skip to Main Content

বিউটি বক্স

পিক্সির লিকুইড ফেইরি লাইটস

লাইট রিফ্লেক্টিং, সুপার গ্লিমার লিকুইড আইশ্যাডো নিয়ে এসেছে বিউটি ব্র্যান্ড পিক্সি। সাতটি আলাদা রঙে। ক্রিস্টালাইন, সান রে, রোজ গোল্ড, বেয়ার ব্রিলিয়ান্স, প্যাশন লাইট, পিক্সি গ্রিন ও লেগুন নামে। অভিনব ফর্মুলার কারণে দীর্ঘ সময় অটুট থাকে আইশ্যাডোগুলোর সৌন্দর্য। লিকুইড গ্লিমার ক্যাটাগরির হওয়ায় চোখের সাজকে ফেস্টিভ লুক দিতে পারে অনায়াসে। ক্যামোমাইল টি এবং রোজহিপ ফ্রুট ব্যবহৃত হয়েছে আইশ্যাডোগুলো তৈরিতে। প্যারাবেন ও ক্রুয়েলটি ফ্রি এই প্রডাক্ট। বর্তমানে পাওয়া যাচ্ছে ৫ গ্রাম ওজনে। লিকুইড ফেইরি লাইটস ব্যবহারের সময়সীমা শুরু থেকে পরবর্তী ১২ মাস। এরপরে আর ব্যবহার না করাই ভালো এই শিমারি ফিনিশের আইশ্যাডোগুলো। দেশের বাজারে এর বর্তমান মূল্য প্রায় ১ হাজার ৮০০ টাকা।

ভারসাচির নতুন কোলোন—এরস

বাজারে মিলছে ভারসাচির নতুন সুগন্ধি। পুরুষালি সুবাস এর প্রধান বৈশিষ্ট্য। সেন্টের ক্যাটাগরি উডি। বেশ কয়েক ধরনের উপাদানের মিশেলে তৈরি। এ সুগন্ধির টপ নোটে মিলবে মিন্ট অয়েলের ফ্রেশনেস, ফ্রুটি গ্রিন আপেলের মিষ্টতা, ইতালিয়ান লেমনের নস্টালজিয়া আর জেরানিয়াম ফুলের মাদকতা। ভেনেজুয়েলান আছে মিডেল নোট হয়ে। বেইস নোটে মাদাগাস্কার ভ্যানিলা, ভেটিভার, ওকমস, ভার্জিনিয়া সিডার আর অ্যাটলাস সিডার। ব্যবহার করা যাবে শুরু থেকে ৩৬ মাস অব্দি। ট্রাভেল সাইজেও পাওয়া যাবে। ৫ মিলি বোতলের দাম এক হাজার টাকার কাছাকাছি।

ল্যানকম ডেফিনিসিলস হাই-ডেফিনেশন মাসকারা

ন্যাচারাল কিন্তু নোটিশেবল—ল্যানকমের নতুন হাই ডেফিনেশন মাসকারার বিশেষত্ব। ব্যবহারে যে লুক তৈরি হয়, সেটিতে মাসকারার প্রকাশ ‘লাউড’ কিন্তু পারিপাটি। সঙ্গে ল্যাশের প্রাকৃতিক সৌন্দর্য পরিস্ফুট হয়। কৃত্রিম মনে হয় না একদমই। এটি পলিমার ফরমুলেটেড। এ কারণে আইল্যাশের দৈর্ঘ্য বেড়েছে বলে মনে হয়। আর এর ব্রাশটির ব্রিসল হেজহগ প্যাটার্নের হওয়ায় রুট টু টিপ পর্যন্ত মাসকারার প্রলেপ দেওয়া যায় সহজেই। এতে আরও আছে প্যানথেনল এবং ভিটামিন বি ফাইভ। ব্যবহার করা যাবে প্যাকেট খোলার পর থেকে ছয় মাস অবধি। এটি সুগন্ধিহীন। আমাদের দেশে বর্তমানে ৬ দশমিক ২ এমএল বোতলে পাওয়া যাচ্ছে। শুধু কালো রঙেই বাজারে এসেছে এটি। বিনিময় মূল্য প্রায় ৩ হাজার ৩০০ টাকা।

হ্যালি হ্যানসেনের ইনস্ট্যান্ট ড্রাই নেইলপলিশ

আমেরিকান বিউটি ব্র্যান্ড হ্যালি হ্যানসেনের নতুন আকর্ষণ এটি। তৈরি হয়েছে থ্রি ইন ওয়ান ফর্মুলায়। বিল্ট-ইন-বেইস তো বটেই, টপ কোটেও একটি সিঙ্গেল স্টেপে সম্পন্ন হয়ে যাবে। শুকিয়ে যেতে সময় লাগে অল্প। মাত্র ৬০ সেকেন্ড। ১টি স্ট্রোকে, মাত্র ১ কোটে, ১ মিনিটেই সব সম্পন্ন। স্মাজ হওয়ার সুযোগ নেই বললেই চলে। ম্যাট মেটালিক ফিনিশের ফুল কভারেজ ফর্মুলার নেইল পলিশ এগুলো। মিলবে ৪০টি ভিন্ন শেডে। প্রায় ১ হাজার ১০০ টাকায় মিলবে।
i বিউটি ডেস্ক
ছবি: ইন্টারনেট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top