skip to Main Content
বাই নাউ পে লেটার ক্যাম্পেইনে ইশো

১০ জুলাই থেকে নতুন ক্যাম্পেইন ‘বাই নাউ পে লেটার’ শুরু করেছে লাইফস্টাইল ফার্নিচার ব্র্যান্ড ইশো। সারা দেশের গ্রাহকদের সাশ্রয়ী মূল্যে প্রিমিয়াম আসবাবপত্র কেনার সুযোগ করে দিচ্ছে এর মাধ্যমে। এতে গ্রাহকরা সুবিধাজনক পেমেন্টের মাধ্যমে নিজের ব্যক্তিত্ব ও পছন্দ অনুযায়ী বাড়ি সাজিয়ে তুলতে পারবেন।

ইশো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, এই ক্যাম্পেইনের আওতায় ইস্টার্ন ব্যাংক লিমিটেড, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক লিমিটেড ও সিটি ব্যাংকের গ্রাহকরা ০% ইএমআই অফার লাভ করছেন। এই অফারের সুযোগ গ্রহণ করে গ্রাহক একটি লম্বা সময় ধরে মূল্য পরিশোধ করতে পারবেন।

ক্যাম্পেইনটি অনির্দিষ্ট সময়কাল ধরে চলবে, তাই গ্রাহকরা যখন কেনাকাটা করবেন, তখনই এই সুবিধা নিতে পারবেন জানিয়ে ইশো’র ডিজিটাল মার্কেটিং চিফ আরিফুল হায়দার বলেন, ‘আমরা আমাদের গ্রাহকদের কথা শুনেছি। আমরা বুঝি, আসবাবপত্র কিনতে যথেষ্ট টাকার প্রয়োজন। তাই নির্বাচিত ব্যাংকগুলোর সঙ্গে আমাদের পার্টনারশিপ একটি গেম-চেঞ্জার হতে যাচ্ছে।’

‘আমাদের উদ্ভাবনী বাই নাউ পে লেটার অপশনের মাধ্যমে ক্রেতারা সুবিধাজনকভাবে ও মানসিক শান্তির সঙ্গে নিজেদের বাড়ি সাজানোর স্বাধীনতা পাচ্ছেন,’ বলেন তিনি।

ইশো’র বাই নাউ পে লেটার ক্যাম্পেইনের মাধ্যমে ৫০টি কালেকশনের সাড়ে চার হাজারেরও বেশি পণ্য থেকে গ্রাহকরা নিজেদের পছন্দের আসবাবপত্র ও অন্যান্য জিনিসপত্র কিনতে পারবেন।

ব্র্যান্ডটির স্টোর অথবা ওয়েবসাইট www.isho.com এর বিশাল কালেকশন থেকে বেছে নেওয়া যেতে পারে প্রিমিয়াম লাইফস্টাইল ফার্নিচার।

  • ফুয়াদ/ ক্যানভাস অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top