skip to Main Content

বুলেটিন

কাইলির ক্লিন বিউটি

সেলিব্রিটি মডেল এবং বিজনেস ওমেন কাইলি জেনারের বিলিয়ন ডলার মেকআপ কোম্পানি এটি। সম্প্রতি খুবই গুরুত্বপূর্ণ ঘোষণা এসেছে এর তরফ থেকে। ঘোষণাটি রিলঞ্চের। নিউ ফর্মুলায়। যা হবে সম্পূর্ণ ভেষজ এবং ক্লিন বিউটির প্রতিটি ধাপ মেনে। ফলে কাইলি কসমেটিকের তালিকা থেকে বাদ পড়ছে অ্যানিমেল অয়েল, প্যারাবেন আর গ্লুটেনের মতো ১ হাজার ৬০০টি উপাদান। তবে এতে পণ্যের গুণগত মানের ওপরে কোনো বিরূপ প্রভাব পড়েনি। কাইলি কসমেটিকসের রিলঞ্চ করা নতুন ফর্মুলার এ বিউটি লাইনে থাকছে ৩৭টি লিপ কিট, ৩০টি হাই গ্লস, ৩২টি ম্যাট লিকুইড লিপস্টিক, ৯টি লিপলাইনার আর ৪টি লিপ ব্লাশ।

মাসকারার নতুন ম্যাজিক

এখন থেকে মাসকারা থাকবে শতভাগ পুল, সোয়েট আর টিয়ারপ্রুফ। ওয়াটার রেজিসটেন্ট ফর্মুলার না হলেও। হুদা বিউটির নতুন লেজিট ল্যাশেস ওয়াটারপ্রুফ টপ কোটের বদৌলতে। ব্র্যান্ডটির দাবি, এই একটিমাত্র পণ্য ব্যবহারে যেকোনো ফর্মুলার মাসকারা হয়ে উঠবে শতভাগ ওয়াটার প্রটেকটিভ। যাতে চোখে ঘেঁটে যাওয়ার আশঙ্কা থাকবে না। এটি ক্লিয়ার জেল ফর্মুলার টপ কোট। ফলে বেসিক ব্ল্যাক থেকে নিওন—যেকোনো রঙের মাসকারার সঙ্গে ব্যবহার করা যায়। এর প্রয়োগ আইল্যাশকে ভারী না করেই দিনভর মাসকারাকে টিকিয়ে রাখবে। পণ্যটির ছোট, চিরুনির মতো ব্রাশ ব্যবহারেও সহজ আপার এবং লেয়ার পাটের প্রতিটি ল্যাশে পৌঁছে যাওয়ার সামর্থ্য রছে। দাম হাতের নাগালে। মাত্র ১৯ ডলার।

ফেনটি বিউটির নতুন সংযোজন

তালিকায় যোগ হতে যাচ্ছে ব্র্যান্ডটির প্রথম পারফিউম। গেল মাসে ফেনটি বিউটির একটি ইনস্টাগ্রাম পোস্ট থেকে সেই আভাসই মিলেছে। সেনশুয়াল, কনফিডেন্ট ইয়েট সেক্সি ক্যাপশনের এই ভিডিওতে দেখা গেছে একটি বাদামি রঙা কাচের বোতলের ঝলক। এ ছাড়া রিহানা নিজেও পারফিউম ক্যাম্পেইনের দুটি প্রমোশনাল ইমেজ পোস্ট করেছেন। নিজস্ব টুইটার অ্যাকাউন্টে। ফেনটি পারফিউম কামিংসুন ক্যাপশন দিয়ে। পারফিউমটির সুগন্ধ কেমন হবে, তা জানা যায়নি এখনো। তবে বাজারে এসেই এটি যে সবার মন কাড়বে, তা নিয়ে কোনো সন্দেহ নেই। কারণ, রিহানা বরাবরই তার সুগন্ধির জন্য বিখ্যাত। অনেক সেলিব্রিটির কাছেই তার ব্যবহৃত সুগন্ধি পরিচিত ‘সেন্ট অব হেভেন’ হিসেবে। জেনিফার লরেন্স, নিক জোনাসের মতো তারকাদের মুখে বরাবরই রিহানার সুগন্ধির প্রশংসা লেগেই থাকে। এর আগে ইন্টারন্যাশনাল বিউটি ব্র্যান্ড পারলাক্সের সঙ্গে পারফিউমের সিরিজ লঞ্চ করেছিলেন রিহানা। যার প্রতিটি ছিল বেস্টসেলার।
 বিউটি ডেস্ক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top