skip to Main Content

বিউটি বক্স

উইশফুল হানি বাম নিয়াসিনামাইড ময়শ্চারাইজার

মধু, হলুদ আর নিয়াসিনামাইডের শক্তিশালী সংমিশ্রণ উইশফুলের এ ময়শ্চারাইজার । ত্বকে দেবে মসৃণতা, জোগাবে উজ্জ্বল আভা। পোর মিনিমাইজার হিসেবেও দারুণ কার্যকর। এতে আরও থাকছে ল্যাভেন্ডার টিন্টেড পার্লের নির্যাস। ফলে ত্বকে ব্যবহারের সঙ্গে সঙ্গেই দেখায় শিশিরসিক্ত, গ্লাসি এবং গর্জাস। এ ছাড়া ল্যাভেন্ডার অয়েল ত্বকের ক্লান্তি দূর করে দেয় নিমেষেই। নন-কমেডোজেনিক, নন-অ্যাকনেজেনিক এ ময়শ্চারাইজার সব ধরনের ত্বকে ব্যবহার উপযোগী। দাম ৬৪০০ টাকা।

টাচা দ্য রাইস ওয়াশ স্কিন সফটেনিং ক্লিনজার

হাইড্রেটিং ক্রিম ক্লিনজার। ত্বকের গভীরে ঢুকে দূষণ দূর করতে সক্ষম। জাপানিজ রাইস পাউডার ফর্মুলেটেড হওয়ায় পরিষ্কারের পাশাপাশি ত্বক করে তোলে কোমল। সুরক্ষিত রাখে ত্বকের স্বাভাবিক উজ্জ্বলতা, আর্দ্র ভাব আর মসৃণতা। এতে আরও আছে ওফিনাওয়া অ্যালগি এবং হায়ালুরনিক অ্যাসিডের সংমিশ্রণ, যা ত্বকের আর্দ্রতাকে আটকে রাখতে সাহায্য করে, সঙ্গে ময়শ্চার লেভেল রাখে পারফেক্ট। ফলে দেখায় কোমল, পুষ্ট এবং স্বাস্থ্যোজ্জ্বল। ত্বকের সেরামাইডগুলোকে সংরক্ষিত রাখে, ফলে ডিহাইড্রেশন, ড্যামেজ বা ফ্লেকি স্কিন- সব থেকেই মুক্ত থাকে ত্বক। এর জন্য খরচ করতে হবে ৪৬০০ টাকা।

সুপারগুল গ্লো স্ক্রিন বডি

হালকা হুইপড ক্রিম ফর্মুলার বডি লোশন। ব্রড স্পেকট্রাম এসপিএফ ৪০ যুক্ত। এতে রয়েছে অভিনব হোয়াইট স্টারগ্রাস ফর্মুলা, যা অক্সিডেটিভ স্ট্রেস থেকে ত্বক সুরক্ষিত রাখে। দেয় বাড়তি ব্রাইটেনিং ইফেক্ট। আর কোকোনাট অ্যালকেনস ত্বকে আর্দ্রতা আটকে রাখতে সাহায্য করে। ত্বকে দেয় সিল্কি স্মুদ ফিনিশ। লোশনটি ওয়ার্ম রঙা হালকা শিমারি পার্টিকলযুক্ত। ফলে প্রতিদিন ব্যবহারে ত্বক দেখাবে ন্যাচারালি গ্লোয়ি। এর নারিশিং ইমোলিয়েন্ট ত্বককে আরও স্বাস্থ্যোজ্জ্বল ও তারুণ্যদীপ্ত করে তুলবে নিয়মিত ব্যবহারে। এতে থাকা ফাস্ট অ্যাবজরবিং টেক্সচার ঘাম এবং পানিনিরোধী। দাম ৫২৪০ টাকা।

ইন্ডি লি কো কিউ-১০ টোনার

ত্বকের হারানো আর্দ্রতা ফিরিয়ে দিতে এর জুড়ি নেই। পরিবেশদূষণের ফলে ত্বকের ওপর দিয়ে যে ধকল যায়, তা কাটিয়ে উঠতে দারুণ অনুঘটক এ সেরাম। অ্যান্টিঅক্সিডেন্টের পাওয়ার হাউস হিসেবে খ্যাত। যাতে মিলবে কোএনজাইম কিউ১০, অ্যালোভেরা আর কিউকাম্বার কম্বিনেশন। ময়শ্চারাইজেশনের আগে ত্বককে প্রেপড এবং প্রাইমড রাখবে। ক্যামোমাইল ত্বকে দেবে মসৃণ অনুভূতি, জোগাবে সজীবতা। অ্যালো, পাপায়া আর সেজ ত্বকের টেক্সচারকে পরিষ্কার রাখতে সহায়তা করবে। হায়ালুরনিক অ্যাসিড ত্বকে জোগাবে প্রয়োজনীয় আর্দ্রতা। টোনারটির দাম ৪৭৭৫ টাকা।
 বিউটি ডেস্ক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top