skip to Main Content

বিউটি বক্স

উইশফুল রোজ ফেস অয়েল

১৫টি নারিশিং অয়েলের মিশ্রণ মিলবে এই একটি বোতলে। হুদা বিউটি ব্র্যান্ডের উইশফুল গেট ইভেন রোজ ফেস অয়েলকে তাই বলা হয় ‘জিনি ইন আ বটল’। আর্দ্রতা জোগাবে, মুখত্বকের উজ্জ্বলতা বাড়াবে, দেবে গ্লাস ফিনিশ লুক। ম্যাজিক্যাল ফর্মুলায় তৈরি এ ফেস অয়েল ত্বকের টেক্সচারকে উন্নত করে তোলে নিয়মিত ব্যবহারে। এতে থাকা ডামাস্কাস রোজ অয়েল আরাম জোগায়, ত্বক পরিষ্কার রাখে। রোজহিপ অয়েল আর্দ্রতা জোগায়, বাড়ায় উজ্জ্বলতা। ক্যারট অয়েল ত্বককে রাখে টান টান। ওমেগা থ্রি, সিক্স এবং ফ্যাটি অ্যাসিড যুক্ত বাওবাব সিড অয়েল দেয় প্রয়োজনীয় পুষ্টি। দাম পড়বে ৭৯২৫ টাকা।

ড্রাঙ্ক এলিফ্যান্ট নাইট সেরাম

হাই টেক এএইচএ/বিএইচএ জেল থেকে তৈরি টিএলসি ফ্র্যাম্বস গ্লাইকোলিক রিসারফেসিং নাইট সেরাম, যা ম্যাড়ম্যাড়ে ত্বকের মৃতকোষ দূর করে স্কিন টোন এবং টেক্সচারকে উন্নত করে তোলে। ফলাফল—উজ্জ্বলতা বাড়ে ত্বকের। দূর হয় ফাইন লাইন, রিঙ্কেল আর পোর। গ্লাইকোলিক, টারটারিক, ল্যাকটিক, সাইট্রিক আর স্যালিসাইলিক অ্যাসিডের সঙ্গে র‌্যাসবেরির নির্যাস এবং হর্স চেস্টনাটের সংমিশ্রণে তৈরি এ সেরাম। যা এক রাতেই ত্বকের অবস্থা পরিবর্তনে কার্যকর। এটি ব্যবহারে ত্বক পরিষ্কার হয়ে যায়। ফলে অন্য স্কিন কেয়ার প্রডাক্টগুলো সহজেই শুষে নিতে পারে। নাইট সেরামটির দাম পড়বে ১১০০০ টাকা।

কোপারি কোকোনাট মেল্ট

মাদার অব মাল্টিটাস্কারাস হিসেবে ইতিমধ্যেই জনপ্রিয় এই পণ্য। প্রিমিয়াম কোয়ালিটির শতভাগ আনরিফাইন্ড কোকোনাট অয়েল এটি। যাতে রয়েছে ভরপুর ভিটামিন ই এবং ফ্যাটি অ্যাসিড, যা ত্বককে কোমল রাখে, জোগায় আর্দ্রতা, করে তোলে মসৃণ। এ ছাড়া মেকআপ রিমুভার হিসেবে ব্যবহার করা যায় অনায়াসে। এটি সিল্কি শেভের নিশ্চয়তা দেয়। আন্ডার আই সার্কেল দূর হয় নিয়মিত ব্যবহারে। এ ছাড়া বডি ময়শ্চারাইজার হিসেবেও দারুণ। সারায় ত্বকের ফাটা দাগ। হেয়ার মাস্ক হিসেবেও চমৎকার। ১৫০ মিলির দাম ৩৯২০ টাকা। ৭৫ মিলি চাইলে মিলবে ২৪২৫ টাকায়। ৩০ মিলির দাম ৯০০ টাকা।

গ্লসিয়ার সুপার গ্লো সেরাম

‘লিট ফ্রম উইদিন’—এই ট্যাগলাইন নিয়ে বাজারে এসেছে গ্লসিয়ার ব্র্যান্ডের সেরামটি। এতে থাকা ভিটামিন সি ত্বকের উজ্জ্বলতা বাড়ায়। ম্যাগনেশিয়াম জোগায় প্রাণ। নিয়মিত ব্যবহারে সুপার গ্লো দাগছোপ দূর করে। এর লাইটওয়েট ওয়াটার লাইক টেক্সচার ত্বক শুষে নেয় নিমেষেই। চটচটে ভাব ছাড়াই। ক্লিনজার ব্যবহারের পরপরই মেখে নিতে হয় এ সেরাম, ময়শ্চারাইজার মাখার আগে। দূষণের ফলে ত্বকের ক্ষতি ভাব সারাইয়ে সহায়ক এ সেরাম মিলবে ৩৫২৫ টাকায়।
 বিউটি ডেস্ক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top