skip to Main Content
দারাজ নিয়ে এলো স্যামসাং গ্যালাক্সি এম ৪০

অনলাইন শপ দারাজ দেশে প্রথমবারের মতো নিয়ে এলো স্যামসাং গ্যালাক্সি M40 (Samsung Galaxy M40) যা শুধু পাওয়া যাচ্ছে দারাজ অ্যাপে। ২২ জুলাই দারাজ ফেসবুক লাইভের মাধ্যমে স্মার্টফোনটি উন্মোচন করেন তরুণ উদ্যোক্তা ও টেন মিনিটস স্কুলের সিইও আয়মান সাদিক। উন্মোচন অনুষ্ঠানে স্যামসাং ইলেকট্রনিকসের পক্ষ থেকে উপস্থিত ছিলেন তাদের মোবাইল ডিভিশনের ট্রেইনিং ম্যানেজার মোহাম্মদ শাহরিয়ার।

স্যামসাং M40 পাওয়া যাচ্ছে দুটি আকর্ষণীয় রঙে। মিড নাইট ব্লু ও সি ওয়াটার ব্লু। প্রিমিয়াম লুকের এই ফোনটিতে থাকছে ৬.৩ ইঞ্চির এফএইচডি + ইনফিনিটি ‘ও’ ডিসপ্লে। অসাধারণ পারফরম্যান্সের জন্য স্ন্যাপড্রাগন ৬৭৫ অক্টাকোর প্রসেসর ছাড়াও রয়েছে ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি রম, যা ব্যবহারকারীদের দেবে দুর্দান্ত গেমিং অভিজ্ঞতা। ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরার সেলফি ফোকাস আর ৩২ মেগাপিক্সেল প্রাইমারি, ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড ও ৫ মেগাপিক্সেল ডেপথ সেন্সিং সমৃদ্ধ ট্রিপল রিয়ার ক্যামেরায় স্যামসাং এম ৪০ দিচ্ছে 4k রেজল্যুশন, হাইপার ল্যাপস এবং স্লো মোশনের মতো আকর্ষণীয় ফিচার, যা ছবিকে করে তুলবে আরও আকর্ষণীয় ও প্রাণবন্ত। সিনেম্যাটিক সাউন্ড এক্সপেরিয়েন্স পেতে ফোনটিতে রাখা হয়েছে ডলবি সাউন্ড টেকনোলজি। এ ছাড়া ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার, অ্যান্ড্রয়েড পাইয়ের সঙ্গে ওয়ানইউআই (OneUI) এবং ৩৫০০ এমএএইচ ব্যাটারির সুপার চার্জিং সুবিধা। মাত্র ২৭,৯৯০ টাকায়  স্যামসাং গ্যালাক্সি এম ৪০ শুধু দারাজ অনলাইন শপে পাওয়া যাচ্ছে।

গ্রাহকদের কেনাকাটার সুবিধার জন্য দারাজ (daraz.com.bd) অফার করছে পেমেন্ট পার্টনারদের মাধ্যমে প্রি-পেমেন্ট ডিসকাউন্ট, যেখানে ১৮ জুলাই থেকে ১২ আগস্ট পর্যন্ত সাউথইস্ট ব্যাংকের প্রি-পেইড কার্ড ও ক্রেডিট কার্ডের মাধ্যমে লেনদেন করলে থাকছে ১০% পর্যন্ত ক্যাশব্যাক, যেখানে প্রত্যেক কার্ডহোল্ডার পেতে পারেন সর্বোচ্চ ৫,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক সুবিধা। সিটি ব্যাংক অ্যামেক্স ডেবিট ও ক্রেডিট কার্ড গ্রাহকদের জন্য থাকছে ১০% মূল্যছাড়। এ ছাড়া ১৮ জুলাই থেকে ১২ আগস্ট পর্যন্ত বিকাশ অ্যাপের মাধ্যমে পেমেন্ট করলে থাকছে সর্বোচ্চ ২০% (প্রতি কাস্টমার সর্বোচ্চ ৫০০ টাকা পর্যন্ত, প্রতিদিন ৩০০ টাকা পর্যন্ত) বিকাশ ক্যাশব্যাক সুবিধা।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top