skip to Main Content

বিউটি বক্স

ফ্রেশ অয়েল ইনফিউজড সেরাম

বিউটি ব্র্যান্ড ফ্রেশ-এর অভিনব এ পণ্য মিলছে দেশের বাজারে। অয়েল ইনফিউজড লিক্যুইড এ সেরাম দ্রুততম সময়ে ত্বককে শিশিরসিক্ত করে তুলতে পারে। দেয় ২৪ ঘণ্টা আর্দ্রতা। সেই সঙ্গে জোগায় পুষ্টি। ফলে ত্বক হয়ে ওঠে কোমল, আর্দ্র। এতে আছে দামাস্ক রোজ এক্সট্র্যাক্ট; যা ত্বকের প্রাকৃতিক সুরক্ষা দেয়ালকে রক্ষা করে, রুক্ষ হতে দেয় না ত্বক। এ ছাড়া আছে রোজ ফ্লাওয়ার, ক্যামেলিনা আর রোজহিপ অয়েল। চটজলদি পুষ্টি জুগিয়ে পেলব করে তোলে ত্বক। সেরামে থাকা প্ল্যান্ট ডিরাইভড স্কোয়ালেন ত্বক সুরক্ষিত রাখে, আর্দ্রতা হারানোর হাত থেকে বাঁচায়। আর রোজওয়াটার স্বস্তি জোগায় ত্বকে। প্রতিদিন ব্যবহার উপযোগী সেরামটির দাম ৭ হাজার ৬০০ টাকা।

ডিওর ফরএভার কত্যুর লুমিনাইজার

চটজলদি ত্বকের উজ্জ্বলতা বাড়াতে জুড়ি নেই এই মেকআপ প্রডাক্টের। পার্লেসেন্ট পিগমেন্টযুক্ত এই লুমিনাইজার ত্বকে দেয় মাল্টিডাইমেনশনাল গ্লো। এ হাইলাইটিং পাউডার মসৃণভাবে মিশে যায় ত্বকে, দেয় পারফেক্ট মেকআপ লুক। দিন থেকে রাতে। ওয়াইল্ড প্যানসির নির্যাসযুক্ত এ হাইলাইটার ত্বক সুরক্ষিত রাখে দিনভর, বজায় রাখে ত্বকের প্রাকৃতিক আর্দ্রতা। নন-কমেডোজেনিক, ডার্মাটোলজিক্যালি টেস্টেড এ হাইলাইটারের দুটি শেড মিলবে দেশের বাজারে। ন্যুড গ্লো আর পিঙ্ক গ্লো। দাম পড়বে ৫ হাজার ৮০০ টাকা।

কাজা বিউটি শিমার আইশ্যাডো ট্রায়ো

বিখ্যাত অ্যালুওর ম্যাগাজিনের বেস্ট অব বিউটি খেতাবপ্রাপ্ত এই আইশ্যাডো ট্রায়ো। ক্রিম টু পাউডার শিমারি শ্যাডোর এ বেন্টো কমপ্যাক্ট ব্লেন্ডেবল রিচ পিগমেন্টেড ফর্মুলায় তৈরি, যা আঙুল দিয়ে সহজে ব্লেন্ড করে নেওয়া যায় চোখের পাতায়। ব্র্যান্ডটির গ্লিটার অ্যারেঞ্জমেন্ট টেকনোলজি প্রতিবার ব্যবহারেই শিমারের সুষম বণ্টন নিশ্চিত করে শতভাগ। ফলে চটজলদি, সহজ, একদম অন দ্য গো আইলুকের জন্য পারফেক্ট। দেশের বাজারে মিলবে তিনটি ভিন্ন ভিন্ন শেডে। টোস্টেড ক্যারামেল, গ্লোয়িং গুয়াভা আর চকোলেট ডালিয়া নামে। দাম ২ হাজার ৬৫০ টাকা।

পয়েন্ট মেইড ওয়াটারপ্রুফ লিক্যুইড আইলাইনার পেন

জনপ্রিয় বিউটিউবার প্যাট্রিক স্টারের বিউটি ব্র্যান্ড ওয়ান/সাইজ। ব্র্যান্ডটির বিউটি ইনোভেটর অ্যাওয়ার্ড খেতাব জেতা লিক্যুইড আইলাইনার এখন মিলছে দেশের বাজারে। ২ হাজার ২৩৫ টাকা দামের এ লাইনার ট্রু ম্যাট এবং ব্ল্যাকেস্ট ব্ল্যাক ফর্মুলায় তৈরি। ড্র্যাগ প্রুফ এবং ওয়েটলেস লিকুইড এ আইলাইনার তাই যেকোনো ধরনের চোখে চমৎকার দেখায়। সহজে ব্যবহারের উপযোগী, ফেল্ট টিপ পেনে তৈরি আইলাইনারটি দিয়ে সূক্ষ্ম লাইন টেনে নেওয়া যায় কোনো ধরনের ঝক্কি ছাড়াই। এ ছাড়া ক্রুয়েলটি, প্যারাবেন, গ্লুটেন ফ্রি আইলাইনারটি ভেগানও বটে।
i বিউটি ডেস্ক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top