skip to Main Content

ফিচার I কার্যকর আভিজাত্য প্রকাশে পেন্টহাউস

আন্তর্জাতিক ব্র্যান্ডের আসবাব কিংবা ঘর সাজানোর পণ্য নিয়ে আসে পেন্টহাউস লিভিংস। দেশের শৌখিন ভোক্তাদের জন্য

ঘর সাজাতে আসবাবের পরিবর্তন এখন আর বিলাসিতা নয়। আভিজাত্য ফুটিয়ে তুলতে এটি অতুলনীয়। অনেকেই বাজারের গৎবাঁধা ডিজাইনের আসবাব পছন্দ করেন না। স্বাতন্ত্র্য সৃষ্টিতে বিদেশি ব্র্যান্ডের ফার্নিচার তাদের প্রথম পছন্দ। দেশের বাজারে আন্তর্জাতিক ব্র্যান্ডের আসবাব নেই বললেই চলে। বিদেশ থেকে আসবাব আনাটাও ঝক্কির ব্যাপার।
শৌখিন মানুষদের জন্য রাজধানীর বনানীর কামাল আতাতুর্ক অ্যাভিনিউতে সম্প্রতি যাত্রা শুরু করেছে ফার্নিচার ব্র্যান্ড শপ পেন্টহাউস লিভিংস লিমিটেড। যুক্তরাজ্য, যুক্তরাষ্ট্র, ইতালি ও জার্মানির ২২টির বেশি আন্তর্জাতিক ফার্নিচার এবং হোম ডেকর ব্র্যান্ডের পণ্য রয়েছে এখানে। প্রতিষ্ঠানটির দাবি, বাংলাদেশে এ ধরনের পণ্যের একমাত্র পরিবেশক পেন্টহাউস লিভিংস লিমিটেড। কর্তৃপক্ষের বক্তব্য থেকে জানানো হয়, বিশ্বব্যাপী বিভিন্ন জায়গায় নান্দনিক, আধুনিক ও ধ্রুপদি নকশার ফার্নিচার, হোম ডেকর এবং দৃষ্টিনন্দন আসবাব দেখা যায়। বিশ্বের উন্নত মানের ফার্নিচারের পসরা বাংলাদেশের ক্রেতাদের জন্য আনতে পেরে আমরা আনন্দিত। দেশে উন্নত মানের নির্ভরযোগ্য পণ্যের চাহিদা বাড়ছে। আশা করছি ক্রেতারা আমাদের পণ্য পেয়ে সন্তুষ্ট হবেন। শৌখিন এবং অভিজাত আসবাবের কদর চিরকালীন। ব্র্যান্ডের পণ্যের চাহিদা বাড়ছে। সাধ্যের মধ্যে ভালো জিনিস সবাই চায়। আর তথ্যপ্রযুক্তির উৎকর্ষে পুরো দুনিয়ার খবর এখন সবার হাতের মুঠোয়। তাই আন্তর্জাতিক প্রতিষ্ঠানগুলো তাদের প্রচার-প্রচারণা এমনভাবে পরিচালনা করে, যাতে বিশ্বজুড়েই তৈরি হয় তাদের ভোক্তা। বাংলাদেশে ইন্টারন্যাশনাল ব্র্যান্ডের অনেক পণ্য পাওয়া গেলেও, প্রতিষ্ঠিত ব্র্যান্ডের ফার্নিচার এবং হোম ডেকর পণ্য পাওয়া কষ্টসাধ্য। পেন্টহাউস লিভিংস লিমিটেড কাজটি সহজ করেছে। পেন্টহাউস লিভিংসের শোরুমগুলোতে শতভাগ আন্তর্জাতিক ব্র্যান্ডের পণ্য রয়েছে।
পেন্টহাউস লিভিংসের যেসব ব্র্যান্ডের আসবাস, হোম ডেকর ও অ্যাকসেসরিজ পাওয়া যাবে, সেগুলো হলো ক্রিস্টোফার গাই, ক্যারাকল, আইজলোটজ, মাইকেল অ্যারাম, মারিও লুকা গুস্তি, নওরিসন, ইন্টারকোয়ে ব্র্যান্ডস, কোরেল ব্র্যান্ডস, লেনক্স, ভিলেরোয় অ্যান্ড বখ্, রয়েল অ্যালবার্ট, ওয়েজউড, ফালকেন পারজেলান ইত্যাদি। যেখানে ফার্নিচারের মধ্যে রয়েছে সোফা, ডিভান, চেয়ার, ক্যাবিনেট টেবিল, সাইড টেবিল, কনসোল টেবিল, ডাইনিং টেবিল, বিছানা, বেড বেঞ্চ, বেড সাইড টেবিল, নাইট স্ট্যান্ড ইত্যাদি। হোম ডেকর এবং অ্যাকসেসরিজের মধ্যে রয়েছে ওয়াল মিরর, ওয়াল লাইট, টেবিল ল্যাম্প, শ্যান্ডেলিয়ার, ফ্লোর ল্যাম্প, রাগ, ন্যাপকিন, ন্যাপকিন রিং, সেন্টার পিসেস, গ্লাস, প্লেট, মগ, টি পট, কাপ, কাটলারি সেট, কেক স্ট্যান্ড, ক্যান্ডেল, ফ্লাওয়ার ইত্যাদি। পেন্টহাউস লিভিংসের ব্র্যান্ডগুলোর যেমন স্বাতন্ত্র্য রয়েছে, তেমনই প্রতিটি পণ্যের রয়েছে নিজস্ব বৈশিষ্ট্য।
পেন্টহাউস লিভিংস লিমিটেড শুধু পণ্য আমদানি এবং পরিবেশনের মধ্যেই সীমাবদ্ধ নয়। প্রতিষ্ঠানটি তাদের ক্রেতাদের দিয়ে থাকে সম্পূর্ণ ইন্টেরিয়র সেবা। অর্থাৎ কোন ফানিচারটি আপনার বাসায় মানানসই, কিংবা বাসার কোন জায়গায় কোন আসবাবটি রাখলে নান্দনিক লাগবে। এই বিষয়েও সমাধান পাবেন ক্রেতারা। লেআউটের মাধ্যমেও ইন্টেরিয়র সেবা দেওয়া হয়।
পেন্টহাউস লিভিংস লিমিটেডের মূল প্রতিষ্ঠান মেঘনা এক্সিকিউটিভ হোল্ডিংস। মূল প্রতিষ্ঠানটি বিএমডব্লিউ, কিয়া, অ্যাপল, কোহলার এবং ভিটো ব্র্যান্ডের একমাত্র আমদানিকারক।

 জাহিদুল হক পাভেল
ছবি: পেন্টহাউস লিভিংস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top