skip to Main Content
rashi-feb-22

রাশি I প্রিয়জনের সঙ্গে অহেতুক তর্ক নয়

কুম্ভ
নতুন কাজ হাতে নেওয়ার আগে ভালো করে ভেবে নিন। সফল হওয়ার পথ এতে মসৃণ থাকবে। এমনিতে কুম্ভের মন যথেষ্ট শান্ত। কাজ ঠান্ডা মাথায় করে নিতে অসুবিধা হওয়ার কথা নয়। শুধু মগজকে একটু খাটিয়ে নেবেন। জানেন তো, ভালো কাজের পরিশ্রম কখনো বৃথা যায় না।

মীন
পেশাগত জীবনে সফলতা-ব্যর্থতা নিত্য লেগে থাকে। সেখানে মনোবল থাকাটা খুব জরুরি। মীনের তা আছে। তাই এবারের ধাক্কাটাও তিনি কাটিয়ে উঠবেন। তবে এ ব্যাপারে কাউকে না জড়িয়ে নিজেই চেষ্টা করা ভালো।

মেষ
চিন্তামুক্ত মন নিয়ে মাসটি শুরুর প্রস্তুতি নিন। মন্দ যা ঘটে গেছে, তা ধরে পড়ে থাকলে যে ভালো অপেক্ষা করছে, সেটি হাতছাড়া হয়ে যেতে পারে। ভ্রমণের যে পরিকল্পনা করে রেখেছেন, তার সঙ্গে সামাজিক দূরত্ব আর হাইজিনের বিষয়টিও মাথায় রাখবেন।

বৃষ
হাসি হাসি ভাবটি এবার মুখে ঝুলিয়ে রাখতে পারেন। মাসটি আপনার জন্য তেমন বার্তাই নিয়ে এসেছে। পকেটের অবস্থাও তো মন্দ নয়। তাই হাতটা একটু খোলা রাখতে পারেন। ভাববেন না, একটুও কষ্ট লাগবে না; বরং খুশির পাল্লা ভারী হবে।

মিথুন
আনন্দের দিন কাছেই মিথুনের। তবে খেয়াল রাখবেন, আনন্দের আতিশয্যে আপনার কথায় বা কাজে যেন কেউ কষ্ট না পায়। হাসিমুখে থাকুন। সামনের দিনগুলো নাটকীয়তা নিয়ে আসছে আপনার জন্য।

কর্কট
স্বাস্থ্যের যত্ন নিন। সুখের মূলমন্ত্র এখানেই। প্রিয়জনের সঙ্গে অহেতুক তর্কে যাবেন না। মানসিক স্বাস্থ্য ভালো রাখতে কাজে দেবে। পকেটের স্বাস্থ্যও নেহাত মন্দ যাবে না। মনের স্বাস্থ্য ভালো হওয়ার মতো বার্তা পেয়ে গেলেন তো?

সিংহ
ভালো থাকার কথা বলাটা এখন অবান্তর, যেখানে পৃথিবী এখনো সুস্থ নয়। তবু যাদের শরীর কিছুটা অসুস্থ, তারা নিজেদের যত্ন নিন। সম্পত্তিবিষয়ক ঝামেলা এ মাসেই মিটিয়ে ফেলার চেষ্টা করুন। বছরের বাকি সময়টা না হয় একটু ফুরফুরেই থাকলেন।

কন্যা
অনেক দিন খোঁজ নেওয়া হয়নি কাছের সম্পর্কগুলোর, তাই না? হয় এমনটা মাঝেমধ্যে। ভাববেন না। কাছের মানুষ তো, কাছে গেলেই সব অভিমান দূর হয়ে যায়। তবে শরীর বিগড়াতে পারে। সাবধানে থাকলে বড় কোনো ঝামেলায় পড়বেন না। মাস শেষে বিস্তর ব্যস্ততা থাকবে। চেষ্টা করুন এখন নিজেকে কিছুটা সময় দেওয়ার।

তুলা
যে সমস্যা খুব ভাবিয়ে তোলে, তা বিশ্বস্ত কারও সঙ্গে শেয়ার করে নেওয়াই ভালো। এতে দুশ্চিন্তার চাপ কমবে, আর সমস্যার সুরাহাও হয়ে যেতে পারে। তুলা এবার মনের আগল খুলে দিন। হাতের কাজগুলো জলদি শেষ করে নিন। মাসের শেষে রিলাক্সে সময় কাটানোর একটা জোর সুযোগ রয়েছে।

বৃশ্চিক
অর্থের সুষম ব্যবহারের বিকল্প নেই যদি আর্থিক অবস্থার উন্নতি ঘটাতে চান। বৃশ্চিক, আপনার এই জ্ঞানটুকু নিশ্চয়ই আছে? ভালো কাজের পরিমাণ বাড়িয়ে দিন, মন ভালো থাকবে। প্রিয়জনের সঙ্গে বেড়ানোর সুযোগ হাতছাড়া হওয়ায় মন খারাপ হয়ে আছে? ছুটিটা বাড়িতেই আনন্দময় করে তুলুন। কাছের মানুষ কাছে থাকা নিয়েই তো কথা।

ধনু
পারিবারিক দায়িত্ব নিতে গিয়ে অনেক সময় আমরা এমন সব কথা দিয়ে ফেলি, যা পরে রাখতে পারা কঠিন হয়ে ওঠে বা কখনো কখনো রাখাই যায় না। ধনু, সাবধান! কথা দেওয়ার আগে বারকয়েক ভেবে নিন। নয়তো বেকায়দায় পড়তে হবে। আর বাকি সব বিন্দাস থাকবে।

মকর
বর্তমানকে এলোমেলো করে দেওয়ার মতো কিছু অতীত থাকে। মকর, এ মাসে তেমনি কোনো অতীতের মুখোমুখি হতে যাচ্ছেন আপনি। ঘাবড়াবেন না, পরিবার সব সময় আপনার ঢাল হয়ে থাকবে। তবে চেষ্টা করুন ভবিষ্যতে তেমন দুঃসহ অতীত যেন আর হানা দিতে না পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top