skip to Main Content

ইভেন্ট I আর্ট-ফ্যাশন অ্যান্ড বিয়ন্ড-২০২২

২৫ মার্চ ২০২২। শুক্রবার। বন্দরনগরী চট্টগ্রামের পাঁচ তারকা হোটেল র‌্যাডিসন ব্লুর মোহনা হলে বর্ণিল আলোর খেলা। ঝলমলে মঞ্চে তারকা মডেলদের জমকালো ফ্যাশন প্যারেড। হাজির চিত্রনায়িকা অপু বিশ্বাসও। ঢাকা ও চট্টগ্রামের শীর্ষস্থানীয় ফ্যাশন ব্র্যান্ডগুলোর হাল ফ্যাশনের পোশাক প্রদর্শনীর এই আয়োজনের নাম ‘ফিউশন ইটস প্রেজেন্টস আর্ট-ফ্যাশন অ্যান্ড বিয়ন্ড-২০২২’। এবার বসেছিল এর দ্বিতীয় আসর বা সিজন-২। লামোর ইভেন্ট প্ল্যানার এবং অ্যাটায়ার ক্লাব বিডির উদ্যোগে।
শোর শুরুতে গভীর শ্রদ্ধায় স্মরণ করা হয় মহান মুক্তিযুদ্ধের সকল শহীদকে। এর আগে অনুষ্ঠান সূচনায় আমন্ত্রিত অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন ফ্যাশন ডিজাইনার আইভি হাসান, চট্টগ্রাম ফিল্ড হাসপাতালের উদ্যোক্তা বিদ্যুৎ বড়ুয়া, বারকোড রেস্টুরেন্ট গ্রুপের কর্ণধার মঞ্জুরুল হক, হাবিব তাজকিরাজের চেয়ারম্যান সৈয়দ রুম্মান আহাম্মেদ, আয়োজক লামোর ইভেন্টের সাদ শাহরিয়ার, সাফায়েত সাকি, সাইফ শোয়েব, এট্যায়ার ক্লাব বিডির আরিফ রহমান ও সবুজ স্বাধীন। এ ছাড়া অংশগ্রহণকারী ফ্যাশন হাউসগুলোর উদ্যোক্তারাও বক্তব্য রাখেন।
উদ্বোধনী অনুষ্ঠানের পর স্মিতা চৌধুরীর উপস্থাপনায় শুরু হয় ফ্যাশন শো। তাতে আর্ট, ফিট এলিগ্যান্স ওয়েস্টউড বাই এমজেএ, অ্যান্টিক, ম্যানহুড, ব্লু মুন ফ্যাশন, ট্রাফিক, অস্টিনাস কচার, এলিওনরা বাই নাবিলা নওশিন সূচনা—এই ফ্যাশন হাউস ও ব্র্যান্ডগুলোর পোশাক পরে ফ্যাশন প্যারেডে অংশ নেন মডেলরা। সর্বশেষ অ্যান্টিক ফ্যাশন ব্র্যান্ডের সঙ্গে শো-স্টপার ছিলেন অপু বিশ্বাস। ফ্যাশন শো কোরিওগ্রাফ করেন আশিকুর রহমান পনি।
ফ্যাশন শো সমাপনীতে অপু বিশ্বাস বলেন, ‘ফ্যাশনের দিক দিয়ে বন্দরনগরী চট্টগ্রাম অনেক এগিয়ে গেছে। চট্টগ্রাম থেকে ভালো ভালো কাজ করছেন ফ্যাশন ডিজাইনাররা।’ এই শহরে আন্তর্জাতিক মানের এমন একটি ফ্যাশন শো আয়োজন করায় সংশ্লিষ্টদের ধন্যবাদ জানান তিনি। ঈদের আগে চট্টগ্রাম নগরবাসীকে লেটেস্ট ফ্যাশন ট্রেন্ডের সঙ্গে পরিচিত করা এবং ব্র্যান্ড ও ফ্যাশন হাউসগুলোকে তুলে ধরাই ছিল এই আয়োজনের লক্ষ্য, জানান আয়োজকেরা।

এর টাইটেল স্পন্সর ছিল ফিউশন ইটস, পাওয়ার্ড বাই স্পন্সর ফিট এলিগ্যান্স, প্লাটিনাম পার্টনার বিউটাইন রিভাইভ, ইন অ্যাসোসিয়েশন উইথ এনটিক, কো-পাওয়ার্ড বাই ওয়েস্ট উড বাই এমজেএ। বিউটি পার্টনার ছিল বিউটি বাফেট, ফুড পার্টনার লা এরিস্ট্রোক্রেসি, মিডিয়া পার্টনার ক্যানভাস ও আইস টুডে। ফটোগ্রাফি পার্টনার স্টুডিও লরেঞ্জো, ইতারাত এবং স্টুডিও ব্যাকড্রপ।
ফ্যাশন শো শেষে অংশগ্রহণকারী ফ্যাশন ব্র্যান্ডের উদ্যোক্তা ও স্পন্সরদের হাতে ক্রেস্ট তুলে দেন আয়োজকেরা।

 ফ্যাশন ডেস্ক
ছবি: স্টুডিও লরেঞ্জো, ইতারাত এবং স্টুডিও ব্যাকড্রপ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top