skip to Main Content

বুলেটিন

দ্য লিকুইড নোজ জব

এবড়োখেবড়ো নাককে সোজা করার অভিনব এক পদ্ধতি আবিষ্কৃত হয়েছে বছরখানেক আগে। কিন্তু সম্প্রতি টিকটকের কল্যাণে সৌন্দর্যসচেতনদের মাঝে এর আলোচনা বেড়েছে বেশ। রাইনোপ্লাস্টের মতো পার্মানেন্ট সার্জারি নয় এটি। নন-ইনভেইসিভ ট্রিটমেন্ট। হায়ালুরনিক অ্যাসিড ফিলার দিয়ে করা হয়। ফলে এর ব্যবহার সহজ। ফলাফলও মেলে চটজলদি। পুরো প্রক্রিয়া সারতে সময় লাগে মাত্র দশ মিনিট। ব্যক্তিভেদে ব্যথার ব্যাপারটাও সহনীয়। তাই লিকুইড রাইনোপ্লাস্টের জনপ্রিয়তা বাড়ছে দিন দিন। শুধু ফিলার দিয়ে নাকের কাঙ্ক্ষিত আকার তৈরির এ প্রক্রিয়া টিকে থাকে পরবর্তী নয় মাস থেকে দুই বছর অব্দি। খরচ পড়ে ৮০০-২০০০ ডলারের মধ্যে।

প্লেবয়ের প্রেস অন নেইল

শার্ট, জুয়েলারি, আন্ডারওয়্যার, হোম ডেকরের পর খ্যাতনামা ম্যাগাজিন প্লেবয় সম্প্রতি প্রবেশ করতে যাচ্ছে বিউটি ইন্ডাস্ট্রিতে। প্রেস অন নেইল লঞ্চের মাধ্যমে। সেটটিতে থাকছে বিভিন্ন ডিজাইনের কফিন শেপড সব নেইল। ব্ল্যাক, হোয়াইট, পিঙ্ক আর ইয়েলো কালার স্কিমে তৈরি হয়েছে সেটটি। বিভিন্ন ধরনের প্যাটার্নের মধ্যে থাকছে চেকার্ড প্রিন্ট, পোলকা ডট, পেইন্ট স্প্যাটার, স্ট্রাইপ। আর প্লেবয়ের লোগো দ্য ফেমাস বানি শিলুয়েট তো থাকছেই। সেটটির সঙ্গে থাকছে একটি নেইল ফাইল। কাক্সিক্ষত আকারের নখের জন্য। সেটের প্রেস অন নেইলগুলো সহজেই ব্যবহারযোগ্য। খুলে নেওয়াটাও একদম ঝক্কিহীন। পুনরায় ব্যবহারের উপযোগীও। দাম ২৫ ডলার।

কালারপপের ওয়াইটুকে মেকআপ কালেকশন

হিস্টরি রিপিটস ইটসেলফ— এই অনুপ্রেরণায় বিউটি ব্র্যান্ড কালারপপ বাজারে নিয়ে এসেছে তাদের নতুন মেকআপ কালেকশন। ওয়াইটুকে ফরএভার নামের এই কালেকশনের প্রতিটি পণ্য ১৯৯০ ও ২০০০ সালের শুরুর দিকের বিউটি ট্রেন্ড মাথায় রেখে তৈরি। গেল মাসে কালারপপের ওয়েবসাইটে লঞ্চ হওয়া এই কালেকশনে থাকছে তিনটি আইশ্যাডো প্যালেট। প্রতিটিতে থাকছে পাঁচটি আইশ্যাডো। তিনটি লিপ গ্লস। এবং একই পরিমাণ প্যাস্টেল রঙা সুপার শক শ্যাডো মিলবে এই কালেকশনে। থাকছে দুটি হাইলাইটারও। মজার ব্যাপার হচ্ছে, এবারই প্রথম কোনো মেকআপ কালেকশনে অন্তর্ভুক্ত হয়েছে ফেস ক্রিস্টাল আর বাটারফ্লাই ক্লিপ। প্রতিটি পণ্য কেনা যাবে মাত্র ১০ ডলারে।
 বিউটি ডেস্ক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top