skip to Main Content

বিউটি বক্স

গ্রিন টি অ্যান্ড অ্যালোভেরা ফিক্সিং স্প্রে

মেকআপ দিনভর টিকিয়ে রাখার জন্য ললিস বিউটি বাজারে নিয়ে এসেছে অভিনব ফর্মুলার ফিক্সিং স্প্রে। লাইট ওয়েট হওয়ায় ত্বককে ভারী করে তোলে না। দিনভর মেকআপ ধরে রাখে, সেই সঙ্গে স্বাভাবিক আর্দ্রতাকেও হারিয়ে যেতে দেয় না। চটজলদি সতেজতা জোগাতেও জুড়ি নেই এর। ফাইন মিস্ট ফর্মুলার স্প্রেটি সহজেই মিশে যায় ত্বকে, তাই ব্যবহারে ঝামেলাহীন। বিশেষ অয়েল কন্ট্রোল টেকনিকে তৈরি হওয়ায় তেলে ত্বকের জন্য দারুণ কার্যকর। তবে সব ধরনের ত্বকে ব্যবহার উপযোগী। মিলবে ১০৬০ টাকায়।

ওয়ার্ম ন্যুড আই প্যালেট

ললিস বিউটি মেকআপের কালেকশনে মিলবে ২১টি হাই পারফরম্যান্স শেডযুক্ত ওয়ার্ম ন্যুড আইশ্যাডো প্যালেট। প্রফেশনাল কোয়ালিটির প্রতিটি শেডের পিগমেন্ট নজরকাড়া। মসৃণ টেক্সচারের হওয়ায় চোখের পাতায় ব্যবহার করা যায় সহজে, যা ব্লেন্ড হয়ে যায় মিনিটেই। চোখকে ভারী করে না একদম। প্যালেটটি ব্যবহারে অনায়াসে তৈরি করে নেওয়া যায় অভিনব সব আই লুক। এর জন্য খরচ পড়বে ১৫৫০ টাকা।

সফট ওভার কাভার প্রেসড পাউডার

ললিস বিউটির জনপ্রিয় পণ্যগুলোর মধ্যে এটি একটি। তৈরি হয়েছে বিশেষ প্রযুক্তির ভেলভেট ফর্মুলায়। ফলে পাউডারটি ত্বকে দিতে পারে পারফেক্ট কাভারেজ। সঙ্গে করে তোলে কোমল, মসৃণ। ত্বকে সফট স্যাটিন ফিনিশ দেওয়া পাউডারটি মেকআপকে দিনভর ধরে রাখতে সাহায্য করে। সেই সঙ্গে বারবার টাচআপের প্রয়োজন ছাড়াই চকচকে ভাব রোধ করতে পারে দীর্ঘ সময়। ফলে ত্বক দেখায় উজ্জ্বল ও সতেজ। দাম ১২৩০ টাকা।

কোলাজেন কাভারেজ ফাউন্ডেশন

ত্বকের যেকোনো সমস্যা আড়াল করতে চমৎকার অপশন ললিস বিউটির এ প্রোডাক্ট। আলট্রা লাইট টেক্সচারে তৈরি ফাউন্ডেশনটি ত্বকে ভারী ভাব তৈরি করে না একদম, বরং দিনভর সতেজ ও উজ্জ্বল দেখাতে সাহায্য করে। ব্রিদেবল ফর্মুলায় তৈরি হওয়ায় এটি মাখার পরও ত্বক শ্বাস নিতে পারে অনায়াসে। এতে থাকা কার্যকর কোলাজেন ফর্মুলা ত্বকের নানা সমস্যা সারাইয়ের পাশাপাশি জোগায় জরুরি আর্দ্রতা। রোধ করে ত্বকের বুড়িয়ে যাওয়া ভাব। বাড়ায় মসৃণতা। ফলে মেকআপ প্রফেশনালদেরও দারুণ পছন্দ এই ফাউন্ডেশন। কিনতে লাগবে ৮৫০ টাকা।
 বিউটি ডেস্ক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top