skip to Main Content
rashi-1

রাশি I সামাজিক কাজে সময় বেশি দিন

মেষ
শিক্ষার্থীরা এই মাসটিতে নিজেদের পরিশ্রমের স্বীকৃতি পেয়ে যেতে পারেন। তা ছাড়া মন্দ সময়টাও ধীরে ধীরে কাটিয়ে উঠতে পারবেন। অনেকটা শীতের শেষে প্রকৃতির আড়মোড়া ভাঙার মতো। এবার আপনারও সতেজ হওয়ার পালা।

মিথুন
মাসের শেষে ভালো সময়টাকে মন্দ করে তুলতে পারে বেরসিক কোনো সংবাদ। না, এক্ষুনি মন খারাপ করার কিছু নেই। শুরুটা যে বেশ জাঁকজমকভাবে হতে যাচ্ছে, সেই আনন্দের হাসিটা আগে হেসে নিন।

সিংহ
সামাজিক কাজে সময় বেশি দিন। আপনার এবং পরিবারের জন্য এটি খুব দরকার। তবে মামলা-মোকদ্দমাসংক্রান্ত কোনো বিষয়ে আপাতত না জড়ানোই ভালো। সেই কাজ কারও জন্য তুলে রেখে অন্য সব কাজে হাত দিতে পারেন।

তুলা
অর্থনৈতিকভাবে কুম্ভর জন্য সময় খানিকটা মন্দার। পাওনা টাকা হাতে পেতে হয়রানির শিকার হতে পারেন। তাই বলে মন ভার করে বসে থাকবেন না যেন। কাছের কোনো সুন্দর জায়গা থেকে ঘুরে আসুন। কাজে ভালোভাবে মনোযোগ দিতে পারবেন।

ধনু
নতুন কর্মক্ষেত্রে যোগ দিতে চাইলে মাসটি উপযুক্ত। তবে একটু সাবধানে। আপনি যে দক্ষ, সেটা বোঝার সুযোগ দিন আগে নতুন সহকর্মীদের। দেখবেন ঝামেলা ছাড়াই সবার আস্থাভাজন হয়ে পড়ছেন। বন্ধুদের এবার কিছুটা সময় দিন আলাদা করে। জানেন তো, বন্ধু ছাড়া লাইফ ইম্পসিবল।

কুম্ভ
পারিবারিক সমস্যাগুলো এবার কাটিয়ে উঠতে পারবেন সহজেই। এমনটাই সংকেত পাওয়া যাচ্ছে এই রাশির জন্য। তবে নিজেকে অন্য সবার চেয়ে একটু বেশি উদ্যোগ ফলপ্রসূ হবে। সুতরাং হাত গুটিয়ে না বসে থেকে নিজেকে কাজে লাগান।

বৃষ
কাছের মানুষের সঙ্গে কিছুটা সময় কাটিয়ে নিন। নতুবা সম্পর্কে ঘুণপোকার আক্রমণ হতে পারে। চাইলে দূরে কোথাও ঘুরতে যেতে পারেন। যাত্রা শুভ হবে। পকেটের স্বাস্থ্যও ভালোই যাবে।

কর্কট
নতুন কোনো ব্যবসা শুরুর পক্ষে কর্কটের জন্য মাসখানা বেশ শুভই বলতে হবে। কেননা প্রিয়জনের সঙ্গে জটিলতা কাটিয়ে চাঙা মেজাজেই আছেন। হালকা মন নিয়ে কাজ করলে ভালো ফল আসবে। মাসের শেষে পুরোনো কোনো বন্ধুর সঙ্গে সাক্ষাতে মনটা আরও ভালো হয়ে যাবে। সব মিলিয়ে কর্কটের জন্য মাসটি আনন্দের প্লাবন হয়ে আসছে।

কন্যা
বেড়াতে যাওয়ার ব্যাপারটায় জটিলতা তৈরি হয়ে আছে কন্যার। দাপ্তরিক যে অসুবিধা চলছে, তা কাটিয়ে উঠতে পারবেন শিগগিরই। এবার ফুরফুরে মন নিয়ে নিশ্চিন্তে বেড়িয়ে আসুন।

বৃশ্চিক
বেশ তো আরামেই গেল গত মাসখানা। এবার পূর্ণ মনোযোগ দিন কাজে। পাওনা টাকা হাতে পেতে কাছের কারও সহযোগিতা নিন। এমনিতে অর্থনৈতিক অবস্থা ভালোই যাবে আপনার।

মকর
পকেটের অবস্থা ভালোই যাচ্ছে। পুরো মাস এমনটাই থাকবে। নতুন ব্যবসায় নামতে চাইলে মন্দ হবে না। প্রিয়জনের সঙ্গে দীর্ঘদিনের যে মন-কষাকষি চলছে, এবার তার অবসানের সুযোগ ঘটবে।

মীন
কাজের জায়গায় যে বিরূপ পরিস্থিতি বিরাজ করছিল, এবার তা মসৃণ হওয়ার পালা। তবে সেই আনন্দে নতুন কোনো ঝামেলাপূর্ণ কাজে এখুনি জড়িয়ে পড়বেন না যেন। কিছুদিন রিল্যাক্সে থাকুন। সৃজনশীল কোনো কাজে মন ব্যস্ত রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top