skip to Main Content

হরাইজন

ডায়ানা ব্যাগ ইজ ব্যাক

প্রিন্সেস ডায়ানা। ব্রিটিশ রাজপরিবারের সবচেয়ে আলোচিত ব্যক্তিত্ব। তা শুধু জীবনধারার জন্য নয়, তার স্টাইল স্টেটমেন্ট আর ফ্যাশন সেন্সের কারণেও। সেই চর্চা থামেনি আজ অব্দি। যার সবচেয়ে বড় প্রমাণ জায়ান্ট ফ্যাশন ব্র্যান্ড গুচির সাম্প্রতিক লঞ্চ। গেল মাসেই ব্র্যান্ডটি বাজারে এনেছে বিশ বছর আগে প্রিন্সেস ডায়ানার ব্যবহৃত গুচির ডিজাইনার ব্যাগটির রিক্রিয়েটেড ভার্সন। বেতের হাতলসমেত টোট ব্যাগটিতে বেশ কিছু ছবি রয়েছে এই প্রিন্সেসের। যেগুলোর মধ্যে একটি ছবি আইকনিক। চেলসি হারবার জিম থেকে বের হবার সময় তোলা সে ছবি দারুণ সাড়া ফেলেছিল বিশ্বজুড়ে। যেখানে প্রিন্সেসের পরনে ছিল সোয়েটশার্ট আর বাইকার শর্ট, হাতে গুচির ব্যাগ আর মুখে ধরে রাখা গাড়ির চাবি। সম্প্রতি গুচির ক্রিয়েটিভ ডিরেক্টর অ্যালেসান্দ্রো মিশেল সেই ব্যাগ দিয়েই রিক্রিয়েট করেছেন নতুন কালেকশন। তিনটি সাইজে মিলবে ব্যাগগুলো। তবে এবারকার ব্যাগগুলোতে রয়েছে নতুন সংযোজন। ব্যাগের হাতলের আকার ধরে রাখার জন্য সঙ্গে জুড়ে দেওয়া হয়েছে রিমুভেবল নিওন লেদার বেল্ট। আকারভেদে ব্যাগগুলোর দাম রাখা হয়েছে ২ হাজার ৬৫০ থেকে ৯ হাজার ৩০০ ডলার অব্দি।

ফুটওয়্যার মিটস মেকআপ

এ-ও যে সম্ভব, তা দেখিয়েছে দুটি জনপ্রিয় কোম্পানি। চলতি বছরেই। ফুটওয়্যার কোম্পানি ক্রকস এবং মেকআপ ব্র্র্যান্ড বেনিফিট। সম্প্রতি চুক্তিবদ্ধ হয়ে দুটি আইকনিক স্টাইলের ফুটওয়্যার বাজারে নিয়ে আসার যৌথ ঘোষণা দিয়েছে। একটি ক্রকস ক্ল্যাসিক ব্লগ এবং অন্যটি ক্রকস ক্ল্যাসিক স্যান্ডেল। তবে এগুলোতে থাকবে বেনিফিটের ব্র্যান্ডিংয়ের সুস্পষ্ট ছাপ। ফলাফল হট পিঙ্ক রঙা ট্রান্সলুসেন্ট গ্লিটারি—জেলি কাভারড ক্রকসগুলোতে সেঁটে দেওয়া হয়েছে জিবিটস ফর্মের বেনিফিট ব্রাও জেল আর হ্যান্ডহেল্ড মিররের মিনিয়েচার চার্ম। এ ছাড়া থাকছে পিঙ্ক জেম, লিপ, হার্ট আর বেনিফিটের লোগো-সংবলিত ব্যাজ। শুধু তা-ই নয়, নতুন এ ফুটওয়্যার লঞ্চ উপলক্ষে টিকটক আর ইনস্টাগ্রামে সোশ্যাল চ্যালেঞ্জেরও আয়োজন করেছে কোম্পানি দুটি। হ্যাশট্যাগ বেনিফিটস টু ক্রকসচ্যালেঞ্জ নামে। যেখানে চ্যালেঞ্জে অংশগ্রহণকারীদের মেকআপ করতে হবে, কিন্তু হাতে ক্রকস পরে। বিজয়ীদের দেওয়া হবে নতুন কারেকশনের ক্রকস, সেই সঙ্গে বেনিফিটের মেকআপ প্রডাক্ট।

ব্যালেসিঁয়াগা ক্যাম্পেইনে বিবার

মাসখানেক আগের কথা। সস্ত্রীক প্যারিস ট্রিপে গিয়েছিলেন পপ সেনসেশন জাস্টিন বিবার। রোমান্টিক ডিনার আর প্রেসিডেন্টের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ ছাড়াও যে প্যারিস ভ্রমণের অন্য উদ্দেশ্য ছিল বিবারের, তা খোলাসা হয়েছে সম্প্রতি। সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়া একটি ছবির সূত্রে। আমেরিকান আর্ট ফটোগ্রাফার কেটি গ্রানান্তের তোলা এ ছবিতে জাস্টিন বিবারের পরনে দেখা গেছে লেদার বোম্বার জ্যাকেট, সাদা টি-শার্ট, স্ক্রাঞ্চি ব্ল্যাক সোয়েটপ্যান্ট, সাদগা টিউব সক আর ভ্যাডকোর রানিং স্নিকার। ফ্রেঞ্চ লেবেল ব্যালেসিঁয়াগার ফ্যাশন ক্যাম্পেইনের জন্য ছবিগুলো তোলা হয়েছিল। পরবর্তীকালে ব্র্যান্ডটিও ঘোষণা দেয় তাদের নতুন ক্যাম্পেইনের ব্র্যান্ড অ্যাম্বাস্যাডার হিসেবে নিযুক্ত হয়েছেন এ তারকা। তবে চমক এখানেই শেষ হয়ে যায়নি। ক্যাম্পেইনে বিবারের সঙ্গে দেখা গেছে আরেক আলোচিত তারকাকে। তিনি ফরাসি অভিনেত্রী ইসাবেলা হাপার্ট।
ফ্যাশন ডেস্ক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top