skip to Main Content

হরাইজন

সেইলর স্টাইল অন দ্য স্ট্রিট

লাইফস্টাইল ব্র্যান্ড সেইলর এবারের শীতে নিয়ে এসেছে ট্রেন্ডি আরবান কালেকশন। এতে মেয়েদের জন্য রয়েছে ট্রেন্ডি ফরমাল স্যুট, স্কার্ট স্যুট সেট, ফ্যাশন ব্লেজার, লং কোর্ট, বোম্বার জ্যাকেট, লেদার জ্যাকেট, আউটারওয়্যার ইত্যাদি। লেডিস ফ্যাব্রিকেশনে প্রাধান্য দেওয়া হয়েছে পন্তে রমা, টুইল, কটন, বাবল শিফন ও নিটের কম্বিনেশন।
ফরমাল লুকে আরামের জন্য ব্লেজারে লাইট ওয়েট টুইল ফ্যাব্রিক ব্যবহার করা হয়েছে। এ ছাড়া কালেকশনের মধ্যে ক্রপড জ্যাকেট এবং লং কোটের সমন্বয় রয়েছে।
মেয়েদের জন্য নতুন ডিজাইনের স্কার্ট সুট সেট আনা হয়েছে। তা ছাড়া ক্যাজুয়াল স্ট্রিটওয়্যারে থাকছে ফ্লোরাল জ্যাকেট, প্রিন্টেড জ্যাকেট। মেয়েদের স্মার্ট ফরমাল এবং বিজনেস ফরমাল লুককে মাথায় রেখে তৈরি করা হয়েছে চেক ব্লেজার, সলিড জ্যাকেট এবং ফরমাল প্যান্ট।
উইন্টার ফ্যাশনে ছেলেদের থিম গ্রাফিটি অ্যাডভেঞ্চার, উইংস অব গ্লোরি এবং চেক-স্ট্রাইপ। শীতে আবহাওয়ার তারতম্যের কথা চিন্তা করে লাইট ও হেভি উইন্টার ওয়্যার কালেকশনও রাখা হয়েছে। ব্লেজার স্টাইলের পাশাপাশি থাকছে পুলওভার, নিট হুডি, বোম্বার জ্যাকেট, ট্র্যাকার জ্যাকেট, ভিনটেজ লেদার বাইকার জ্যাকেট, সোয়েটশার্ট ও নিট শার্ট।
মেনজওয়্যারে ফরমাল ব্লেজারের পাশাপাশি ব্যবহার করা হয়েছে ডবি, চেক এবং সলিড ফ্যাব্রিকে এলবো প্যাচ, স্পোর্ট কোট, হলিডে প্যাটার্ন। হুডি ও পুলওভার, প্যাটার্নের ক্ষেত্রে উইন্ডি পুলওভার, মাউন্টেইন হুডি, ভ্যানকুইশ জিপ-আপ ডিজাইন এবং ফ্যাব্রিকেশনে রাখা হয়েছে টেরি, পলি ফ্লিস ও ইন্টারলক। গতানুগতিক বোম্বার জ্যাকেটে রিবড স্টান্ড-আপ কলার, জিপ-ডাউন স্টাইলে রয়েছে বৈচিত্র্য। ভিনটেজ লেদার বাইকার জ্যাকেটের সঙ্গে আছে ট্রিপল ভেন্ট জ্যাকেট। নিউ এডিশনে থাকছে সোয়েটশার্ট এবং স্ট্রাইপ কাপল কালেকশন। এ ছাড়া সেইলরে ছেলেদের ও বাচ্চাদের জন্য রয়েছে ট্রেন্ডি আরবান উইন্টার কালেকশন।
সেইলরের শীতসংগ্রহ সম্পর্কে বিশদ জানতে ভিজিট করা যেতে পারে অফিশিয়াল ফেসবুক পেজ (www.facebook.com/clothings.sailor) ও ওয়েবসাইটে (www.sailor.clothing)-এ। এ ছাড়া স্বাস্থ্যবিধি মেনেই পরিচালিত হচ্ছে সারা দেশে সেইলরের ১৭টি আউটলেট।

ম্যাটারনিটিওয়্যার নিয়ে নাইকি

আমেরিকান মাল্টিন্যাশনাল ফ্যাশন করপোরেশন ব্র্যান্ড নাইকি বরাবরই চমক দিতে পছন্দ করে। প্লাস সাইজ ম্যানিকুইনের প্রচলন, অ্যাথলেটিক হিজাব লঞ্চ করা ছাড়াও ফ্যাশন রানওয়েতে অলিম্পিয়ান, এলজিবিটিকিউ অ্যাকটিভিস্ট আর ডিজঅ্যাবল অ্যাথলেটদের হাঁটার মতো ভিন্নধর্মী কাজগুলোর মাধ্যমে ব্র্যান্ডটি বেশ আলোচিত হয়েছিল ফ্যাশন বিশ্বে। সম্প্রতি স্পোর্টি মায়েদের জন্য ক্লোদিং লাইন নিয়ে এসেছে নাইকি। নাম ডাবড নাইকি (এম)। মাতৃত্বকালীন প্রতিটি পর্যায়ের কথা মাথায় রেখে তৈরি করা হয়েছে ম্যাটারনিটিওয়্যারগুলো। যাতে মিলবে স্ট্রেচি স্পোর্টস ব্রা, ট্যাঙ্ক টপ, টাইটস এবং জ্যাকেট। প্রতিটি পণ্যের মূল্য ৮৫ ডলারের মধ্যে। নতুন এ ক্যাপসুল কালেকশন নিয়ে একটি ভিডিও তৈরি করেছে নাইকি; যা ইতিমধ্যেই বেশ সমাদৃত হয়েছে।

ইয়েজির গ্যাপ ক্লোদিং লাইন

র‌্যাপার ফ্যাশন ডিজাইনার কানিয়ে ওয়েস্টের ফ্যাশন কোম্পানি ইয়েজি। সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছে ১৯৬৯ সালে প্রতিষ্ঠিত ফ্যাশন ব্র্যান্ড গ্যাপ-এর সঙ্গে। দশ বছরের এ চুক্তি অনুসারে ইয়েজির তৈরি পুরুষ, নারী এবং শিশুদের পোশাক বিকোবে গ্যাপের স্টোর আর অনলাইন ওয়েবসাইটে। স্টাইলের ক্ষেত্রে প্রাধান্য পাবে সিম্পল ইয়েট স্টাইলিশ বেসিক ওয়্যারগুলো। এতে করে গ্যাপের বিকিকিনি বাড়বে বলেই ধারণা ফ্যাশনবোদ্ধাদের। সম্প্রতি মহামারির কারণে নর্থ আমেরিকান ১০০টির বেশি গ্যাপ স্টোর বন্ধ করে দেওয়ায় ক্ষতির মুখে পড়তে হয়েছে ব্র্যান্ডটিকে। সেটা এই কোলাবরেশনের ফলে একটু হলেও কাটিয়ে ওঠা যাবে বলেই বিশ্বাস সংশ্লিষ্টদের। ইয়েজি এর আগেও ২০১৫-তে স্পোর্টসওয়্যার ব্র্যান্ড অ্যাডিডাসের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছিল।
 ফ্যাশন ডেস্ক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top