skip to Main Content
mithun rashi June

রাশি I কানকথা মানা

মিথুন
যেকোনো সিদ্ধান্ত নিতে এখন থেকে আগের তুলনায় একটু বেশি ভাববেন। তা না হলে রয়েছে বিপদের শঙ্কা! আর তথ্য গোপন রাখাই শ্রেয়। একান্ত বিশ্বস্ত কাউকে ছাড়া বলবেন না যেন।

কর্কট
নয়ছয় করে কেউ কিছু বোঝাতে চাইবে। সাবধান! কারও তোষামোদে গলে যাবেন না। সত্য যতই কঠিন হোক, চেষ্টা করুন সহজভাবে নিতে। মাসের শেষ সপ্তাহে বৃহস্পতি একেবারে তুঙ্গে থাকবে।

সিংহ
সবকিছুকে পজিটিভলি দেখার একটা ভালো দিক আছে। কুচিন্তায় মন ভরে ওঠার সুযোগ পায় না। নতুন কিছু করার সুযোগ এলে পিছপা হবেন না। খেয়াল রাখুন, লক্ষ্যচ্যুত হওয়া যাবে না কিছুতেই।

কন্যা
এ মাস একঘেয়েমিতেই কাটত যদি দু-একটি ঘটনার মুখোমুখি না হতেন। জানি, চমকে গেলেও তা চেপে যাওয়ার ক্ষমতা আপনার রয়েছে। তবু মাঝেমধ্যে নিজেকে প্রকাশ করা ভালো। মাস শেষে থাকছে আনন্দের বার্তা।

তুলা
চেনা কোনো কিছু অচেনা রূপে ধরা দেবে। ঘাবড়ে না গিয়ে মোকাবিলা করুন। ফলাফল পক্ষে না থাকলেও অপেক্ষা করুন। অপ্রত্যাশিত তথ্য চমকে দিতে পারে। ধীরে ধীরে আপনার দিকেই সব ঝুঁকবে।

বৃশ্চিক
ঝামেলার ওপর ঝামেলা এসে জুটবে! ঝামেলাকে উল্টো ঝামেলায় ফেলার বিদ্যে জানা আপনার। ভ্রমণের সুযোগ আসতে পারে; হাতছাড়া করবেন না। নিমেষেই যে ঝামেলা দূর করা যায়, অযথা বাড়তে দিচ্ছেন কেন?

ধনু
ইচ্ছে না থাকলেও কিছু কাজ করতে হবে। কিছু সংশোধনমূলক কাজও। ছোটখাটো সমস্যা ফুলে-ফেঁপে ঢাউস হতে চাইবে, তাই ছোট থাকতেই ফাটিয়ে দিন! কেউ চালবাজি করতে চাইলে সোজা পন্থা বেছে নিন।

মকর
মতবিরোধ হতে পারে কারও সঙ্গে। এতে দূরত্বও তৈরি হতে পারে। আলোচনার মাধ্যমে ঝামেলা চুকিয়ে ফেলুন। পুরোনো কোনো রোগ বাগড়া দিতে পারে। কাছের মানুষটি কিছু বলতে চাইছে, শুনে নিন।

কুম্ভ
দ্রুত নয়, ধীরে চলার নীতিই আপনাকে এই মাসে মানতে হবে। সহজ সাবলীল আচরণের মাধ্যমে বহু ঝামেলা এড়াতে পারবেন। তবে কোনো ঘটনায় হুট করে মাথা গরম করবেন না যেন। নয়তো ঝামেলা বাড়বে।

মীন
একসঙ্গে অনেকগুলো প্রস্তাব পেতে পারেন। সাবধানে যাচাই-বাছাই করুন। কিছুটা এলোমেলো পরিস্থিতির মধ্য দিয়ে যেতে হতে পারে। স্বাভাবিক থাকার চেষ্টা করুন। কাউকে কান ভারী করতে দেবেন না।

মেষ
কারও করুণা নয়, নিজের যোগ্যতায় অনেক কিছু অর্জন করতে যাচ্ছেন এ মাসে। সাহস করে সেসব কাজ পরিপূর্ণ করুন। প্রিয়জনের খাতে সময় বরাদ্দ কম মনে হচ্ছে। এমন করলে তো চলবে না!

বৃষ
স্বার্থসম্পর্কিত কিছু বিষয়ে ছাড় দিতে হতে পারে। এতে ক্ষতির কিছু নেই। আপনার স্বচ্ছন্দ চলায় বাধা হতে চাইবে কেউ, ধীরে হলেও এগিয়ে যান। মাস শেষে বহু দিনের অপেক্ষার কিছু পেতে যাচ্ছেন; খুশি তো?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top