skip to Main Content

বিউটি বক্স

ই.এল.এফ. এর জেলি হাইলাইটার

যারা সুলভ মূল্যে সেরা হাইলাইটার খুঁজছেন, তাদের জন্য এটি চমৎকার। মসৃণ, জেলি টেক্সচারের হওয়ায় ত্বকে মিশে যায় সহজে। দেয় উজ্জ্বল, চকচকে আভা। আর ভার্সাটাইল জেলি ফর্মুলার ফলে মাল্টি ইউজ হাইলাইটার হিসেবে ইতিমধ্যেই বাজারে বেশ নামডাক রয়েছে এর। নানাভাবে ব্যবহার উপযোগী এই হাইলাইটার মেকআপহীন ত্বকে ব্যবহার করা যাবে অনায়াসে, মেকআপের ওপরেও। ফাউন্ডেশনের সঙ্গে মিশিয়ে ব্যবহার করলে ত্বকে আসে উজ্জ্বল আভা। ভেজা এই হাইলাইটার ত্বকে ব্যবহারের পরপরই শুকিয়ে যায়। মিলবে হোয়াইট, রোজ ও ব্রোঞ্জ গোল্ড শেডে। দাম ৬১০ টাকা।

হুদা বিউটি বডি হাইলাইটার

ফ্ললেস সামার স্কিন চাইলে বিউটি বক্সে থাকা চাই এটি। সূর্যস্নাত শিমারি লুক দেবে দেহত্বকে, সেই সঙ্গে দেবে মসৃণ, আর্দ্র অনুভূতি। বডি হাইলাইটারটির ওয়াটার বেসড ফর্মুলা ত্বকে মিশে যাবে অনায়াসে। দেখাবে দাগছোপমুক্ত। ত্বকে কোনো লাইন তৈরি করবে না। মিলবে তিনটি ভিন্ন শেডে। ডিপ স্কিন টোনের জন্য কপার শিমারি অরোরা, মিডিয়াম স্কিন টোনের জন্য গোল্ডেন ব্রোঞ্জ আফ্রোদিতি আর লাইট স্কিন টোনের জন্য হোয়াইট গোল্ড শিমার লুনা। দাম ৩ হাজার ৩৫০ টাকা।

অ্যানসটেশিয়া বেভালরি হিলস লুজ সেটিং পাউডার

লাইটওয়েট, সিল্কি লুজ সেটিং পাউডার ফর্মুলায় তৈরি এই বিউটি প্রডাক্ট সহজেই মিশে যায় ত্বকে। মেকআপ সেট করে ত্বকে দেয় মসৃণ, ফ্ললেস ম্যাট ফিনিশ। উজ্জ্বলতা বাড়ানোর পাশাপাশি মেকআপকে দিনভর টিকিয়ে রাখে। এই সেটিং পাউডার ত্বকের বাড়তি তেলে ভাব শুষে নেয়। কমায় ত্বকের চকচকে ভাব, দেয় ম্যাটিফায়িং ইফেক্ট। সুপারফাইন পাউডার ত্বকের ফাইনলাইন তো ঢাকেই, দূর করে ত্বকের অসমান ভাব আর ঢেকে দেয় লোমকূপ। দাম ৩ হাজার ৩৫০ টাকা।

জুভিয়াস প্লেস আই অ্যাম ম্যাজিক

দেশের বাজারে মিলছে জুভিয়াস প্লেস ব্র্যান্ডের সবচেয়ে জনপ্রিয় ফাউন্ডেশন। লাইট ওয়েট হওয়ায় ত্বকে ব্যবহারের পর একদমই ভারী অনুভূত হয় না। কিন্তু ফুল কাভারেজ দেয় বলে ত্বকের দাগছোপ সবই ঢেকে দেয় সুন্দরভাবে। লাস্টিং কাভারেজের এই ফাউন্ডেশন দিনভর টিকে থাকে ত্বকে। দেয় ভেলভেটি ম্যাট ফিনিশ। একদম কেকি দেখায় না। সুদান থেকে মেরিসল নামের প্রায় ৪২টি এক্সপার্টলি ফর্মুলেটেড শেড মিলবে ফাউন্ডেশনটির। স্কিনটোনের ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড অনুযায়ী সেট করা হয়েছে শেডগুলো। একদম ডিপেস্ট ডার্ক থেকে ফেয়ারেস্ট ফেয়ার স্কিনের জন্য। দাম ১ হাজার ৬৫০ টাকা।
 বিউটি ডেস্ক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top