skip to Main Content

বিউটি বক্স

মেল্ট কসমেটিকস প্রেসড পিগমেন্ট প্যালেট

যাতে মিলবে চমকপ্রদ সব মেটালিক আর বোল্ড ম্যাট রঙা ১৮টি ভিন্ন ভিন্ন শেড। যার এক সাইড অনুপ্রাণিত ব্র্যান্ডটির প্রথম কয়েক বছরের পথচলা থেকে। সেই সঙ্গে মেল্টের কো-ফাউন্ডার লরা এবং ডানার বন্ধুত্বও প্রতিফলিত হয়েছে প্যালেটের এক পাশের এ রংগুলোতে। যার প্রতিটি কুল-টোনড শিমার এবং হলোগ্রাফিক ফয়েল ফর্মুলার অন্য পাশের শ্যাডোগুলো বোল্ড ম্যাট এবং শিমারি ফর্মুলার। মূলত ফান অ্যান্ড ফিয়ারলেস মেল্ট ফ্যাম থেকে অনুপ্রাণিত প্যালেটের এই পাশ। দাম ৬২৭০ টাকা।

ফেনটি বিউটি টু-ইন-ওয়ান লিকুইড আই শিমার

ফেনটির লিমিটেড এডিশন আই মেকআপ আইল্যান্ড ব্লিংয়ের এই আই শিমারগুলো। ডাবল এন্ডেড। যার এক প্রান্তে পোরা চোখধাঁধানো মেটালিক শিমার, অন্য প্রান্তে ইরিডিসেন্ট ব্লিং গ্লিটার টপকোট। ডুয়ো ক্রোম মাইক্রো পার্ল যুক্ত এই লিক্যুইড আই শিমার দেখলে মনে হবে, আলোর সঙ্গে যেন খেলা করছে শেডগুলো। দুটো ভিন্ন ফিনিশ দেওয়া ডাবল এন্ডেড প্যাকেজিংয়ের এই শিমারগুলো ট্রাভেল ফ্রেন্ডলিও। তাই চলতি পথে চটজলদি লুক পরিবর্তনে অসাধারণ। মিলবে সামার ফ্লিং, রেইনবো, মামাসিতা আর টিনিকিনি নামের শেডে। দাম ৪৬৫০ টাকা করে।

দুসে পাঙ্ক ভলিউমনাইজার মাসকারা

একটা একটা করে ল্যাশকে সংজ্ঞায়িত করে যোগ করবে বাড়তি ভলিউম আর ঘনত্ব। চোখের সাজে চটজলদি নাটকীয়তা যোগে এর ফুল ল্যাশ ইফেক্ট দেখলে ভ্রম হতে পারে, চোখের ফলস ল্যাশ পরা হয়েছে। এর জাম্বো ব্রাশে একই সঙ্গে রয়েছে ছোট ও বড় ফাইবার ব্রিসল, যা প্রতিটি ল্যাশে সমানভাবে ছড়িয়ে দেবে মাসকারার প্রলেপ। এর লাইটওয়েট এবং ক্রিমি ফর্মুলা ল্যাশে দেবে লং লাস্টিং কার্ল। ক্লাম্পিং, ফ্লেকিং এবং স্মাজ ফ্রি এই মাসকারার দাম ৩৩৯০ টাকা।

ভিশি আলট্রা ফ্লুয়িড এসপিএফ ৫০

সানস্ক্রিনের চটচটে ভাব যাদের অপছন্দ, তারা অনায়াসেই বেছে নিতে পারেন ভিশির আইডিয়াল সোলেইল এই সানস্ক্রিন। মসৃণভাবে ত্বকে মিশে যায়, কোনো ধরনের আঠালো ভাব তৈরি না করেই। এমনকি ত্বকের ওপর ভারী বা সাদা কোনো আস্তরও ফেলে না। কিন্তু বাঁচায় ইউভিএ এবং ইউভিবি রশ্মি থেকে। ফটোস্টেবল ফর্মুলায় তৈরি সানস্ক্রিনটি স্পর্শকাতর ত্বকের জন্য সেরা। পানিরোধীও। দাম ৩৩৭০ টাকা।
i বিউটি ডেস্ক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top