skip to Main Content

বিউটি বক্স

কিল মিডনাইট রিকভারি কনসেনট্রেট
নাইট টাইম রুটিনে ব্যবহার উপযোগী অয়েল। আর্দ্র রাখবে, পুনরুজ্জীবিত করবে ক্ষতিগ্রস্ত ত্বককে। দেখাবে নজরকাড়া। রাতে ঘুমাতে যাওয়ার আগে এর নিয়মিত ব্যবহার মসৃণতা বাড়াবে, দেবে স্বাস্থ্যোজ্জ্বল আভা।
প্রাকৃতিক ল্যাভেন্ডার, ইভনিং প্রিমরোজ আর স্কোয়ালেন দিয়ে তৈরি এ ময়শ্চারাইজিং ফেস অয়েল ফাইন লাইন দূর করবে, স্কিন টেক্সচারকে ভালো রাখবে, উজ্জ্বল করে তুলবে একদম প্রথম দিন থেকে। ত্বকের ক্লান্তিভাব কাটাতেও দারুণ এটি। দাম ৫৯২৫ টাকা।

‘আই নিড ইট’
জনপ্রিয় বিউটি ব্র্যান্ড মরফে বাজারে নিয়ে এসেছে অভিনব আই মেকআপ ব্রাশ কালেকশন। চার পিসের মাস্ট হ্যাভ এ সেটে থাকছে একটি প্রো ফার্ম ব্লেন্ডিং ক্রিজ ব্রাশ। এটি গোলাকার মাথার, ট্রানজিশন শ্যাডো ব্লেন্ড করার জন্য পারফেক্ট। থাকছে টেপারড মিনি ব্লেন্ডার ব্রাশ, যা দিয়ে করা যাবে কন্ট্রোলড ব্লেন্ডিং। ফার্ম শ্যাডো ব্রাশ আইশ্যাডোর আসল রঙ বের করে আনতে কার্যকর। কালেকশনে আরও আছে একটি ফাইন, ফার্ম এঙ্গেল লাইনার ব্রাশ। আইলাইনারের স্ট্রোকগুলো দেওয়ার কাজ করবে অনায়াসে। সিনথেটিক ব্রিসলের ব্রাশ সেটটির দাম ২০৭৫ টাকা।

গ্লসিয়ার প্রাইমিং ময়শ্চারাইজার রিচ
লাক্সারিয়াস ফেস ক্রিম। আলট্রারিচ এবং বাটারি টেক্সচারের। এতে আছে শিয়া এবং মুরুমুরু বাটারের পারফেক্ট কম্বিনেশন। এটি ত্বকে মাখনের মতো গলে যায়। কিন্তু ফাস্ট অ্যাবজর্বিং হওয়ায় ত্বক দ্রুত শুষে নেয়। দেয় ডিপ ময়শ্চারাইজেশন ইফেক্ট। সিরামাইড এবং ফ্যাটি অ্যাসিডে পরিপূর্ণ ময়শ্চারাইজারটি ত্বকের আর্দ্রতা দেয়ালকে পুনরুজ্জীবিত করে, ময়শ্চার ধরে রাখে দীর্ঘ সময়ের জন্য। এতে আরও আছে অ্যান্টি রেডনেস কমপ্লেক্স, যা ত্বককে আরাম দেয়। অক্সিজেনেটিং এজেন্ট ত্বকের টেক্সচারকে উন্নত করতে সহায়তা করে। দেয় শিশিরশিক্ত, সুন্দর ঝকঝকে ত্বক। মূল্য ৪৩৭৫ টাকা।

অল নাইটার ওয়াটারপ্রুফ সেটিং পাউডার
বিখ্যাত বিউটি ব্র্যান্ড আরবান ডিকের এই সেটিং পাউডারের ফেস মেকআপকে নিমেষেই ওয়াটারপ্রুফ করে দেওয়ার ক্ষমতা আছে। রয়েছে শাইন এবং অয়েল কন্ট্রোল করার মতো দুর্দান্ত ফর্মুলা, যা ম্যাটিফাইড কমপ্লেক্সন দেয় ত্বকে, টিকিয়ে রাখে ১১ ঘণ্টা অব্দি। ট্রান্সলুসেন্ট এবং লাইট ওয়েট এ ফেস পাউডার চেহারার লোমকূপ আর খুঁতগুলোকে ঢেকে দিতে পারে। দেয় প্রাকৃতিক উজ্জ্বলতা। ফাউন্ডেশন আর কনসিলারকে শুধু সেটই করে না, দীর্ঘ সময় ধরে টিকিয়েও রাখে। শতভাগ ক্রুয়েলটি ফ্রি সেটিং পাউডারটির দাম ৪৪২৫ টাকা।
 বিউটি ডেস্ক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top