skip to Main Content
port-1-2

পোর্টফোলিও I প্রকৃতিপ্রাণিত

পোশাকে প্রকৃতিপ্রেম। ফুল, পাখি আর নকশার বৈচিত্র্যে কাপড়ের ক্যানভাস হয়ে উঠলো নিসর্গের প্রতিচ্ছবি। তাতে ঐতিহ্যের স্পন্দন। ট্রেন্ডি কাট আর অনিন্দ্য বর্ণময়তায় উচ্ছল বৈশাখ। পাঁচ তরুণ ডিজাইনারের এই নববর্ষ সংগ্রহে উৎসবের রঙিন দীপ্তি

পুরো হাতায় রাফেল কুর্তি। মোটিফ বাংলার জাতীয় ফুল শাপলা। ফুটিয়ে তোলা হয়েছে এম্ব্রয়ডারির নৈপুণ্যে। গোলাপি জমিনে বৈশাখ মাথায় রেখেই শাপলার পাপড়িতে রয়েছে লাল-সাদা। উৎসবের আমেজ ধরার চেষ্টা হয়েছে এই পোশাকে; ডিভাইডার প্যান্টের সঙ্গে কুর্তির জুটি মানিয়ে যাবে দুপুর কিংবা রাতের অনুষ্ঠানে।
ওয়্যারড্রোব : রিমা নাজ
মডেল : শ্রাবণী

এ-লাইন কাটের ফ্লোরলেন্থ ড্রেস। রাজশাহী সিল্কে তৈরি। ফুলস্লিভে টিস্যুর ফ্রিলে জলতরঙ্গের দ্যোতনা। নদীমাতৃক বাংলাদেশকে ফুটিয়ে তোলার প্রয়াস ড্রেসের জমিনে অলংকৃত মোটিফে। এরই মধ্যে চিরায়ত বাংলার স্নিগ্ধ প্রকৃতির আনন্দকে ধরার চেষ্টা; যা ছড়িয়ে যায় নতুন বছরের আবাহনে।
ওয়্যারড্রোব : আফসানা ফেরদৌসী
মডেল : প্রিয়াম

অফ হোয়াইট তসর আর স্ট্রাইপ মসলিনে তৈরি এই বৈশাখী পোশাক। যা অলংকৃত হয়েছে ফুল, আলপনার এম্ব্রয়ডারি এবং কাটওয়ার্কে।
ওয়্যারড্রোব: রিফাত রেজা রাকা
মডেল : চাঁদনী

লিনেনের লংড্রেসে মাত্রা এনেছে বইসিন্থ কাট, ট্রেন্ডি হাতা আর হাতে বানানো ট্যাসেল। প্যাটার্ননির্ভর এই পোশাকের জমিনজুড়ে ফ্লোরাল ও জ্যামিতিক মোটিফ। ফুটিয়ে তোলা হয়েছে ব্লক প্রিন্টে। বৈশাখের সাদা-লালের পাশাপাশি বৈচিত্র্য এনেছে ভিন্ন রঙের উপস্থিতি।
ওয়্যারড্রোব : ফারাহ দিবা
মডেল : অন্তরা

রাজশাহী সিল্কের ক্যাজুয়াল কুর্তা। এথনিক প্রিন্টে ফুটিয়ে তোলা হয়েছে ফুল, পাখি আর আলপনা। ঐতিহ্যবাহী উৎসবের আবহ ধরার প্রয়াস এই ক্যাজুয়াল আউটফিটে।
ওয়্যারড্রোব: রিফাত রহমান
মডেল : আয়শা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top