skip to Main Content

বুলেটিন

হুদা বিউটির গ্লোয়িশ

ব্র্যান্ডটি জনপ্রিয় ফুল কাভারেজ গ্ল্যামের জন্য। কিন্তু সম্প্রতি বাজারে এসেছে তাদের নতুন মেকআপ ফ্র্যাঞ্চাইজি ‘গ্লোয়িশ’। ন্যাচারাল মেকআপ লুক লাভারদের জন্য। ‘ফিল এফোর্টলেসলি কনফিডেন্ট ইন ইওর ওন, ন্যাচারাল স্কিন’—ট্যাগলাইনে। নতুন দুটো পণ্য নিয়ে। সঙ্গে লঞ্চ হয়েছে দুটো নতুন ব্রাশও। প্রথমটি মাল্টিডিউ স্কিন টিন্ট। লাইটওয়েট, শিয়ার কাভারেজ, আল্ট্রা গ্লোয়ি বেজ প্রডাক্ট এটি। রেডিয়েন্স বুস্টিং ফর্মুলায় তৈরি এ সৌন্দর্যপণ্য পুরো মুখত্বকে ব্যবহার উপযোগী। হাইলাইটার হিসেবেও অনবদ্য। মোট ১৩টি শেডে মিলবে। দ্বিতীয় পণ্যটি সফট রেডিয়েন্স ব্রোঞ্জিং পাউডার। সফট, পাউডার টু ক্রিমি ফর্মুলায় তৈরি এটি। ব্রাশ দিয়ে ব্যবহার উপযোগী। পাঁচটি শেডে পাওয়া যাবে। বিল্ডেবল ফর্মুলায় তৈরি, টিকে থাকবে দিনভর। গ্লোয়িশের প্রতিটি পণ্য শতকরা ৮০ ভাগ প্রাকৃতিক উপাদানে তৈরি, ভেগান সোসাইটি সার্টিফাইড। প্যাকেজিংও চমৎকার, পোস্ট-কনজিউমার রিসাইকেলড প্লাস্টিকে তৈরি।

মরফের কোকাকোলা কালেকশন

দ্য ইনফ্লুয়েন্সার লাভড ব্র্যান্ড হিসেবে বিশ্বজুড়ে দারুণ জনপ্রিয় ‘মরফে’। সম্প্রতি তাদের নতুন কালেকশন এসেছে বাজারে। কোকাকোলার সঙ্গে কোলাবোরেশনে। মরফের সঙ্গে দ্বিতীয়বারের মতো চুক্তিবদ্ধ হলো কোম্পানিটি। এবারের অনুপ্রেরণা কোকের ১৯৭১ সালের আইকনিক বিজ্ঞাপন ‘আই উড লাইক টু বাই দ্য ওয়ার্ল্ড আ কোক’ থেকে নেওয়া। এ বছরের কালেকশনটি থাকছে ১৮ শেড-সংবলিত একটি আইশ্যাডো প্যালেট, একটি ভলিউমনাইজিং মাসকারা, চারটি লিপগ্লস এবং পাঁচ পিসের একটি ব্রাশ সেট। আইশ্যাডোর নামগুলোও চমৎকার। পপটিমিংস্টিক, ১৯৭১, টোটাল ইউনিটি ইত্যাদি। ম্যাট এবং শিমারি—দুই ধরনের ফিনিশের আইশ্যাডো পাওয়া যাচ্ছে প্যালেটে। বিশ্বজুড়ে মরফের স্টোরগুলোতে মিলছে এসব পণ্য। পাওয়া যাচ্ছে অফিশিয়াল ওয়েবসাইটেও। প্রতিটি পণ্যের দাম ১২ থেকে ২৬ ডলার।

জারার যাত্রা

বিশ্বের জনপ্রিয় গো টু ফ্যাশন ব্র্যান্ডগুলোর মধ্যে জারা শীর্ষস্থানীয়। সম্প্রতি সৌন্দর্যবিশ্বে প্রবেশ করেছে এ ফ্যাশন জায়ান্ট। গেল মাসের ১২ তারিখে লঞ্চ হয় জারার প্রথম বিউটি কালেকশন। যার মূল থিম ব্যক্তিস্বাতন্ত্র্য উদ্যাপন। লিঙ্গ, বয়স, ত্বকের রং এবং ব্যক্তি-স্টাইল ভেদে। কালেকশনের প্রতিটি পণ্য সে কথা মাথায় রেখেই ডিজাইন করেছে ব্র্যান্ডটির বিউটি টিম। প্লেফুল, ফ্লার্টি, ক্রিয়েটিভ, টাইমলেস থেকে সিম্পল—সব ধরনের মেকআপ লুকে সেজে ওঠার জন্য। নতুন এ বিউটি কালেকশনে মিলবে ঠোঁট, চোখ, মুখত্বক এবং নখের জন্য ব্যবহার উপযোগী সৌন্দর্যপণ্য। যেগুলোর প্রতিটি ক্লিন ফর্মুলা এবং পিগমেন্টে তৈরি। প্যাকেজিংও নজরকাড়া। স্লিক, মডার্ন অ্যান্ড শার্প। ‘জেড’ থেকে অনুপ্রাণিত। অ্যান্ড দ্য বেস্ট পার্ট! কালেকশনের বেশির ভাগ পণ্য রিফিলেবল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top