skip to Main Content

বিউটি বক্স

মারিও ব্যাডেসকু ড্রাইং লোশন

কাল্ট ফেবারিট এ পণ্য এখন ব্র্র্যান্ডটির বেস্ট সেলিংয়ের তালিকায়। এমনকি পছন্দের শীর্ষে রয়েছে বিউটি এক্সপার্ট এবং প্রফেশনালদেরও। কাজ করে ব্রণ, অ্যাকনে এবং অ্যাকনের দাগ নির্মূলে। স্যালিসাইলিক অ্যাসিড এবং জিঙ্ক অক্সাইডের ফর্মুলায় তৈরি এই লোশন ত্বকের গভীর থেকে দূষণ বের করে নিয়ে আসে। এক রাতের মধ্যেই কার্যকর এই লিজেন্ডারি অন দ্য স্পট সলিউশন ব্রণ শুকিয়ে ফেলে। শুধু রাতে ব্যবহার উপযোগী এই লোশন মাখতে হবে ক্লিনজিং ও টোনিংয়ের পর। দাম ২ হাজার ২৯০ টাকা।

অলনাইটার ভিটামিন সি সেটিং স্প্রে

আরবান ডিকে ব্র্যান্ডটি বরাবরই জনপ্রিয় তাদের মেকআপ সেটিং এবং ফিনিশিং স্প্রে কালেকশনের জন্য। সম্প্রতি বাজারে এসেছে ব্র্যান্ডটির ভিটামিন সি যুক্ত সেটিং স্প্রে; যা ত্বকে আর্দ্রতা জোগানের পাশাপাশি মেকআপকে রাখবে স্মাজ, ওয়াটার এবং ট্রান্সফার রেজিস্ট্যান্ট। ১৬ ঘণ্টা অব্দি। ব্রাইটেনিং এ মেকআপ সেটিং স্প্রে মেকআপের উজ্জ্বলতা ম্লান হতে দেবে না। ভিটামিন সি যুক্ত থাকায় এর ব্যবহারে ত্বক দেখাবে মসৃণ ও স্বাস্থ্যোজ্জ্বল। হালকা সাইট্রাসি সুগন্ধযুক্ত মেকআপ স্প্রেটি ব্রিদেবল। মিলবে ৪ হাজার ৫০০ টাকায়।

মরফির ভা-ভা ব্লুম আর্টিস্ট্রি প্যালেট

‘মোর ফ্লাওয়ার টু ইউ উইদ মরফি’ ট্যাগ লাইনে বাজারে এসেছে ব্র্যান্ডটির ১৮-ভি ভা-ভা ব্লুম আর্টিস্ট্রি প্যালেট। আঠারোটি অভিজাত ব্লাশ টোনের শেডসমেত। দারুণ পিগমেন্টেড সফট পিঙ্ক এবং মডার্ন রোজ ঘেঁষা আইশ্যাডোগুলোর কোনোটা ম্যাট, কোনোটা শিমারি আবার কোনোটা ডুয়োক্রোম ফিনিশের। সহজে ব্লেন্ড করে নেওয়া যায়, টেকেও দীর্ঘ সময়। দেখায় নজরকাড়া। মিলবে ৩ হাজার ৩৫০ টাকায়।

নারস আফটার গ্লো লিপ বাম

ব্র্যান্ডটির ময়শ্চারাইজিং টিন্টেড লিপবাম এটি। অ্যান্টিঅক্সিডেন্ট ইনফিউজড হওয়ায় ঠোঁটকে জরুরি আর্দ্রতার জোগান দেয়, রাখে সুরক্ষিত। সেই সঙ্গে ঠোঁটে দেয় একদম হালকা রঙা স্বচ্ছ শাইনি ফিনিশ। এতে থাকা মনোই অয়েলের হাইড্রেটিং কমপ্লেক্স ঠোঁটে দেয় মসৃণ, মখমলে অনুভূতি। ফ্র্যাগরেন্স এবং অ্যালকোহল ফ্রি লিপবামটি মিলবে আটটি ভিন্ন শেডে। এগুলোর মধ্যে অরগাজম নামের গোল্ডেন শিমার দেওয়া পিচি পিঙ্ক শেডটি জনপ্রিয়। খালি ঠোঁটে এই লিপবাম একাই এক শ। এ ছাড়া ময়শ্চারাইজিং বেস হিসেবে যেকোনো লিপ শেডের নিচে কিংবা টপ কোট হিসেবে যেকোনো লিপ কালারের সঙ্গে চমৎকার দেখাবে। এমনকি গালের উঁচু অংশে এর ব্যবহার কাজে দেবে শিমার ফ্রি হাইলাইটের মতো। মূল্য ৩ হাজার ৯৫০ টাকা।
 বিউটি ডেস্ক
ছবি: ইন্টারনেট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top