skip to Main Content

হরাইজন

ভাড়ায় এইচঅ্যান্ডএম স্যুট

‘মেক আ পাওয়ারফুল ফার্স্ট ইমপ্রেশন’ লক্ষ্য নিয়েই নতুন এক প্রোগ্রাম লঞ্চ করেছে ফাস্ট ফ্যাশন রিটেইলার ব্র্যান্ড এইচঅ্যান্ডএম। নাম ওয়ান/সেকেন্ড/স্যুট প্রোগ্রাম। যার মাধ্যমে চাকরির ইন্টারভিউতে পরার জন্য ব্র্যান্ডটির স্যুট ভাড়া নিতে পারবেন ক্রেতারা। একদম বিনা মূল্যে। তবে তা নেওয়া যাবে প্রথম ২৪ ঘণ্টার জন্য। শর্ত একটাই। ব্র্যান্ডটির স্টোরের ড্রাই ক্লিনিং পার্টনারের কাছে প্রিপেইড রিটার্ন ব্যাগে ফেরত দিতে হবে ভাড়া করা স্যুটটি। এইচঅ্যান্ডএম প্রথম ধাপে যুক্তরাজ্যে চালু করে এই প্রোগ্রাম। গেল তিন মাস ধরে যুক্তরাষ্ট্রেও চলছে এই কার্যক্রম। মূলত ব্র্যান্ডটির সাসটেইনেবিলিটি এফোর্টের অংশ এই প্রোগ্রাম। আগামী ২০৩০-এর মধ্যে পুরোদস্তুর রিসাইকেলড এবং সাসটেইনেবলি সোর্সড ম্যাটেরিয়ালভিত্তিক প্রতিষ্ঠানে পরিণত হওয়ার পরিকল্পনা রয়েছে এইচঅ্যান্ডএমের। সেই প্রস্তুতির শুরুই এই ক্যাম্পেইন।

রিবকের কার্ডি বি কালেকশন

বাজারে এসেছে রিবকের প্রথম অ্যাপারেল কালেকশন। বিশ্বখ্যাত র‌্যাপার কার্ডি বির সঙ্গে কোলাবোরেশনে। এই তারকারও প্রথম অ্যাপারেল এনডোর্সমেন্ট এটি। নব্বই থেকে অনুপ্রাণিত সামারটাইম ফাইন নামের এ কালেকশন। পেস্টেল পার্পল, ব্রাইট রেড, পিঙ্ক, ইয়েলোর মতো বোল্ড কালারগুলোর সঙ্গে বেইজ, ব্ল্যাক, হোয়াইটের কম্বিনেশনে তৈরি হয়েছে কার্ডির সেক্সি সিগনেচার স্টাইল টপ, ব্রা, জ্যাকেট, বডি স্যুট আর টাইটস। থাকছে ম্যাচিং ফুটওয়্যারও। ওয়েস্ট ক্লিঞ্চিং ডিটেইল, কনটুরিং কাটলাইন ছাড়াও পোশাকগুলোর মেশ কাটআউট নজর কাড়বেই। মিলবে টু এক্স থেকে ফোর এক্স সাইজ পর্যন্ত। ফলে প্লাস সাইজ নারীদের জন্যও জুতসই এই কালেকশন। মিলবে ৪০ থেকে ১০০ ডলারে।

ডলশে অ্যান্ড গ্যাবানা গাউনে প্রিয়াঙ্কা

দীর্ঘ বিরতির পর আবার শুরু করেছে অ্যাওয়ার্ড শোর আয়োজন। প্রথমে অস্কার, তারপর বিলবোর্ড মিউজিক অ্যাওয়ার্ড। করোনার সব সতর্কতা মেনেই। বরাবরের মতো তাই এবারের শোগুলোতেও বসছে তারার মেলা, তৈরি হচ্ছে অভিনব সব হাই ফ্যাশন ট্রেন্ড। বিলবোর্ড মিউজিক অ্যাওয়ার্ড শো তো অনেক সেলিব্রিটির মধ্যে সেরা ফ্যাশনিস্তার তালিকায় উঠে এসেছে প্রিয়াঙ্কা চোপড়া জোনাসের নাম। তার পরনে ছিল ডলশে অ্যান্ড গ্যাবানার কাস্টম মেড মলটেন গোল্ড শিয়ার অনসম্বল। লাক্সারি এ ফ্যাশন হাউসের ফল ২০০৭-এর কালেকশন থেকে অনুপ্রাণিত গাউনটির সঙ্গে নজর কেড়েছে চওড়া মেটালিক গোল্ডেন ওয়েস্ট বেল্ট। ডিপ প্লাঞ্জিং ভি নেকলাইন আর থাই হাই স্লিটের পোশাকের ভেতর প্রিয়াঙ্কা পরেছিলেন গোল্ড বডি স্যুট। পুরো লুককে কমপ্লিমেন্ট করছিল তার পায়ের মেটালিক গোল্ড স্ট্র্যাপি স্টিলেটো।
 ফ্যাশন ডেস্ক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top