skip to Main Content
ওরো লিনো ও গল্প বাই এনা খান: দুই ব্র্যান্ডের যাত্রা শুরু

ওরো লিনো ও গল্প বাই এনা খান। স্বপ্নবাজ দম্পতি মনিরুজ্জামান খান এবং মিসেস এনা আহমেদ খানের দুটি সৃজনশীল প্রচেষ্টা। ফ্যাশন জগতের নতুন সম্ভাবনা নিয়ে গেল মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি ২০২৪) সন্ধ্যায় রাজধানীর বনানী ক্লাব ব্যাঙ্কোয়েট হলে একসঙ্গে ব্র্যান্ড দুটির উদ্বোধন ঘোষণা করেন। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

‘লিনেন ফ্রম গোল্ড’–এই মূলনীতিকে প্রতিপাদ্য করে ওরো লিনোর লক্ষ্য বিশ্বব্যাপী ফ্যাশন অনুরাগীদের জন্য সোনার মতো মূল্যবান স্বাচ্ছন্দ্যের জোগান দেওয়া । অতুলনীয় সোনার সঙ্গে লিনেনের কালজয়ী বিলাসিতাকে নির্বিঘ্নে একত্রিত করে বৈশ্বিক ফ্যাশন জগতে সাড়া জাগানো।

অনুষ্ঠানের উদ্বোধন ঘোষণাকালে ওরো লিনোর ব্যবস্থাপনা পরিচালক মনিরুজ্জামান খান বাংলাদেশি ব্র্যান্ডগুলোকে বৈশ্বিক মঞ্চে স্থান দিতে অটল অঙ্গীকার ব্যক্ত করেন।

ওরো লিনো এবং গল্প বাই এনা খানের ক্রিয়েটিভ ডিরেক্টর এনা আহমেদ খান গল্প বাই এনা খানের পেছনে তার হৃদয়গ্রাহী অনুপ্রেরণা শেয়ার করেছেন। প্রতিটি সৃষ্টির মাধ্যমে প্রকৃতি ও ঐতিহ্যের সৌন্দর্য প্রদর্শনে তার ইচ্ছার ওপর জোর দিয়েছেন। নিরবধি গল্প বলার এবং জাতিগত ঐতিহ্যের প্রতি ব্র্যান্ডের প্রতিশ্রুতি ও হস্তশিল্পের মাধ্যমে তুলে ধরার প্রয়াস ব্যক্ত করেন।

উদ্বোধন শেষে একটি মনোমুগ্ধকর র‌্যাম্প শোতে ব্র্যান্ড দুটির সংগ্রহ প্রদর্শন করা হয়। প্রতিটি টুকরো ঐতিহাসিক যুগ, মিশরীয় সৃষ্টি এবং প্রকৃতি-অনুপ্রাণিত থিমের গল্প প্রদর্শন করে, যা কারুশিল্প, উদ্ভাবন এবং ফিউশন ফ্যাশনের প্রতি ব্র্যান্ডের নিবেদনের প্রতিফলন।

  • ক্যানভাস অনলাইন
    ছবি: আয়োজকদের সৌজন্যে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top