skip to Main Content

হরাইজন

ট্যাঙ্কিনি এখন ট্রেন্ডে

সম্প্রতি সুপারমডেল বেলা হাদিদ তার ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ছবি আপলোড করেন। বন্ধুদের সঙ্গে সাগরতীরে সময় কাটানোর এ ছবিতে তার পরনে ছিল ভিনটেজ ট্যাঙ্কিনি। এতেই বোঝা গেল, ট্রেন্ডে ফিরেছে বছর পুরোনো এ সুইমওয়্যার স্টাইল। এ ধরনের বাথিং স্যুট মূলত একটি ট্যাঙ্ক টপ ও বিকিনি বটমের সমন্বয়ে তৈরি। নব্বইয়ে এর জনপ্রিয়তা ছিল তুঙ্গে। কাভারেজ এবং ভার্সেটাইল স্টাইলের জন্য। তবে এ বছর আরও কনটেম্পরারি লুকে দেখা যাবে ট্যাঙ্কিনিকে। সুইমস্যুট টপের সঙ্গে শর্টস অথবা স্কার্ট দিয়েও তৈরি করা যাবে ২০২১-এর ট্যাঙ্কিনি স্টাইল। সুইমওয়্যার ব্র্যান্ডগুলো ইতিমধ্যেই বাজারে নিয়ে এসেছে উজ্জ্বল রং ও বোল্ড প্রিন্টের সব ট্যাঙ্কিনি। তবে এ বছর একটু খাটো টপের সঙ্গেই টিম আপ করা হবে স্টাইলটি- ধারণা ফ্যাশন বিশেষজ্ঞদের।

টিফানি অ্যান্ড কো-এর নতুন মুখ

বিশ্বের প্রিমিয়াম গার্ল গ্রুপগুলোর মধ্যে শীর্ষস্থানীয় সাউথ কোরিয়ান ব্যান্ড ব্ল্যাকপিঙ্ক। প্রতিষ্ঠার শুরু থেকেই ফ্যাশন, বিউটি এমনকি লাইফস্টাইল ট্রেন্ডকেও দারুণভাবে প্রভাবিত করে আসছে দুনিয়াজুড়ে। ব্র্যান্ডটির চার সদস্য। ইতিমধ্যে লাক্সারিয়াস অনেক ব্র্যান্ডের সঙ্গে কাজ করতে শুরু করেছেন জিসো, জেনি এবং লিসা। বাদ ছিলেন রোজ। সম্প্রতি তিনিও নিযুক্ত হয়েছেন টিফানি অ্যান্ড কো-এর গ্লোবাল অ্যাম্বাসেডর হিসেবে। ব্র্যান্ডটির ‘হার্ডওয়্যার’ সংগ্রহের ডিজিটাল কালেকশনের মডেল হয়েছেন তিনি। ১৮ ক্যারেট গোল্ডের গজ লিঙ্ক নেকলেস আর পেভ ডায়মন্ড পরা রোজের ছবিগুলো দারুণ সাড়া ফেলেছে পৃথিবীজুড়ে। নিজের ইনস্টাগ্রামে ছবিগুলো পোস্ট করে উচ্ছ্বাসের কথা প্রকাশ করেন এই ব্ল্যাকপিঙ্ক গার্ল। এ মাস থেকে টিফানির ম্যানহ্যাটানের ফ্ল্যাগশিপ স্টোরে বিজ্ঞাপন হিসেবে সম্প্রচার হতে থাকবে রোজের ছবিগুলো।

লুই ভিতোঁর গ্লোবাল অ্যাম্বাসেডর

ফ্যাশন পাওয়ারহাউস হিসেবে পরিচিত লাক্সারি ফ্যাশন ব্র্যান্ড লুই ভিতোঁ। গত মাসের ২৩ তারিখ এর অফিশিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে নিশ্চিত করা হয়, গ্লোবাল সুপারস্টার বিটিএস ব্র্যান্ডটির নতুন গ্লোবাল অ্যাম্বাসেডর হিসেবে নিযুক্ত হয়েছে। তবে এর আভাস মিলেছিল আগে থেকেই। বছরের শুরুতেই লুই ভিতোঁর মেনজ রানওয়ে শোতে অংশ নেয় বিটিএস। এরপর এ বছরের গ্র্যামি অ্যাওয়ার্ডেও বিটিএসের সদস্যদের দেখা গেছে লাক্সারিয়াস ফ্যাশন ব্র্যান্ডটির পোশাকে। অতীতে তাদের অফিশিয়াল শুটেও ছিল লুই ভিতোঁর আধিপত্য। প্রেস কনফারেন্স থেকে ম্যাগাজিনের কাভার শুটে বিটিএসের পছন্দের শীর্ষে ছিল লাক্সারিয়াস ব্র্যান্ডটি। এই কোলাবোরেশন লুই ভিতোঁর জন্য আধুনিক এক অধ্যায়ের সূচনা করবে বলেই মনে করছেন ব্র্যান্ডটির আর্টিস্টিক ডিরেক্টর। আর বিটিএসও এবারই প্রথম কোনো লাক্সারিয়াস ব্র্যান্ডের সঙ্গে যুক্ত হলো।
 ফ্যাশন ডেস্ক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top