skip to Main Content

বুলেটিন

মেকআপ আ মার্ডার

ক্রাইম ইনভেস্টিগেটর হয়ে উঠতে চান? তা-ও আবার কসমেটিকস ক্রাইম ইনভেস্টিগেটর! তাহলে আপনার জন্যই ‘মেকআপ আ মার্ডার’। এটি একটি ইন্ডি বিউটি ব্র্যান্ড। প্রতিষ্ঠা করেছেন থেরেসা স্পেন্সার, যিনি স্বশিক্ষিত মেকআপ আর্টিস্ট। কালেকশনে মেকআপ প্রডাক্ট অনেক কম, তবে এগুলো নামে হোক বা অভিনব উপস্থাপনায়— নজর কাড়বেই। ব্র্যান্ডটির রয়েছে কালার শিফটিং আইশ্যাডো শেড। টেস্টটিউবে করা প্যাকেজিং তো বটেই, নামগুলোও চমকপ্রদ— রেডিওঅ্যাকটিভ ওয়েস্ট, ব্লাড, নেকেড লেডিসহ আরও কত কী! আছে ফেস এবং বডি পেইন্ট পয়জন নিওন পিগমেন্ট। মিলবে ব্লাডি ব্লেন্ডার স্পঞ্জ, ফিঙ্গার প্রিন্ট সেটিং স্প্রে এমনকি ক্রিমিনোলজি ফরেনসিক ব্রাশ কিট। তবে মেকআপগুলোকে শুধু হ্যালোইন উপযোগী বলতে নারাজ এর প্রতিষ্ঠাতা। ব্যবহার করা যাবে বছরজুড়ে। যেকোনো ধরনের লুক তৈরিতে।

পিৎজাপ্রেমীদের জন্য

ইতালিয়ান এ খাবার পছন্দ করেন না এমন মানুষ খুঁজে পাওয়া মুশকিল। তাই পিৎজাপ্রেমীদের কথা মাথায় রেখেই প্রতিবছর বিউটি ব্র্যান্ডগুলো বাজারে নিয়ে আসে পিৎজার মতো দেখতে বিউটি প্যালেটসহ হরেক রকম পণ্য; যা বিক্রিও হয় দেদার। এ বছরও তার ব্যতিক্রম হয়নি। লন্ডন বেসড মেকআপ ব্র্যান্ড ‘মেকআপ রেভল্যুশন’ সম্প্রতি বাজারে নিয়ে এসেছে ‘টেস্টি পিৎজা প্যালেট’ নামের একটি আইশ্যাডো বক্স। শুধু প্যাকেজিংই পিৎজা বক্সের মতো নয়, আইশ্যাডোর প্যালেটটিও তৈরি হয়েছে এক স্লাইস পিৎজার আদলে। যাতে মিলবে ১৮টি শেডের আইশ্যাডো। মূলত ওয়ার্মটোনের শেডগুলো মিলবে ম্যাট, শিমারি আর স্পার্কলি ফিনিশে। নামগুলোও চমৎকার, একেবারে পিৎজার সঙ্গে মিলিয়ে। যেমন মোজারেলা, স্লাইস, পেপারনি, ডিপ ডিশ ইত্যাদি। প্যালেটটির দাম ১০ পাউন্ড।

পায়ে পায়ে

ফেস মাস্কের কথা যখন সৌন্দর্যসচেতনদের মুখে মুখে, তখন লেগ মাস্কের খবর শুনে খটকা লাগতেই পারে। এটা কিন্তু সুখবর! শুধু পায়ের যত্নেই বাজারে মিলবে লেগ মাস্ক। বিখ্যাত হেয়ার রিমুভাল ব্র্যান্ড নিয়ে আসছে এ পণ্য। শতভাগ ন্যাচারাল ক্লে আর চারকোলের মিশেলে তৈরি লেগ প্যাক পায়ের ধুলো-ময়লা-তেল-দূষণ দূর করে পা রাখবে দাগছোপমুক্ত। ঝকঝকে, উজ্জ্বল। শুধু কি তাই! করে তুলবে নির্লোমও। এমনকি কমাবে অবাঞ্ছিত লোম বৃদ্ধির হার। ফলে রেজর কিংবা ওয়্যাক্সের ব্যবহার একদম বাদ!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top