skip to Main Content

ক্যানভাস ডেস্ক

তাগা বাংলাদেশের  ইয়ুথ ফ্যাশন ব্র্যান্ড যা প্রথমবারের মত নারীদের জন্য আয়োজন করেছে “তাগা আউটস্ট্যান্ডিং ইয়াং প্রফেশনালস্ এ্যাওয়ার্ড ২০২৩”। এই প্রোগ্রামটির মাধ্যমে তাগা স্বীকৃতি জানিয়েছে ৯ জন তরুন নারী প্রফেশনালস্দের যারা কাজ করে যাচ্ছে দেশের ভিন্ন ভিন্ন ইন্ডাস্ট্রি। এই তরুণ নারী প্রফেশনালস্-রা তাদের নিজ নিজ কর্মক্ষেত্রে শ্রেষ্ঠত্ব অর্জন করেছে এবং তাদের পারফরম্যান্সের মাধ্যমে নতুন দৃষ্টান্ত স্থাপন করছে।

এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, এই প্রোগ্রামের প্রথম বছরেই ১২০টি প্রতিষ্ঠান অংশগ্রহণ করেছে এবং এদের মধ্যে থেকে ৩২৪টি মনোনয়ন এসেছে। কঠোর স্ক্রিনিং এবং মূল্যায়নের তিনটি ধাপ পার করে সত্যিকার অর্থে যারা নিজ নিজ কর্মক্ষেত্রে শ্রেষ্ঠত্বের উদাহরণ দিয়েছে এমন ৩ জন বিজয়ী এবং ৬ জন চূড়ান্ত প্রতিযোগীকে বিচারকগণ বেছে নেন।

গত ১১ই ফেব্রুয়ারী, ২০২৩ ঢাকা আর্মি স্টেডিয়ামে ব্র্যাকের হোপ ফেস্টিভ্যালের তৃতীয় দিনে এ্যাওয়ার্ড সেরেমনিটি অনুষ্ঠিত হয়। এই সেরেমনিতে বিজয়ীদেরকে এ্যাওয়ার্ড প্রদান করা হয় এবং ফাইনালিস্টদেরকে তাদের নিজ নিজ কর্মক্ষেত্রে অসামান্য অবদান ও শ্রেষ্ঠত্ব অর্জনে জন্য স্বীকৃতি জানানো হয়।

তাগা আউটস্ট্যান্ডিং ইয়াং প্রফেশনালস্ এ্যাওয়ার্ড ২০২৩ এর বিজয়ীরা হলেন:
ফরহাত নাজিব চৌধুরী, ম্যানেজার, সেভ দ্য চিলড্রেন ইন্টারন্যাশনালের ক্লাইমেট রেসপন্সিভ ইনফ্রাস্ট্রাকচার, লাবিবা মুস্তাবিনা ঐশী, বিজনেস অ্যান্ড ক্লিনিক্যাল ডেভেলপমেন্ট অ্যাসোসিয়েট, রেনাটা লিমিটেড এবং মারিয়া কিবতিয়া, এরিয়া লিফ ম্যানেজার, ব্রিটিশ আমেরিকান টোব্যাকো বাংলাদেশ।

এ্যাওয়ার্ড ফাইনালিস্টরা হলেন:
আনিকা মেহনাজ, সহকারী ব্যবস্থাপক, এমআরপি, ইউনিলিভার বাংলাদেশ লিমিটেড, ডঃ নাজমী কবির, বিশেষজ্ঞ, অর্থোপেডিকস এবং ট্রমা সার্জারি, এভারকেয়ার হাসপাতাল ঢাকা, সাহিদা ফাতেমা, অপারেশন ম্যানেজার, ফুডপান্ডা বাংলাদেশ, শবনম রাফাত উম্মে সাওদা, বিজনেস অ্যানালিস্ট, মাইজিপি প্রোডাক্ট, গ্রামীণফোন লিমিটেড, তাসনিয়া তাসনিম, টেরিটরি ম্যানেজার, বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড, জেবা সামিহা, ক্যাটাগরি ডিমান্ড প্ল্যানার, বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড।

তাগা সবসময় বিশ্বাস করে যেকোনো ক্ষেত্রে উন্নয়ন ও অগ্রগতি আনার জন্য নারী ও পুরুষ উভয়ের সমান অবদানের প্রয়োজন। তাগা আউটস্ট্যান্ডিং ইয়াং প্রফেশনালস্ এ্যাওয়ার্ড ২০২৩ এর মাধ্যমে তাগা ব্র্যান্ডটি চেষ্টা করেছে নারীর এই অগ্রযাত্রায় নতুন প্রজন্মকে অনুপ্রাণিত করার।

বিজয়ী এবং ফাইনালিস্টদের সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করতে পারেন: https://taagaawards.com/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top