skip to Main Content

হরাইজন

ব্যালেন্সিয়াগার সংগ্রহে সুর আর ফ্যাশনের যুগলবন্দি

ক্লেভার গার্মেন্ট টেক ব্যবহার করে তৈরি হয়েছে অভিনব এই কালেকশন। প্রজেক্টের নাম ব্যালেন্সিয়াগা মিউজিক প্রজেক্ট। একটি চিপের উপস্থিতি বদলে দিয়েছে এই বিশেষ সংগ্রহের প্রতিটি পোশাককে। যার মাধ্যমে চলবে ৮ দশমিক ৫ মিনিটের মিউজিক ট্র্যাক। এই লিমিটেড এডিশনে আছে টি-শার্ট এবং হুডি। ২০২০ সালে শুরু হওয়া প্রজেক্টটির উদ্দেশ্য ছিল পাবলিক ফেভারিট মিউজিশিয়ান এবং তাদের সৃষ্টিকে নিয়ে কাজ করা। সেই একই প্রজেক্টের বর্ধিত অংশ হিসেবে প্রযুক্তির সঙ্গে মেলবন্ধনে প্রকাশিত হয়েছে নতুন সংগ্রহ। ব্যালেন্সিয়াগার আর্টিস্টিক ডিরেক্টর ডেমনা বলেন, ‘আমরা এই প্রকল্পকে আরও বেশি ব্যক্তিকেন্দ্রিক করে তুলতে চাই। ইন্টারঅ্যাকটিভ টেকনোলজির মাধ্যমে একটি সম্পূর্ণ মিউজিক্যাল এক্সপেরিয়েন্স কনটেন্ট সবাইকে উপভোগের সুযোগ করে দিতে চাই।’

কুকু ব্র্যান্ডের লাউঞ্জ ওয়্যার

আরামদায়ক পোশাক হিসেবে উইন্টার পিজের বরাবরই আলাদা ফ্যান বেইজ রয়েছে। ওভারসাইজড নরম টি-শার্টের সঙ্গে ফ্লানেলের পাজামার দৌরাত্ম্য কমেনি কখনোই। সব সময় যেন ইন ট্রেন্ড। এ কথা খেয়াল রেখে নিউ জেনারেশন ওমেন আন্ডারগার্মেন্টস ব্র্যান্ড কুকু নিয়ে এসেছে আরামদায়ক পোশাকের সংগ্রহ। সঙ্গে সুন্দর নকশার দারুণ সম্মিলন। ক্ল্যাসিক স্ট্রেইট লেগ ফিট বটমের সামনের অংশ নকশা করা হয়েছে তিনটি বোতাম ব্যবহারে। সঙ্গে ম্যাচিং টপ। ফ্যাব্রিকে ব্যবহার করা হয়েছে নিটিংয়ের এক বিশেষ কৌশল। একে বলে পয়েন্টেল। সাইজ রেঞ্জ বেশ বড়। সব আকারের মানুষের জন্যই পরিধান উপযোগী হবে, এমনটা বলা যেতে পারে।

ফরেভার টোয়েন্টিওয়ান X হ্যালো কিটি

নব্বইয়ের দশকের হট হাইপড ট্রেন্ড ওয়াইটুকে ফ্যাশন ক্লকে ফিরে এসেছে আবার। যা প্রদর্শনের উদ্দেশ্য নিয়ে রেডি-টু-ওয়্যার ব্র্যান্ড ফরেভার টোয়েন্টিওয়ান সম্প্রতি জুড়েছে জনপ্রিয় ফিকশনাল ক্যারেকটার হ্যালো কিটির সঙ্গে। ১৯৮২ সালে ইউনিসেফ চিলড্রেন অ্যাম্বাসেডর হিসেবে নিয়ে আসে এই ক্যারেকটার। পরে ব্যাপক জনপ্রিয় হয়। ফরেভার টোয়েন্টিওয়ানের সঙ্গে যুগলবন্দির সংগ্রহজুড়ে হালকা নীল ও মাখন রঙের প্রাধান্য। উইন্টার প্যালেট হিসেবে পারফেক্ট। বিশেষ এই কালেকশন বেশ বড়। মোজা থেকে শুরু করে সোয়েটার ভেস্ট—সবই মিলবে। সাধ্যের মধ্যেই দাম—এমনটা জানা গেছে অন্তর্জালের বরাতে।
 ফ্যাশন ডেস্ক
ছবি: সংগ্রহ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top