skip to Main Content

বুলেটিন

সাইয়ের সঙ্গে রিফরমেশন

কাল্ট ফেবারিট মেকআপ ব্র্র্যান্ড সাই। সাসটেইনেবলও বটে। রিসাইক্লেবল প্যাকেজিং, ক্লিন ফর্মুলা, ক্লাইমেট এবং কার্বন নিউট্রালিটিতেই তার প্রমাণ। আর রিফরমেশন পুরোদস্তুর পোশাকের ব্র্যান্ড। সাসটেইনেবল ফ্যাশনে এর নামও রয়েছে শীর্ষে। সম্প্রতি এ দুটি ব্র্যান্ড একত্র হয়ে বাজারে এনেছে নতুন সৌন্দর্যপণ্য। হাই গ্লো লিকুইড হাইলাইটার। সাই ব্র্যান্ডের বেস্টসেলিং গ্লোয়িং সুপার জেল হাইলাইটার আর দ্য ক্রিমি ডিউ ব্লাশের হাইব্রিড এটি। শিমারি রোজ শেডের এ পণ্য ত্বকে দারুণভাবে মিশে যায় কোনো বাড়তি হ্যাপা ছাড়াই। সাইয়ের অন্যান্য প্রডাক্টের মতোই এটি মেকআপ এবং স্কিন কেয়ারের দারুণ মেলবন্ধন। কারণ, পণ্যটির ফর্মুলায় মিলবে মালবেরি এক্সট্র্যাক্ট, যা একটি ব্রাইটেনিং এজেন্ট, সঙ্গে পিগমেন্টেশন রোধেও সহায়ক। এতে আরও আছে এলডারবেরি এক্সট্র্যাক্ট, যা পরিবেশদূষণ থেকে ত্বককে বাঁচাতে সাহায্য করে। এ ছাড়া এটি ইভনিং প্রিমরোজ এক্সট্র্যাক্টে তৈরি, যা ত্বকের আর্দ্রতা ধরে রাখার পাশাপাশি বাড়াবে মসৃণতা। গেল মাসে বাজারে আসা পণ্যটির দাম ২৮ ডলার।

বাথ অ্যান্ড বডি ওয়ার্কসের নতুন ব্র্যান্ড

বাথ অ্যান্ড বডি ওয়ার্কস ফ্যানদের জন্য সুখবর! জনপ্রিয় এ রিটেইলার পোর্টফোলিও গেল মাসেই বাজারে লঞ্চ করেছে তাদের নতুন প্রডাক্ট লাইন। মক্সি! এটি মূলত একটি বডি কেয়ার এবং ওয়েলনেস লাইন। যেখানে মিলবে ৩৩টি ভিন্ন ভিন্ন স্কিন অ্যান্ড হেয়ার কেয়ার প্রডাক্ট। থাকছে ডায়েটারি সাপ্লিমেন্টারি গামি। ব্র্যান্ডটির দাবি, যা ঘুম, হজমসহ অন্যান্য সমস্যা সমাধানে সহায়ক। বর্তমানে শুধু স্কিন কেয়ার কালেকশন আর গামিসগুলোই মিলছে বাজারে, তবে অর্ডার করতে হবে অনলাইনে। বাকি পণ্যগুলো এ বছরের মধ্যেই বাজারে আসার কথা রয়েছে। স্কিন কেয়ার রেঞ্জ ভাগ করা হয়েছে ত্বকের ধরন বুঝে। শুষ্ক, তৈলাক্ত, স্পর্শকাতর আর স্বাভাবিক ত্বকের উপযোগী করে। আর হেয়ার কেয়ার ক্যাটাগরি ভাগ করা হয়েছে কয়েলি, কার্লি, ওয়েভি আর স্ট্রেইট হেয়ারের ভিত্তিতে। মিলবে শ্যাম্পু, কন্ডিশনার এবং হেয়ার মাস্ক। পণ্যগুলোর মধ্যে কয়েকটি রিফিলেবল। দামও সাধ্যের মধ্যে। মক্সির সবচেয়ে দামি পণ্য এর ফেস ময়শ্চারাইজার। দাম ২১ ডলার। পুরো কালেকশন মিলবে বাথ অ্যান্ড বডি ওয়ার্কসের অফিশিয়াল ওয়েবসাইটে।

ট্যাটু রিমুভাল রিউমার

সম্প্রতি ভিক্টোরিয়া বেকহামকে নিয়ে চাউর হয়েছে এ খবর। কিছুদিন আগে একটি ভিডিওতে ভিক্টোরিয়াকে তার নিজস্ব বিউটি ব্র্র্যান্ডের লিপ টিন্টের সোয়াচ নিতে দেখা যায়। কিন্তু লিপ টিন্টের বদলে ভক্তদের চোখ যায় ভিক্টোরিয়ার কবজিতে। তার স্বামী ডেভিড বেকহামের নামের আদ্যাক্ষর দিয়ে করা ট্যাটুটি অনেকাংশেই মুছে ফেলা হয়েছে। এর পরপরই খবর ছড়াতে শুরু করে, দুজনের সম্পর্কে ফাটল ধরতে শুরু করেছে। এ নিয়ে আলোচনা-সমালোচনাও হয় প্রচুর। কিন্তু গেল মাসেই এ নিয়ে মুখ খোলেন ভিক্টোরিয়া। দর্শকদের জানান, সম্পর্কে কোনো ধরনের টানাপোড়েন থেকে ট্যাটু মুছে ফেলেননি তিনি। কারণটা যত জটিল বানানো হচ্ছে, তার থেকে অনেক সহজ। কবজিতে আর একদমই ভালো দেখাচ্ছিল না ট্যাটুটা, তাই মুছে ফেলার সিদ্ধান্ত ভিক্টোরিয়ার। এর আগে ২০১৭ তে আরেকটি ট্যাটু রিমুভ করেছিলেন তিনি। মূলত ব্যক্তিগত স্টাইল পরিবর্তনের কারণেই ট্যাটু রিমুভালের এই সিদ্ধান্ত।

 বিউটি ডেস্ক
ছবি: ইন্টারনেট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top