skip to Main Content

বিউটি বক্স

স্কিন এসেন্স ফেশিয়াল ময়শ্চারাইজার সেরাম

সেরাম, ময়শ্চারাইজার আর ফেস অয়েলের হাইব্রিড এ ময়শ্চারাইজার। ন্যাচারাল অর্গানিক এক্সট্র্যাক্ট এবং প্ল্যাট ডিরাইভডের ফর্মুলায় তৈরি। নন-কমেডোজেনিক উপাদানে তৈরি হওয়ায় সর্বোচ্চ আর্দ্রতার জোগান দিতে পারে এগুলো। সব ধরনের ত্বকের উপযোগী করে তৈরি হয়েছে একেকটি ময়শ্চারাইজার সেরাম। সুদিং ফেশিয়াল ময়শ্চারাইজার সেরামটি স্পর্শকাতর ত্বকের জন্য তৈরি, যা দেবে মসৃণ ও সতেজ অনুভূতি। সারাবে লালচে ভাব, রোজাশিয়া, সূক্ষ্মরেখাও রিঙ্কেল। লাইট ফেশিয়াল ময়শ্চারাইজার সেরামটি তৈলাক্ত ব্রণপ্রবণ ত্বকের জন্য তৈরি। নেরোলি সেরামটি শুষ্ক পরিণত ত্বকের জন্য আর নারিশ সেরামটি কম্বিনেশন ত্বকের উপযোগী করে তৈরি। প্রতিটি ৩ হাজার ১৭৫ টাকা।

জেফরি স্টার লিকুইড ফ্রস্ট

জনপ্রিয় মেকআপ ব্র্যান্ড জেফরি স্টারের লিকুইড হাইলাইটার এটি। হাইলি কনসেনট্রেটেড ফর্মুলায় তৈরি অভিনব এ পণ্য। ত্বকে দেয় নেক্সট লেভেল গ্লো। নন-স্টিকি ফর্মুলায় তৈরি, তাই ত্বকে সহজে মেখে নেওয়া যায়। অস্বস্তিকর চটচটে ভাব তৈরি করে না। ট্রান্সফার রেজিসটেন্ট ফিনিশ দেওয়া এই হাইলাইটারগুলো একদম হালকা, তাই মেকআপকেও ভারী করে তোলে না। বিউটি ব্লেন্ডার, হাইলাইটার ব্রাশ কিংবা আঙুল— যেকোনোটি দিয়ে ব্যবহার করা যায় লিকুইড ফ্রস্ট। চটজলদি ত্বকে দেয় উজ্জ্বল গ্লিটারি ফিনিশ। ভেগান এবং ক্রুয়েলটি ফ্রি হাইলাইটারগুলো মিলবে তিনটি শেডে। দাম ৩ হাজার ১২৫ টাকা।

জ্যামাইকান ব্ল্যাক ক্যাস্টর অয়েল শ্যাম্পু

শিয়া ময়শ্চার ব্র্যান্ডের অভিনব পণ্য এটি। অর্গানিক শিয়া বাটার, জ্যামাইকান ব্ল্যাক ক্যাস্টর অয়েল, পেপারমিন্ট অয়েলের ফর্মুলায় তৈরি, যা কার্যকরভাবে মাথার ত্বকে জমে থাকা ময়লা সরায়। ময়শ্চার রিস্টোরেশনে সহায়তা করে। সেই সঙ্গে চুলের উজ্জ্বলতা বাড়ায়। ভঙ্গুরতা রোধ করে, কমায় চুল পড়া। কালারড থেকে কার্লি, এমনকি হিট স্টাইলড হেয়ারেও ব্যবহার উপযোগী এ শ্যাম্পু, যা চুলের বেড়ে ওঠায় সহায়ক। কেমিক্যালি প্রসেসড চুলের যত্নেও দারুণ উপকারী এ শ্যাম্পু। শতভাগ সালফেট ফ্রি এ শ্যাম্পুর দাম ২ হাজার ২৬০ টাকা।

রুজ লুই ভিতোঁ

ক্রিশ্চিয়ান লুই ভিতোঁ ভেলভেট ম্যাট লিপ কালার কালেকশনের এ শেড নজরকাড়া। হাইলি পিগমেন্টেড এবং নন-ড্রায়িং ফর্মুলায় তৈরি। ফুল কাভারেজ এ লিপস্টিকগুলো ঠোঁটে দেবে সোয়েড ফিনিশ। ন্যাচারাল অয়েল আর সিড বাটারের কমপ্লেক্স ফর্মুলায় তৈরি হওয়ায় এটি ঠোঁটকে ময়শ্চারাইজড রাখে চার ঘণ্টা অব্দি। প্যাকেজিংও চমৎকার। সিল্ক রিবনে বাঁধা রি-ইউজেবল ব্ল্যাক লেকার কার্টন জুয়েলারি বক্সে আসে এই লিপস্টিক। এ ছাড়া লিপস্টিকটির ডিজাইন হয়েছে মিডল ইস্টার্ন আর্ট অ্যান্ড ডেকো মুভমেন্টের অনুপ্রেরণায়। এর সলিড মেটাল বডি আর মুকুটের মতো রাজকীয় ক্যাপে চোখ আটকাবেই। ক্যাপে রয়েছে মেটাল রিং, যার সঙ্গে সিল্ক রিবন জুড়ে দিলেই নেকলেসে পরিণত হয় লিপস্টিকটি। যার জন্য খরচ হবে ১০ হাজার ৮৫০ টাকা।
 বিউটি ডেস্ক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top