skip to Main Content

হরাইজন

জারার নতুন মুখ কেট মস

‘ইন টু দ্য নাইট’ নামে নতুন ক্যাপসুল কালেকশন লঞ্চ করেছে স্প্যানিশ রিটেইলার ব্র্যান্ড জারা। মুখপাত্র ব্রিটিশ সুপার মডেল কেট মস। মূলত প্যারিসিয়ান নাইট প্রাণিত কালেকশনে চোখে পড়বে টাইমলেস এবং ক্ল্যাসিক সব পোশাক। যেকোনো আয়োজনে পরার উপযোগী করে তৈরি। ক্যাম্পেইনের পুরোটা পরিচালনা করেছেন ফ্রেঞ্চ ফ্যাশন এডিটর এমানুয়েল অল্ট। আর ছবিগুলো তুলেছেন বিখ্যাত ব্রিটিশ ফ্যাশন ফটোগ্রাফার ডেভিড সিমস। সাদা-কালো ও রঙিন ছবিগুলোর কোনোটায় কেট মসকে দেখা গেছে শহরের রাস্তায় হেঁটে বেড়াতে, কোনোটায় তাকে দেখা গেছে হাস্যোজ্জ্বল চেহারায় ডিনারের টেবিলে। পুরো কালেকশনে মোট ২৫টির মতো পোশাক থাকছে। যেগুলোর মধ্যে আছে ক্রিস্টাল এমবেলিশড ড্রেস, ব্রালেট, সিল্ক ড্রেস, বাস্টিয়ার, ক্যামিসোল স্লিপ ড্রেসসহ নব্বইপ্রাণিত বেশ কিছু পোশাক। কালেকশনে মিলবে আট জোড়া লিমিটেড এডিশন শু। ফ্রেঞ্চ ভোগ এডিটর এমানুয়েল অল্টের নকশা করা।

টাইম ফর মি

জেন জেডদেরকে মাথায় রেখে তৈরি হয়েছে অ্যাডিডাস অরিজিনালসের নতুন টাইমপিসগুলো। টাইমেক্স গ্রুপের সঙ্গে কোলাবরেশনে তৈরি এই ক্যাম্পেইনের নাম ‘টাইম ফর মি’। চারটি ডিজাইনের প্রতিটিই টাইমেক্স গ্রুপের ঘড়ি তৈরি এবং নকশার দক্ষতার সঙ্গে অ্যাডিডাস অরিজিনালসের স্ট্রিট কালচারের প্রেরণার দারুণ মেলবন্ধনে তৈরি। কালেকশনের দুটি ঘড়ি ডিজিটাল আর দুটি অ্যানালগ। এর মধ্যে প্রজেক্ট ওয়ান সাসটেইনেবলি স্ট্যাপস নামের মডেলটি সোলার পাওয়ারড। এর স্ট্র্যাপ বায়ো রেজিন দিয়ে তৈরি, প্লাস্টিকের কেস সমুদ্র থেকে রিসাইকেল করা। প্রজেক্ট টু গেম অন দ্য গো নামের ঘড়ির ডায়ালে অ্যাডিডাসের লোগো এম্বোস করা। প্রতিদিনকার স্ট্রিটওয়্যার স্টাইলিংয়ের জন্য পারফেক্ট। ডিজিটাল টু রিওয়াইন্ড টাইম আশির রেট্রো ডিজিটাল ভাইবের সঙ্গে আধুনিক সময়ের সংমিশ্রণ। আর ডিজিটাল ওয়ান জিএমটি কংক্রিট জাঙ্গলিস্ট শহরের তরুণদের লাইফস্টাইলের সঙ্গে মানানসই। প্রতিটি টাইমপিস মিলবে অ্যাডিডাসের নির্বাচিত স্টোর এবং অফিশিয়াল ওয়েবসাইটে।

ফিরছে টমি হিলফিগার

তা-ও আবার ফিজিটাল এক্সপেরিয়েন্স নিয়ে। দীর্ঘ তিন বছরের বিরতির পর আসন্ন নিউইয়র্ক ফ্যাশন উইকের অটাম ২০২২-এর আসরে অংশ নেওয়ার কথা জানিয়েছে আমেরিকান এ ব্র্যান্ড। আগামী সেপ্টেম্বরে ব্রুকলিন স্কাইলাইন ডাইভ ইনে অনুষ্ঠিত হবে এটি। মূলত ফিজিক্যাল ওয়ার্ল্ডকে মেটাভার্সের সঙ্গে মিলিয়ে ফ্যাশন ওয়ার্ল্ডকে একটি এক্সপেরিমেন্টাল রানওয়ের অভিজ্ঞতা উপহার দেওয়ার পরিকল্পনা আছে ব্র্যান্ডটির। ‘সি নাও, বাই নাও’ থিমে পরিচালিত হবে পুরো শো। রানওয়ের ইভেন্ট লাইভ স্ট্রিম করা হবে ওপেন ওয়ার্ল্ড প্ল্যাটফর্ম রবলক্সে। ২০২১ সালের ডিসেম্বর থেকে রবলক্সের পার্টনারশিপ রয়েছে ব্র্যান্ডটির সঙ্গে। ইতিমধ্যেই এই ডিজিটাল প্ল্যাটফর্মে ব্র্যান্ডটির জন্য ‘টমিপ্লে’ নামে একটি ইভেন্টের আয়োজন করা হয়। যেখানে রবলক্সের ব্যবহারকারীরা মিনি গেম খেলার পাশাপাশি এক্সক্লুসিভ ডিজিটাল টমি হিলফিগার অ্যাপারেল কেনার সুযোগ পান।
 ফ্যাশন ডেস্ক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top