skip to Main Content

হরাইজন

স্কিমস সুইমের শুভসূচনা

কিম কার্দাশিয়ানের সলিউশন অরিয়েন্টেড শেপওয়্যার ব্র্যান্ড স্কিমস। সিম্পল তবে ইনটিমেট বডি স্কাল্পটিং আন্ডারওয়্যার এবং লাউঞ্জওয়্যারের জন্য শুরু থেকেই ছিল চর্চায়। ব্র্যান্ডটি সম্প্রতি বাজারে এনেছে তাদের প্রথম সুইমওয়্যার কালেকশন। স্কিমস সুইম নামে। কমফোর্ট এবং কনফিডেন্ট স্টাইলিংয়ের কথা মাথায় রেখে তৈরি হয়েছে বেদিং স্যুটগুলোর ডিজাইন। সহজে পরিধানযোগ্য এর প্রতিটি পিস দারুণ ভার্সাটাইল। কালেকশনে থাকবে মিনিমালিস্ট বিকিনি থেকে স্পোর্টি ওয়ান পিস আর স্টাইলিশ কাভার আপ। দিন কিংবা রাত—সব সময়ই পরার উপযোগী। একদম পুল সাইড থেকে পুল পার্টি পর্যন্ত। মিলবে ব্র্যান্ডটির অফিশিয়াল ওয়েবসাইটে।

ফ্যাশনে চুলচর্চা

চুল। সে তো সৌন্দর্যচর্চার অংশ। কিন্তু চিরাচরিত সে ধারণা পাল্টে দিয়েছে সাউথ কোরিয়ান ব্র্যান্ড মেইসন কিমহেকিম। কটন, উল, স্যাটিন, সিল্ক বা সাসটেইনেবল হেম্প দিয়ে নয়, চুল দিয়ে পোশাক তৈরি করে। ফ্যাশন বিশ্বজুড়ে এখন চর্চার বিষয় এই ব্রেইডেড হেয়ার গার্মেন্ট। সম্প্রতি ব্র্যান্ডটি অংশ নিয়েছিল প্যারিস ফ্যাশন উইক ২০২২-এর ডিজিটাল শোতে। ‘অবসেশন N04 হেয়ার ক্রনিক্যালস’ নামের কালেকশন নিয়ে। যেখানে প্রতিটি পোশাক ডিজাইন করা হয়েছে বান, ব্রেইডের মতো হেয়ারস্টাইল দিয়ে। হেয়ার ট্রেঞ্চকোট, ড্রেস, করসেট থেকে নিয়ে হেয়ার ব্যান্ড আর টাইয়ের মতো অনুষঙ্গ চুল দিয়ে তৈরি করে দেখিয়েছে ব্র্র্যান্ডটি।

ড্রিস ভন নটেনের বিউটি ভেঞ্চার

বেলজিয়ান ডিজাইনার ড্রিস ভন নটেনকে বলা হয় ‘মাস্টার অব ক্ল্যাশিং কনসেপ্টস’। সম্প্রতি সৌন্দর্যবিশ্বে ব্র্যান্ডটির সংযোজিত হওয়ার ঘোষণা আবার প্রমাণ করল তা। নিজের প্রতিভা প্রদর্শনের যেন নতুন সুযোগ পেয়ে গেলেন ৬৩ বছর বয়সী এই ডিজাইনার। শয়ের ওপর ফ্যাশন শোতে অংশ নেওয়ার সুযোগে রানওয়ের পর্দার পেছনে অর্থাৎ ব্যাকস্টেজে মেকআপ লুক তৈরির হ্যান্ডস অন অভিজ্ঞতা বেশ কাজে দেবে বলেই বিশ্বাস তার। কালেকশনে থাকছে চোখধাঁধানো সব রঙের লিপস্টিক। নজরকাড়া মোড়কে। ফর্মুলেশনে ব্যবহৃত হয়েছে রোজহিপ অয়েল। থাকছে জেন্ডারলেস ইউ দ্য পারফিউম। ডিজাইনার প্যাটার্নড বোতলে। বিউটি প্রডাক্টগুলো মিলবে অনলাইনে, ব্র্যান্ডটির অফিশিয়াল ওয়েবসাইটে।

 ফ্যাশন ডেস্ক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top