skip to Main Content

বুলেটিন

নারস-এর জন্য নাওমি

আইকনিক সুপার মডেল নাওমি ক্যাম্পবেল। তাঁর ক্যারিয়ারে প্রথমবারের মতো কোনো বিউটি ব্র্র্যান্ডের মুখপাত্র হিসেবে কাজ করতে যাচ্ছেন। জায়ান্ট বিউটি ব্র্যান্ড নারস কসমেটিকসের ২০১৯ স্প্রিং বিউটি লাইনের ক্যাম্পেইনে দেখা যাবে তাঁকে। এ মাসে বাজারে আসা রেডিয়েন্স রিপাওয়ারড নামের এ রেঞ্জে থাকছে ফাউন্ডেশন শেড এক্সটেনশন, নতুন স্কিন ডিপ আই প্যালেট এবং সুপার রেডিয়েন্ট বুস্টার। এ ছাড়া ‘অরগাজম’ নামে নারস-এর আরেকটি ক্যাম্পেইনে কাজ করবেন নাওমি, যাতে থাকবে ব্র্যান্ডটির আইকনিক সব প্রডাক্টের লাইনআপ। রেডিয়েন্স রিপাওয়ারড ক্যাম্পেইনের ছবি তোলার কাজ করেছেন খোদ ফ্রাঙ্কয়েস নারস। নারস কসমেটিকসের প্রতিষ্ঠাতা তিনি। একাধারে মেকআপ আর্টিস্ট ও আলোকচিত্রী। নাওমির বহুদিনের পুরোনো বন্ধুও।

চলে গেলেন অরিবে ক্যানালিস

তিন দশকের বেশি সময় ধরে দাপটের সঙ্গে রাজত্ব করেছেন হলিউডে। হয়ে উঠেছিলেন সেলিব্রিটিদের কাঙ্ক্ষিত হেয়ারস্টাইলিস্ট। ৬২ বছরের জীবনে কাজ করেছেন সুপার মডেল নাওমি ক্যাম্পবেল, কেট মস থেকে নিয়ে সিন্ডি ক্রফোর্ডের সঙ্গে। তারকাদের তালিকাটা আরও ঈর্ষণীয়। জেনিফার লোপেজ, পেনেলোপি ক্রুজ, স্কারলেট জোহান্স, মাইলি সাইরাস, অ্যাশলে গ্রাহাম, কিম কার্দাশিয়ান থেকে মেগান মার্কেল- সবাই তাঁর কাজের দারুণ ভক্ত। তাই কিউবান বংশোদ্ভূত অরিবে ক্যানালিসকে বলা হয় হলিউড ইন্ডাস্ট্রির সবচেয়ে প্রভাবশালী হেয়ারস্টাইলিস্ট। যিনি আশি ও নব্বইয়ের দশকে তৈরি করেছিলেন দারুণ সব গেম চেঞ্জিং র‌্যাম্প রেডি এবং রেড কার্পেট লুক। ২০০৮-এ লঞ্চ করেন তাঁর বিলাসবহুল হেয়ার কেয়ার লাইন ‘অরিবে’। সৌন্দর্যসচেতনদের কাছে তো বটেই। পেশাদার হেয়ারস্টাইলিস্টদের কাছেও দারুণ জনপ্রিয় ছিল এ প্রডাক্টগুলো। গত ১৭ ডিসেম্বর মারা যান এ জাদুকর। তাঁর মৃত্যুতে শোকের ছায়া নেমে আসে গোটা ইন্ডাস্ট্রিতে। শোকবার্তায় ছেয়ে যায় তারকাদের টুইটার আর ইনস্টাগ্রামের পেজগুলো। ধন্যবাদ জ্ঞাপনের পাশাপাশি অরিবের প্রতি তাদের ভালোবাসা ফুটে ওঠে এসব পোস্টে।

জেলোর স্কিন কেয়ার লাইন

বয়স পঞ্চাশের কাছাকাছি। কিন্তু ভাঁজ এবং পোরমুক্ত নিখুঁত ত্বক তাকে করে তুলেছে হলিউডের এজলেস আইকনে। জেনিফার লোপেজ। একাধারে গায়িকা, অভিনেত্রী এবং খুব সম্প্রতি মেকআপ-মোগলে পরিণত হওয়া এ তারকা ত্বকের কারণে সবার ঈর্ষার পাত্র। সাধারণ সৌন্দর্যসচেতন থেকে নামিদামি সেলিব্রিটি- সবাই জেলোর সুন্দর ত্বকের রহস্য উদ্ঘাটনে ব্যস্ত। কিন্তু আর কষ্ট করতে হবে না। খোদ জেলোই বাতলে দেবেন তার সুন্দর ত্বকের পেছনের গল্প। কারণ, ঘোষণা এসেছে, নিজস্ব স্কিন কেয়ার লাইন বাজারে আনতে যাচ্ছেন তিনি। দীর্ঘ সময় ধরে এ জন্য কাজ করেছেন জেনিফার। কারণ, তিনি এমন সব পণ্য বাজারে আনতে চান, যা আসলেই ত্বকে কাজ করবে। করে তুলবে তারুণ্যদীপ্ত। কোনো ধরনের কাঁটাছেড়া কিংবা সুচ ফোটানো ছাড়াই ত্বককে দেখাবে উজ্জ্বল। এ বছরের শেষ দিকে বাজারে আসার সম্ভাবনা রয়েছে পণ্যগুলোর। এখন শুধু অপেক্ষার পালা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top