান পরিস্থিতি আপনাকে পেছনে ফেলে রেখেছে। নতুন বছরে নিজেকে গুছিয়ে এগিয়ে যাওয়ার পরিকল্পনা হাতে নিন। মাসটিতে মন ভালো করা সব ঘটনা সামনে আসবে।

মীন
জীবনের অতীত ঘটনা বা বিষয় হঠাৎই সামনে এসে দাঁড়ায়। তার মধ্যে অনেক আনন্দের বিষয়ও থাকে। কিছু স্মৃতি থাকে যা রোমন্থনে মনে সুখের অনুভূতি জাগে। ঠোঁটের কোণে মৃদু হাসির রেখা ফুটে ওঠে। এমন কিছুই আপনার সামনে আসতে যাচ্ছে প্রিয় মীন। খুব ভালো থাকুন আর সময়টা উপভোগ করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top