skip to Main Content
একুশে রঙ বাংলাদেশ

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ঘিরে নতুন সংগ্রহ প্রকাশ করেছে দেশি ফ্যাশন ব্র্যান্ড রঙ বাংলাদেশ। এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, এই সংগ্রহ সাজানো হয়েছে গ্রিক মিথোলজির ফোর এলিমেন্টসের অন্যতম– মাটি বা আর্থ, ভাষার অনুসঙ্গ অক্ষর, কলম এবং দৈনিক পত্রিকার থিম দিয়ে।

দেশে ও দেশের বাইরে ইতিবাচক বাংলাদেশকে তুলে ধরতে চাওয়ার প্রত্যাশায় গড়া সাব-ব্র্যান্ড আমার বাংলাদেশ-এর অধীনে তৈরি হয়েছে একুশের পোশাক। মূল রং সাদা, কালো আর অ্যাশের সঙ্গে একুশে সংগ্রহে আরও যোগ করা হয়েছে লাল।

হাফসিল্ক, বিভিন্ন ধরনের কটন, ভয়েল কাপড়ে স্ক্রিনপ্রিন্ট, ব্লকপ্রিন্ট, কাটিং-সুইং ও অ্যামব্রয়ডারি কাজে হয়েছে পোশাকের জমিন অলংকরণ। প্রতিটি পোশাকের ডিজাইনকে নান্দনিক মাত্রা দেওয়ার চেষ্টা করা হয়েছে একুশের চেতনার নানান অনুষঙ্গের সন্নিবেশে।

উৎসবের পরিপূর্ণতার জন্যে রয়েছে যুগল আর পরিবারের সবার জন্যে একই থিমের পোশাক। উপহার সামগ্রী হিসেবে রয়েছে একুশের ডিজাইনের মগ।

একুশের সংগ্রহে রয়েছে শাড়ি, সালোয়ার-কামিজ, কামিজ, ওড়না, ব্লাউজ, আনইস্টিচ ড্রেস, পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট, উত্তরীয়। ছোটদের জন্য রয়েছে কামিজ, ফ্রক, স্কাট টপস সেট, পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট।

পাওয়া যাবে রঙ বাংলাদেশের সকল আউটলেটের পাশাপাশি অনলাইন প্ল্যাটফর্মেও: www.rang-bd.com অথবা www.facebook.com/rangbangladesh।

  • ক্যানভাস অনলাইন
    ছবি: রঙ বাংলাদেশ-এর সৌজন্যে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top