skip to Main Content

বুলেটিন

ম্যাক থেকে পিওর কালচার বিউটি

বিউটি জায়ান্ট ম্যাকের সাবেক চিফ কেমিস্ট ভিক্টর কাসালে নতুন চমক নিয়ে হাজির হয়েছেন সম্প্রতি। বাজারে এসেছে তার নিজস্ব ভেঞ্চার পিওর কালচার বিউটি। কাসালের টিমে আছেন তারই একসময়কার সহকর্মী বিউটি ম্যানেজার জয় চেন। এটি মূলত মাস মার্কেট স্কিনকেয়ার ব্র্র্যান্ড। টেস্ট কিটের মাধ্যমে কাস্টমাইজড স্কিনকেয়ার ফর্মুলেশন ক্রেতাদের কাছে পৌঁছে দিচ্ছে ব্র্যান্ডটি। ২৯ দশমিক ৯৯ থেকে ৫৯ দশমিক ৯৯ ডলার দামের টেস্ট কিটগুলো ক্রেতারা তাদের পছন্দমতো কিনে নিতে পারবেন। তারপর ফলাফল পিওর কালচার বিউটির ওয়েবসাইটে আপলোড করে দিতে হবে। এর ভিত্তিতে ত্বকের চাহিদা ও সমস্যা অনুযায়ী মিলবে পিওর কালচার বিউটির কাস্টম ক্লিনজার, সেরাম আর ময়শ্চারাইজার। অনুমানের ভিত্তিতে নয়, বরং সঠিক মূল্যায়নের মাধ্যমে ক্রেতাদের ত্বকযত্নে পণ্য বেছে নিতে সহায়তা করবে শতভাগ সাসটেইনেবল ব্র্যান্ডটি। রিসাইক্লেবল গ্লাস এবং সুগারকেন বেসড প্যাকেজিংই তার প্রমাণ। পিওর কালচারের প্রতিটি পণ্যে রয়েছে বেশ কিছু অ্যাকটিভ সাবস্ট্যান্স যেমন নিয়াসিনামাইড, ভিটামিন সি, পেপটাউড, হায়ালুরনিক অ্যাসিড, ভেজিটেবল রেটিনল, হাইড্রোক্সি অ্যাসিড, প্রোবায়োটিক আর পোস্টবায়োটিক। এ ছাড়া ২ হাজার ৭০০টি উপাদানসংবলিত একটি নো লিস্টও রয়েছে ব্র্র্যান্ডটির, যেগুলো পণ্য তৈরির সময় এড়িয়ে চলা হয়।

মাঙ্গায় মজেছে টিকটক

নতুন ট্রেন্ড এসেছে টিকটকে। মাঙ্গা অনুপ্রাণিত। মূলত জাপানিজ কমিক বুক এবং গ্রাফিক নভেলের অ্যানিমে ক্যারেক্টারগুলোর ড্রামাটিক আইলুক থেকে নেওয়া স্টাইল এটি। ইউটিউব ইনফ্লুয়েন্সার এবং সৌন্দর্য উদ্যোক্তা সারাহ চাং তার টিকটক অ্যাকাউন্ট থেকে ধাপে ধাপে এর পুরো প্রক্রিয়া বর্ণনা করে একটি ভিডিও আপলোড করার পর থেকে ভাইরাল হয়ে যায় মাঙ্গা ল্যাশের ট্রেন্ড। মূলত স্ট্রিপ ল্যাশ থেকে ছোট ছোট করে আলাদা ল্যাশ কেটে নিয়ে তা বসিয়ে দেওয়া হয় চোখের আসল আইল্যাশের ফাঁকে ফাঁকে। খেয়াল রাখতে হবে, ন্যাচারাল ল্যাশ থেকে যেন লম্বা হয় ফলস ল্যাশের দৈর্ঘ্য। স্পাইডারি স্পাইকি লুকের জন্য। একদম পুতুলের চোখের মতো।

সিক্সটি শেডস অব কনসিলার

মিউজিশিয়ান আরিয়ানা গ্রান্ডের মেকআপ অ্যান্ড স্কিনকেয়ার ব্র্যান্ড আরইএম বিউটি। লঞ্চ হওয়ার পর থেকেই ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন ব্র্র্যান্ডটির কনসিলারের জন্য। সম্প্রতি সুখবর এসেছে, আরইএম বিউটির কনসিলার আসছে বাজারে। তা-ও আবার ষাটটি ভিন্ন শেডে। দ্য সুইটনার নামের কনসিলারটি স্কিনকেয়ার মেকআপের হাইব্রিড। ব্র্যান্ডটির হাইড্রাস্মুথ এসেন্সযুক্ত। যাতে থাকছে র‌্যাসবেরি স্টেম সেল, ভিটামিন ই, হায়ালুরনিক অ্যাসিড আর অশ্বগন্ধা। এটি এমনভাবে ডিজাইন করা হয়েছে, যা ত্বকে পুষ্টি জোগাবে, দেবে সুরক্ষা। সেই সঙ্গে ব্লেমিশ, দাগছোপসহ ত্বকের লালচে ভাব আড়াল করে দেবে। সফট ম্যাট কাভারেজ দেওয়া কনসিলারগুলো মিডিয়াম টু বিল্ডেবল। ফলে ত্বকেও অনেক বেশি ভারী অনুভূত হবে না। কৌটায় পোরা কনসিলারগুলো প্রতিদিন ব্যবহার উপযোগী।
 বিউটি ডেস্ক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top