skip to Main Content

হরাইজন

ওমেগার ১৭৫ বছরের ঐতিহ্যের প্রদর্শনী

নিউইয়র্ক সিটিতে সুইস ঘড়ির ব্র্যান্ড ওমেগা ১৭৫ বছর পূর্তি উৎসব করেছে। এ উপলক্ষে ব্র্যান্ডটি তাদের দীর্ঘ যাত্রার পণ্যতালিকা থেকে বিশেষ কিছু ঘড়ি প্রদর্শন করে। ওমেগার তৈরি তুলনামূলক বেশি মূল্যের ঘড়িগুলো এক্সিবিশনে জায়গা করে নেয়। এগুলোর মধ্যে ছিল মহাশূন্য থেকে ঘুরে আসা একটি ঘড়ি, যা অলিম্পিক গেমসের আয়োজনের সময় প্রদর্শন করা হয়। এ ছাড়া দেখানো হয় আমেরিকার ৩৫তম প্রেসিডেন্ট জন এফ কেনেডি এবং কিং অব রক অ্যান্ড রোল এলভিস প্রিসলির রিস্টওয়াচ।

জারা-হ্যারি লামবার্টের কোলাব

ব্রিটিশ সেলিব্রিটি ফ্যাশন ডিজাইনার হ্যারি ল্যামবার্ট কোলাবোরেশন করেছেন জনপ্রিয় ফাস্ট ফ্যাশন ব্র্যান্ড জারার সঙ্গে। উদ্দেশ্য, ফল সিজনের ওয়্যারড্রোব কালেকশন লঞ্চ। ভিনটেজ ব্রিটিশ অ্যাসথেটিকের সংগ্রহ এটি। শিরোনাম ‘কিউটি কেওয়াজ’। প্রোডাক্ট লাইনআপে আছে ফিজি সোয়েটার, ফ্লেয়ারড স্যুট-প্যান্ট এবং অনেক ধরনের আউটারওয়্যার। বিশেষ এই কালেকশন পাওয়া যাচ্ছে জারার অনলাইন স্টোর ও শোরুমগুলোতে।

ক্যাপসুল কালেকশন নিয়ে মার্সিডিজ এএমজি ও সাকাই

ক্যাপসুল কালেকশন নিয়ে এসেছে বিখ্যাত অটোমোবাইল ব্র্যান্ড মার্সিডিজ এএমজির বুটিক। সঙ্গে আছে সাকাই। এটি জাপানের লাক্সারি ফ্যাশন ব্র্যান্ড। এই কোলাবোরেটিভ কালেকশনে উদ্ভাবন ও কর্মক্ষমতার যুগপৎ প্রদর্শিত হবে। এই কালেকশনের উৎসাহ পাওয়া গেছে মার্সিডিজ বেঞ্জ ব্র্যান্ডের ৩০০ এসইএল, ৬.৮ এএমজি গাড়ির নকশা থেকে। গাড়িটি ‘দ্য রেড পিগ’ নামে বেশি পরিচিত। পোশাকে দেখা গেছে তারই প্রভাব। নকশার বোল্ড সিলুয়েটে গাড়ির আইকনিক মোটিফ প্রকট। ডায়নামিক কাট সংগ্রহটিকে করেছে আলাদা।
 ফ্যাশন ডেস্ক
ছবি: সংগ্রহ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top