skip to Main Content
সানবিট ও হারল্যান স্টোরে পরীমনি

হোমকেয়ার ব্র্যান্ড সানবিট এবং কসমেটিকস ব্র্যান্ড শপ হারল্যান স্টোরের ব্র্যান্ড এম্বাসেডর হিসেবে চুক্তিবদ্ধ হলেন চিত্রনায়িকা পরীমনি। রোববার (৩ ডিসেম্বর ২০২৩) ঢাকায় এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়। রিমার্ক এলএলসি ইউএসএ’র অ্যাফিলিয়েটেড রিমার্ক এইচবি লিমিটেডের করপোরেট কার্যালয়ে পরীমনির সঙ্গে নিজ নিজ ব্র্যান্ডের পক্ষে চুক্তি সই করেন সানবিটের ব্র্যান্ড হেড খন্দকার মোঃ মোমিনুল হক এবং হারল্যান স্টোরের হেড অফ সেলস আব্দুল আলীম শিমুল।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। আরও বলা হয়, চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান শেষে পরীমনি বলেন, ‘বাংলাদেশ ও বিশ্ববাজারকে টার্গেট করে তৈরি রিমার্কের পণ্যগুলো আন্তর্জাতিক মান নিশ্চিত করেছে। আমার বিশ্বাস খুব অল্প সময়ের মধ্যেই এসব পণ্য ভোক্তাদের মন জয় করে নেবে। শুধু দেশীয় বাজারই নয়, আন্তর্জাতিক বাজারের উপযোগী পণ্য রিমার্ক প্রথমবারের মতো বাংলাদেশেই উৎপাদন করছে, যা বিশ্ববাজার থেকে আমাদের বৈদেশিক মুদ্রা আহরণে নতুন দিগন্ত উন্মোচন করবে। পাশাপাশি ভেজালমুক্ত ও নকলমুক্ত পণ্য ভোক্তাদের কাছে সহজলভ্য হবে। তাই রিমার্কের পথচলার সঙ্গী হতে পেরে আমি খুবই আনন্দিত।’

সানবিটের ব্র্যান্ড হেড খন্দকার মোমিনুল হক বলেন, ‘সর্বাধুনিক প্রযুক্তিতে বাংলাদেশে প্রথমবারের মতো তৈরি হচ্ছে কসমেটিকস, স্কিনকেয়ার, হোমকেয়ার ও পার্সোনাল কেয়ারের পণ্য। ইতোমধ্যে মুন্সিগঞ্জের গজারিয়ায় প্রতিষ্ঠা করা হয়েছে অত্যাধুনিক ইন্ডাস্ট্রি। ফলে বাংলাদেশ হতে যাচ্ছে দক্ষিণ এশিয়ায় উন্নতমানের এসব পণ্য উৎপাদনের আন্তর্জাতিক হাব।’

রিমার্কের উৎপাদিত সানবিট ডিশওয়াশ লিকুইড ও বার– দুই ভ্যারিয়েন্টে পাওয়া যাচ্ছে। ‘জিঞ্জার পাওয়ার’ ও ‘লেমন ফোর্স’ লিকুইড ডিশওয়াশ পাওয়া যাচ্ছে ৫০০ মি.লি. পাম্প প্যাকে। বাংলাদেশে একমাত্র সানবিটেই আছে ইজি পাম্প ডিস্পেন্সিং সিস্টেম। শিগগিরই বাজারে দুটি রেঞ্জেরই অত্যাধুনিক প্যাকেজিংয়ের ম্যাজিক স্কুইজ ও স্পাউট প্যাক পাওয়া যাবে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সানবিট প্রতিনিয়ত নতুন নতুন উদ্ভাবনে বিশ্বাসী। ম্যাজিক স্কুইজের প্রবর্তন লিকুইড ডিস্পেন্সিং এক্সপেরিয়েন্সে সাশ্রয় এবং স্বাচ্ছন্দ্যের এক নতুন মাত্রা যোগ করবে। অন্যদিকে, দেশ জুড়ে হারল্যান স্টোরের আছে ৩০টি আউটলেট। মূলত সারা দেশের সব ধরনের কনজ্যুমারের কাছে অথেনটিক প্রোডাক্টগুলো সহজলভ্য করতেই বিভিন্ন স্থানে পয়েন্ট ও শোরুম খোলা হচ্ছে। আগামী বছরের ডিসেম্বর নাগাদ কমপক্ষে এক হাজার শোরুম নিয়ে মানুষের কাছে পৌঁছে যাবে হারল্যান স্টোর।

বলে রাখা ভালো, এর আগে চিত্রনায়ক ফেরদৌস আহমেদ সানবিট ব্র্যান্ডের সঙ্গে যুক্ত হয়েছেন। পরীমনি ও ফেরদৌসকে শিগগিরই একসঙ্গে দেখা যাবে সানবিটের নতুন বিজ্ঞাপনে। অন্যদিকে, জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম ও নুসরাত ফারিয়া এর আগে যুক্ত হয়েছেন হারল্যান ব্র্যান্ড এবং ব্লেইজ ও স্কিনের সঙ্গে। হারল্যান স্টোরের সঙ্গে আরও রয়েছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস।

  • ক্যানভাস অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top