skip to Main Content

হরাইজন

ভোগের ১৩০ বছর পূর্তিতে

চমক থাকছে নিউইয়র্ক ফ্যাশন উইকে। ভোগ ওয়ার্ল্ড: নিউইয়র্ক নামে একটি গ্লোবাল ফ্যাশন ইভেন্টের তোড়জোড় শুরু হয়েছে গেল মাস থেকেই। প্রমাণ, ভোগ ম্যাগাজিনের ইন্সটাগ্রাম হ্যান্ডেল। যেখানে শেয়ার করা ছবি আর ভিডিওতে নজর কেড়েছেন আমেরিকান দুই তারকা হেইলি বিবার এবং লিল নাস এক্স। পরিবর্তনশীল ফ্যাশনকে উদযাপন করতে এই আয়োজন বলে জানা গেছে ভোগের গ্লোবাল এডিটরিয়াল ডিরেক্টর অ্যানা উইন্টরের ভাষ্যে। ফ্যাশন শো মিটস স্ট্রিট ফেয়ার থিমে সাজানো হয়েছে আউট অব দ্য বক্স এই ইভেন্ট। লাইভ এডিটরিয়াল ফ্যাশন শোর পাশাপাশি থাকবে স্ট্রিট ফেয়ারও। এতে সরাসরি এবং ভার্চুয়ালি অংশগ্রহণকারীরা কিনতে পারবেন লিমিটেড এডিশন পিসগুলো। এ ছাড়া উপস্থিত দর্শকদের জন্য থাকছে বিহাইন্ড দ্য সিন এক্সেস ছাড়াও ভোগ এডিটরদের সঙ্গে দেখা করার সুযোগ। সে জন্য প্রয়োজন পড়বে পাস। গুনতে হবে ১৩০ থেকে ৩০০০ ডলার অব্দি। রানওয়ে শোতে প্রদর্শিত হবে ফল ২০২২ এর সেরা কালেকশনগুলো। যেখানে অংশ নেবে ব্যালেন্সিয়াগা, দিওর, গুচি, ভ্যালেন্তিনো, বারবেরি, কোচ, মাইকেল করস, রালফ লরেন, ডিজেল আর ব্যানানা রিপাবলিকের মতো বাঘা বাঘা ব্র্যান্ড। ১২ সেপ্টেম্বরের এই আয়োজনে সরাসরি না থাকতে পারলেও সংযুক্ত হওয়া যাবে ভোগ ডটকমের সিনেমাটিক লাইভস্ট্রিম, ভোগ রানওয়ে অ্যাপ অথবা টুইটারের মাধ্যমে।

ফের সরব সব্যসাচী

কথায় নয়, কাজে। রিগ্যাল রেড লেহেঙ্গা থেকে সতেজ সব শেডের পোশাকসংবলিত লেটেস্ট কালেকশন নিয়ে। নাম হেরিটেজ ব্রাইডাল ২০২২। বছরের এই সময়টাতে বরাবরই প্রথিতযশা এ ডিজাইনার গ্রীষ্ম-উপযোগী রং আর শিলুয়েট নিয়ে হাজির হন। এবার প্রাধান্য পেয়েছে ঐতিহ্য। বোল্ড বাট ট্র্যাডিশনাল সব শিলুয়েটের পোশাকে। পুরো সংগ্রহে লালের আধিপত্যই বেশি। মটকা সিল্ক, অরগ্যাঞ্জা আর ব্রোকেডের মতো ফ্যাব্রিকে ফুটিয়ে তোলা হয়েছে এমব্রয়ডারির এমবেলিশমেন্ট। সঙ্গে নজর কাড়বে জারদৌসি, টিল্লা আর গোটা ওয়ার্কের সূক্ষ্ম কারিগরি। তবে কালেকশনে লালের পাশাপাশি মিলবে হলুদ, পিচ, লাইম গ্রিন, ডাস্টি ল্যাভেন্ডার, মেলো সি গ্রিন, রাস্ট অরেঞ্জ আর মাল্টিকালারড লেহেঙ্গাও। সঙ্গে থাকছে সব্যসাচীর সিগনেচার স্টাইল প্লাঞ্জিং নেকলাইনের ব্লাউজ। কালেকশনে আরও মিলবে পপ কালারের শিমারিং ফ্যাব্রিকের শাড়ি। ব্রাইডসমেইডদের জন্য পারফেক্ট। পরে নেওয়া যাবে পোস্ট ওয়েডিং ইভেন্টেও। এ ছাড়া কিছু নতুন ডিজাইনের গয়নাও মিলবে কালেকশনে। আনকাট ডায়মন্ড, গোল্ড প্লেটিং আর পার্লের। থাকছে সিগনেচার বাকেট আর স্লিং ব্যাগও।

নাইকির ম্যাটারনিটি স্পোর্টসওয়্যার

নাইকি (এম) নামে প্রথম বাজারে আসে ২০২০ সালে। দারুণ সাড়াও পায়। সম্প্রতি মেগা স্পোর্টস ব্র্যান্ডটি তাদের ম্যাটারনিটি লাইন সম্প্রসারণের ঘোষণা দিয়েছে। এখন থেকে গর্ভাবস্থার যেকোনো স্টেজে পরিধান উপযোগী রিসার্চ বেসড আউটফিট মিলবে নাইকি (এম) লাইনে। গর্ভবতী নারীদের স্বস্তিকর চলাফেরার জন্য অ্যাডভান্সড ডিজাইনের স্পোর্টওয়্যারগুলো তৈরি করা হয়েছে। যেগুলো প্রসবোত্তর সময়ের জন্যও দারুণ অপশন। পাঁচ পিসের এ ক্যাপসুল কালেকশনে থাকছে ফ্লেক্সিবল ব্রা, টাইটস, ট্যাঙ্ক আর রিভার্সেবল পুলওভার। নার্সিং উপযোগী হওয়ায় ফাংশনালও বটে। ব্রাগুলো ময়শ্চার উইকিং টেকনোলজিতে র‌্যাপ অ্যান্ড লেয়ারড ডিজাইনে তৈরি হওয়ায় ব্রেস্টফিডিংও হবে ঝক্কিহীন। এ মাস থেকে নাইকির বাছাই করা স্টোরে মিলবে এ কালেকশন। পাওয়া যাবে অনলাইনেও।
 ফ্যাশন ডেস্ক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top