skip to Main Content

বুলেটিন

রেভলনের ভরাডুবি

প্রায় নব্বই বছরের পুরোনো জনপ্রিয় ড্রাগস্টোর বিউটি ব্র্যান্ড রেভলন। গেল মাসে আনুষ্ঠানিকভাবে নিজেদের দেউলিয়া ঘোষণা করে। অবশ্য গুজব উঠেছিল বেশ কিছুদিন আগেই। তার কিছুদিনের মাথায়ই ঘটনার সত্যতা স্বীকার করে নিউইয়র্ক বেসড ব্র্যান্ডটি। সম্প্রতি প্রায় ৩ দশমিক ৭ বিলিয়ন ডলারের কাছাকাছি দেনা রয়েছে ব্র্রান্ডটির। আর গেল এপ্রিল অব্দি কোম্পানিটির সম্পদের মূল্য ২ দশমিক ৩ বিলিয়নের কাছাকাছি। তবে এখনই সব গুটিয়ে নিচ্ছে না। ইউএস কোর্টের ফেডারেল জুডিশিয়ারি মোতাবেক রেভলন তাদের কার্যক্রম এখনো পরিচালনা করতে পারবে। সেই সঙ্গে আদালতের অনুমোদনের ভিত্তিতে নতুনভাবে আর্থিক সহায়তাও পাবে। তাই বিউটি স্টোরগুলোতে রেভলনের প্রডাক্ট দেখে অবাক না হওয়ার আহ্বান ব্র্যান্ডটির। ২০২১ সালে ব্র্যান্ডটির বিক্রির হার প্রায় ২২ শতাংশ কমে যায়। তবে আসছে সময় আদালতের অনুমোদন মিললে ৫৭৫ মিলিয়ন ডলারের আর্থিক সহায়তা পাবে রেভলন; যা দিয়ে আসছে সময়ে দেনা থেকে বেরোনোর পুরোদস্তুর পরিকল্পনা এবং তার সঠিক বাস্তবায়নের ওপর জোর দেবে ব্র্যান্ডটি বলেই বিশ্বাস এর ফ্যানদের।

ডিউটিফুল ড্যাম্প

বরাবরের মতো আবার এক বিউটি ট্রেন্ড মাত করেছে সৌন্দর্যবিশ্ব। টিকটকের ভাইরাল এ বিউটি হ্যাক দিনভর মেকআপ টিকিয়ে রাখার জন্য দারুণ কাজ করছে বলে দাবি টিকটক ক্রিয়েটর সায়রি রেয়নার। তার ভাইরাল হওয়া এ ভিডিওতে দেখা যায়, লুজ সেটিং পাউডার দিয়ে পুরো মুখ ব্রাশ করে নিচ্ছেন তিনি। তারপর ড্যাম্প ক্লথ অর্থাৎ ভেজা কাপড় নিংড়ে নিয়ে তা মুখে চেপে ব্লট করে নেওয়া হচ্ছে পাউডার। ব্যস! আলট্রাস্মুথ, পোরলেস মুখত্বক। এমনকি পাস দ্য ট্রান্সফার টেস্টেও উত্তীর্ণ এ মেকআপ সেটিং টেকনিক। ভিডিও ভাইরাল হওয়ার পর থেকেই বিউটিউবার, ইনফ্লুয়েন্সার থেকে বিউটি এডিটররা নিজেরাই ট্রাই করতে শুরু করেছেন এই বিউটি টেকনিক। ইতিবাচক প্রতিক্রিয়াই মিলছে সবার কাছ থেকে। মূলত মিনিমাল মেকআপের ক্ষেত্রে এই টেকনিক বেশি কার্যকর। কনসিলার এবং লাইট কাভারেজ ডিউই ফাউন্ডেশন দেওয়ার পর সেটিং পাউডার অ্যাপ্লাই করতে হবে ত্বকে। এক্সট্রা লার্জ ফ্লাফি ব্রাশ দিয়ে। তারপর ড্যাম্প পেপার টাওয়েল দিয়ে চেপে চেপে পাউডার ত্বকে বসাতে হবে। প্রথমে একটু ভেজা মনে হলেও খানিক বাদে শুকিয়ে যাবে ত্বক। দেবে মসৃণ ডিউই ফিনিশ, যা ত্বকে টিকে থাকবে দীর্ঘ সময়।

স্কিন বাই কিম

গেল বছর বন্ধ হয়ে যায় কিম কার্দাশিয়ানের বিউটি ব্র্যান্ড ‘কেকেডব্লিউ’। পুনরায় চিন্তাভাবনা সেরে রিব্র্যান্ডিংয়ের উদ্দেশ্যে। এর মধ্যে লঞ্চ হয় কিমের বিলিয়ন ডলারের শেপওয়্যার লাইন। সবাই ধারণা করেছিলেন, বিউটি ওয়ার্ল্ডকে হয়তো বিদায় জানিয়েছেন কিম। কিন্তু সম্প্রতি সবাইকে ভুল প্রমাণ করে ঘোষণা এসেছে কার্দাশিয়ানের ডেরা থেকে। কিমের প্রথম স্কিন কেয়ার লাইন মিলছে বাজারে। গেল মাসের ২১ তারিখ নয়টি নতুন স্কিন কেয়ার প্রডাক্ট নিয়ে পর্দা উঠেছে ব্র্যান্ডটির। সব ধরন, টোন এবং টেক্সচারের ত্বকের জন্য উপযোগী পণ্য নিয়ে। রেঞ্জে থাকছে একটি জেন্টেল ফোম ক্লিনজার, একটি টোনার, একটি এনজাইম এক্সফোলিয়েটর, দুটি সেরাম, দুটি তেল আর দুটি ক্রিম। হায়ালুরনিক অ্যাসিড, ভিটামিন সি ত্বক উপযোগী সব উপাদান দিয়ে তৈরি। দাম ৪৩ থেকে ৯৫ ডলার অব্দি। মিলবে রিফিলও। ৩৭ থেকে ৮১ ডলারে। পাওয়া যাবে অফিশিয়াল ওয়েবসাইটে।
i বিউটি ডেস্ক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top